নতুন টেলিভিশন কিনতে যাওয়ার মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।


বন্ধুরা আজ আমি আপনাদের সামনে ভিন্ন ধরনের নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। বেশ কিছুদিন আগে আমাদের বাসার জন্য নতুন একটি টিভি কেনা হয়েছে । সেই টিভি কেনার কিছু অনুভূতি নিয়েই আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি ।আসলে একটা সময় ছিল নতুন টিভি মানে অন্যরকম একটা আনন্দ । কিন্তু এখন আমার মনে হয় বেশিরভাগ বাসায়ই টিভি একটা শোপিস হিসেবে থাকে । কেননা কারো টিভি দেখার সময় নেই । সবাই মোবাইল ,ট্যাব, ল্যাপটপ এগুলো নিয়ে বিজি থাকে । আমাদের বাসায়ও তেমনি । দীর্ঘদিন হয় কেউই টিভি দেখি না । এজন্য টিভির প্রতি তেমন একটা আকর্ষণও ছিল না । তবে বেশ কিছুদিন থেকে আমার হাজবেন্ডের নতুন একটি 4k টিভি কেনার খুব ইচ্ছে হয়েছিল । আমাকে বেশ কয়েকবার বলেছিল আমি তেমন একটা আগ্রহ দেখাইনি যার কারণে টিভি কেনা হয়ে উঠছিল না । কারণ হলো আমি একদমই টিভি দেখি না ।


আমার হাজবেন্ড বেশ বড় সাইজের একটি টিভি কিনতে চেয়েছিল খেলা দেখার জন্য । কারণ তার বাংলাদেশের খেলা দেখার ভারি আগ্রহ । সেইসঙ্গে আমিও বাংলাদেশের খেলা কখনো মিস করি না। তাই তখন আমিও চিন্তা করলাম বড় স্ক্রিনে খেলা দেখতে বেশ ভালই লাগবে । তারপর আমিও বেশ আগ্রহ দেখালাম । তারপর সে বিভিন্ন শোরুমে দেখে একটি টিভি পছন্দ করেছিল টিভিটি ৫৫ ইঞ্চি ছিল । তারপর আমাকে দেখাতে নিয়ে গেল এবং যাবার আগে সিদ্ধান্ত নিল পছন্দ হলে আমরা ওদিনই টিভি কিনে নিয়ে আসবো । তারপর আমরা টিভি দেখতে শোরুমে চলে গেলাম।


নতুন টেলিভিশন কিনতে যাওয়ার মুহূর্ত


IMG20230709202151.jpg

IMG20230709202154.jpg

পূর্ব নির্ধারিত টিভি দেখতে আমরা শোরুমে গিয়েছিলাম । কিন্তু ওখানে যাবার পর জানলাম যে ওই টিভি গুলো স্টক আউট হয়ে গিয়েছে । আবার কবে আসবে তার ঠিক নেই । আবার আসলেও এর দাম অনেক বেড়ে যাবে । যাই হোক তারপর আমরা ওখান থেকে বেরিয়ে গেলাম কিছুটা মন খারাপ হল। তারপর অন্য আরেকটি শোরুমে গেলাম সেখানে যাবার পর একটি 43 ইঞ্চি 4k টিভি পছন্দ হলো তারপর সেটি কেনার সিদ্ধান্ত নিলাম।


IMG20230709202011.jpg

IMG20230709202017.jpg

তারপর লোকদের সঙ্গে কথাবার্তা বলে তখনই টিভি নেওয়ার সিদ্ধান্ত নিলাম এবং লোকটা বলল তারা এখনই বাসায় যেয়ে সেট করে দিয়ে আসবে । তারপর আমি ঘুরে ঘুরে অন্যান্য জিনিস দেখতে লাগলাম ।আসলে এই শোরুমগুলোতে আসলে বিভিন্ন ধরনের জিনিস দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে।


IMG20230709201732.jpg

IMG20230709201630.jpg

বেশ কিছু জিনিস দেখলাম যেগুলো দেখে বেশ ভালো লাগলো । আসলে এখানের সব জিনিসই আমার বাসায় আছে । তারপরেও নতুন নতুন জিনিস দেখতে বেশ ভালই লাগে । মনে হয় পুরনো জিনিসটাকে ফেলে দিয়ে নতুন কিছু নেই।


