চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-08-09-20-09-40-47_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। ভালোবাসি ফটোগ্রাফি করতে এবং দেখতে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20230724182431_01-01.jpeg

IMG20230724182350_01-01.jpeg

  • চমৎকার একটি পোকা। পোকাটির নাম ও চমৎকার মানুষের নামে নাম। জুয়েল বিটলস দেখতে রঙিন আর শরীরের উপরে কালো ফোটা ফোটা দাগ থাকার কারনে দেখতে আরো বেশি ভালো লাগে। এধরনের পোকা গুলো খুব কম দেখা যায়। তবে এদের ফটোগ্রাফি করা খুব মুশকিল। অনেক ধৈর্য্য সহকারে ফটোগ্রাফি করেছিলাম।

IMG20230806053813-01.jpeg

IMG20230806054205-01.jpeg

  • বেশ কয়েক খুব গরম ছিলো। আবার তিন চারদিন থেকে একটানা বৃষ্টি হচ্ছে। ঢাকা শহরে তো রাস্তা ঘাটের বাজে একটা অবস্থা। গতকাল ছাদে গিয়েছিলাম। তারের মধ্যে বৃষ্টির ফোঁটা রয়েছে। আমি একটু ভিন্ন রকম ভাবে। প্রকৃতিকে সাথে নিয়ে বৃষ্টির ফোঁটার ছবি ক্যামেরা বন্দি করার চেষ্টা করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG20230807133415-01.jpeg

  • মাধবীলতা ফুল গুলো দেখতে অসাধারন লাগে। ফুল গুলো বৃষ্টিতে ভিজে মনে হচ্ছে আরো যেনো নতুন রুপ ফিরে পেয়েছে। ফুল গুলো কে একটু ছুঁয়ে দিলাম। এর পরে আমি আমার ফোন দিয়ে মাধবীলতা ফুলের ছবি তুললাম। ফুলের ছবিটি তোলার পরে দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। আমার কাছে বেশ ভালো লেগেছে।

IMG20230728180640-01.jpeg

IMG20230728180657-01.jpeg

  • এই পোকাটির যদিও আমি আসল নাম জানিনা। তবে আমি উরন্ত পোকা হিসেবে চিনি। পোকাটি দেখতে বেশ সুন্দর। এ ধরনের পোকা গুলো অনেক চটপটে কোথাও ঠিক ভাবে বেশিক্ষণ থাকে না। পোকার ছবি গুলো তুলেছিলাম আমি কাশবন থেকে। এই ছবি গুলো তুলতে আমার একটু বেশি সময় লেগেছে। কারন আপনারা সকলকেই বুঝতে পারছেন।

IMG20230728173122-01.jpeg

  • বিড়াল আমার ভীষণ পছন্দের। এই ছোট বিড়ালটি আমাদের বাসায় থাকে। অনেক দুষ্টুমি করে। মাঝে মধ্যে আমাদের রুমে আসে জানালা দিয়ে। পরে আবার বেশ কিছুক্ষণ পরে আবার চলে যায়। এধরনের বিবাল গুলো আমার কেনো জানি ভীষণ ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। কেমন লাগলো ফটোগ্রাফি গুলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

আসলে ভাই আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এই ধরনের ফটোগ্রাফি গুলো করতে বেশ পরিশ্রম করতে হয়। কারণ সব সময় এ ধরনের পোকা গুলো পাওয়া যায় না। আর যদিও পাওয়া যায় তাহলে তাদের পিছনে যথেষ্ট সময় ব্যয় করে ফটোগ্রাফি করতে হয়। এই পোকাটি লিচু গাছে বেশি দেখা যায় এবং এর পকেটে অত্যাধিক গন্ধ। লিচুর পাতা খেয়ে লিচু গাছকে বিনষ্ট করে পোকা। সব মিলে দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

অসাধারণ কিছু রেনডম ফটোগ্রাফি আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। জুয়েল বিটলস পোকার ফটোগ্রাফিটি আমার কাছে দারুন লেগেছে।এই পোকার সৌন্দর্য দেখে খুবই অবাক হলাম। তাছাড়া প্রত্যেকটা ফটোগ্রাফি সম্পর্কে দারুন বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে পোকার ফটোগ্রাফি গুলো এবং বৃষ্টির ফোটার ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

জুয়েল বিটলস দেখতে অনেক সুন্দর লাগে কারণ এর গা অনেকটাই রঙ্গিন। তাছাড়া বৃষ্টিভেজা ছবি আর ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। সব মিলিয়ে চমৎকার একটি ফটোগ্রাফি পর্ব শেয়ার করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সব সময়ই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার ছিল কারণ আপনি বিভিন্ন ক্যাটাগরির ফটোগ্রাফি শেয়ার করলেন। ফুলের ফটোগ্রাফি যেমন সুন্দর হয়েছে তেমনি কীটপতঙ্গের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। এছাড়া বিড়ালটাকে দেখে তো অনেক বেশি মায়া হলো। চমৎকার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ অসাধারণ লেগেছে। আসলে ফটোগ্রাফি পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যায়না বললেই চলে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে মাধবীলতা ফুল এর ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন।দেখতে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন।দেখতে খুব অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার ফটোগ্রাফির থিম কিন্তু অনেক সুন্দর আর ইউনিক। কিছু অদ্ভুত ধরনের পোকা মাকড় আর তার সাথে প্রকৃতির অপরূপ সৌন্দর্য নিয়ে আজ যে ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন তা কিন্তু অসাধারন। আমি শুধু কিছুটা সময় চেয়ে চেয়ে মুগ্ধ হয়ে রইলাম ভাইয়া । আবার তার সাথে প্রিয় মিউ মিউ ও শেয়ার করেছেন। অসাধারন ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44