꧁সাথী কাব্যে মৌলিক গান✍🏻> :꧂

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

☆꧁::.স্বরচিত -গান ::. ꧂☆



꧁সাথী কাব্যে মৌলিক গান✍🏻> :꧂


বন্ধুরা আমি নীলাঞ্চলের সেলিনা সাথী বাংলাদেশ থেকে।। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন। সুন্দর থাকবেন। সমৃদ্ধ হবেন এটাই প্রত্যাশা করি।

IMG_20230810_180301.jpg


বন্ধুরা আজ আবারও অনেকদিন পর গুন গুন করতে করতে একটি গান লিখে ফেললাম। অফুরন্ত বিরহের মধ্যে যে সফলতা অনুভব করা যায়।সেই উপলব্ধি থেকেই এই গানটি লেখা। তবে আমার বিশ্বাস এই গানটির সুর করলে দারুন হবে। আমি নিজেও খুব মিষ্টি একটা সুরে গুনগুন করে গানটি লিখেছি।যদিও আমি গান গাইতে পারি না তথাপি কোন একদিন চেষ্টা করব গানটি রেকর্ড করার। আসলে গান খুব ভালোবাসি আমি। কারণে-অকারণে বাসায় চিল্লাচিল্লি করে গান গাই।সেই রিদম টাও যেন অন্যরকম একটা মূর্ছনা তৈরি করে। যেটা আমি বেশ এনজয় করি।এ পর্যন্ত অনেকগুলো গান লিখেছি আমি।যে গানের কথাগুলো আমার কাছে ভালো লাগে।।কোন একদিন আমার লেখা গানগুলো নিয়েও কাজ শুরু করব ইনশাআল্লাহ।তবে অনেকদিন পর হলেও আমার বাংলা ব্লক পরিবারের সাথে নিজের লেখা গান শেয়ার করতে পেরে আমি বেশ আনন্দিত। আসলে নিজের সৃষ্টি যে কোনো জিনিসই ভালো লাগে সেখানে পরম তৃপ্তি থাকে। সেটা বন্ধ হোক আর ভালো হোক।তবে হাজারো ব্যস্ততার মধ্যে আমার বাংলা ব্লগ পরিবারকে এত বেশি মিস করি,, যা আবেগ দিয়ে বোঝানো যাবে না।প্রচুর পরিমাণে হৃদয়ে স্থান করে নিয়েছি।যেকোনো কারণে কমিউনিটিতে সময় দিতে না পারলেঅন্যরকম একটা অস্থিরতা কাজ করে।আমার কাছে আমার বাংলা ব্লগ মানে আমার সুখ দুঃখ সব অনুভূতি প্রকাশ করার জায়গা। যেখান থেকে নিজের অনুভূতি ব্যক্ত করে অনেকটা প্রশান্তি পাওয়া যায়।এরকম একটি অনুভূতি থেকে আজকের এই গানটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার ভাল লেগেছে। তবে আমার সার্থকতা তখনই হবে যখন আপনাদের কাছে ভালো লাগবে।তো বন্ধুরা আজকে মনোযোগ সহকারে গানটি সবাই পড়বেন অন্য কোনদিন, পূর্ণাঙ্গ গান নিয়ে হাজির হব আপনাদের মাঝে।ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভ কামনা সব সময়।♥♥

" মৌলিক গান"


🥀 কথা-সেলিনা সাথী🥀

IMG_20230806_140216.jpg


অনুভূতি শীতল এখন
ফুরিয়ে গেছে কথা,
দেহের মাঝে কোষগুলো সব
হয়ে গেছে ভোতা।
নীরবতার নির্জনতায়
আমার সফলতা,,,

মনের মাঝে যাকে আমি
দিয়েছিলাম ঠাঁই,
তার চোখের ঐ রেটিনাতে
আমায় খুঁজে পাই।
স্মৃতি পটে সেজে এখন
শুধুই ঝরা পাতা,,,

স্বপ্নগুলো দোল খেয়ে যায়
চোখের নোনা জলে,,
আশার মাঝে ভাষা গুলো
গুমড়ে কেঁদে বলে-
চিরদিনই শূন্য রবে
ভালোবাসার খাতা,,,,
................................
১০ আগষ্ঠ ২০২৩
সময় বিকার ৫:৫ মিনিট


বন্ধুরা আশা করছি কবিতাটি আপনাদের কাছে ভালো লেগেছে।আর আপনাদের ভালোলাগাই আমার পরম পাওয়া।একরাশ মুগ্ধতা জানিয়ে আজকের মত এখানেই ইতি টানছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সব সময়।

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: স্বরচিত গান

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Sort:  
 last year 

নিজ থেকে অনেক চমৎকার একটি গান লিখেছেন আপু। তবে গানটি যদি আপনার কন্ঠ শুনতে পেতাম তাহলে অনেক বেশি ভালো লাগতো।আশা করছি কোন একদিন সময় গেয়ে আমাদেরকে শোনাবেন।ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 last year 

আমি তো খুব একটা ভালো গান গাইতে পারি না, তবে একদিন অবশ্যই চেষ্টা করব আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90