IMG20230709201626.jpg

IMG20230709214546.jpg

তারপর টেলিভিশন নিয়ে আমরা বাসায় চলে আসলাম । কিছু সময়ের মধ্যেই শোরুমের লোকটা টিভির সেটাপ করে দিল এবং কিছু জিনিস দেখিয়ে দিল । আসলে এই টিভিতে ভয়েস টাইপিং আছে যে জিনিসটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তার পরেও মোবাইলে ইউটিউবে আমি যেটি দেখছি সেটি টিভিতেও দেখা যায় । এই জিনিসটিও বেশ ভালো লেগেছে । আসলে এটি যেন টিভি না এটিও যেন একটি মোবাইল । মোবাইলের সব ফাংশন টিভির মধ্যে আছে সেটা বেশ ভালো লাগলো ।এই ফোরকে টিভি গুলোতে জঙ্গল এডভেঞ্চার মুভি গুলো দেখতে বেশ ভালো লাগে । আমরা কয়েকটি দেখেছিও। বেশ ভালো এনজয় করছি নতুন টিভি নিয়ে ।এখন অল্প হলেও একটু টিভি দেখছি ।



আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 last year 

টিভি দেখি না কতদিন সেটা নিজেরও মনে নেই আপু। আসলে আজকাল এতটাই ব্যস্ত সময় পার করি যে টিভি দেখার সময় নেই। টিভিতে ভয়েস টাইপিং আছে জেনে সত্যিই ভালো লাগলো। তবে বর্তমানের টিভিগুলোতে অনেক নতুন নতুন ফিচারস যোগ করা হয়েছে। যাই হোক ভাইয়ার ইচ্ছে পূর্ণ হয়েছে জেনে ভালো লাগলো। এখন খেলা দেখতে অনেক সুবিধা হবে।

 last year 

আপু আপনার মত আমিও টিভি দেখি না দীর্ঘদিন ।তবে নতুন টিভিতে আবার অল্প অল্প দেখা শুরু করেছি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

খেলা আমাদেরো খুব ভাল লাগে সেবার আমাদের এলাকাই প্রথম বিদুৎ আসলো আর সামনেই ছিল ফুটবল বিশ্বকাপ। তারাহুরো করে টিভি কেনা আমার অনুভুতি অনেক দারুন ছিল।বেশ দারুন সময় ছিলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

আসলে নতুন নতুন টিভি কিনলে অন্যরকম একটা আনন্দ হয় । যেটা আগেকার দিনে হতো এখন আর সেরকম কিছু মনে হয় না। যাই হোক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

একদম সঠিক কথা বলেছেন বেশিরভাগ বাসায় টিভি শোপিস হিসেবে থাকে তবে আমাদের বাসায় তেমন কেউ টিভি দেখে না মাঝেমধ্যে আব্বু একটু টিভিতে খবর দেখে এতটুকুই।

 last year 

হ্যাঁ ভাইয়া টিভি এখন বয়স্ক লোকদের একটু খবর দেখার কাজেই ব্যবহৃত হয় ।তাছাড়া শোপিস হিসেবে থাকে ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

হ্যাঁ ঠিক বলেছেন এখন আর টিভি দেখার খুব একটা সময় হয় না, এখন মুভি খবর ইত্যাদি সবকিছুই কম্পিউটারে দেখা যায় মোবাইলে দেখা যায়। তবে ভালো রেজুলেশনের একটা টিভি অবশ্যই ঘরের সৌন্দর্য বৃদ্ধি করে।

 last year 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন টিভি দেখার এখন সময় হয় না । বিভিন্ন কাজে ব্যস্ত থাকতে হয় । আর মোবাইল থাকলে টিভির দরকারও হয় না । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year (edited)

জী আপু বর্তমানে খেলা ছাড়া তেমন কেউ টিভি দেখে না। ভাইয় যদি ৫৫ ইন্চি টিভিটা আগেই বুকিয়ে দিয়ে ফেলতো তাহলে আর ফেরত আসতে হতো না। যায়হোক 43 ইঞ্চি 4k টিভিও খারাপ না। ভালই লাগবে। ধন্যবাদ।

 last year 

হ্যাঁ ভাইয়া খেলা দেখার জন্যই মূলত টিভি কেনা ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু, আমারও মনে হয় টিভি এখন বাসায় শোপিস হিসেবে রাখা হয়। কারণ মোবাইল এবং ল্যাপটপ নিয়ে অনেক ব্যস্ত থাকা হয়। তাই টিভি দেখার সময় হয়ে উঠে না। তবে বড় স্ক্রিনে খেলা দেখতে সত্যিই খুব ভালো লাগে। বাংলাদেশের খেলা আমিও মিস করিনা সহজে। টিভি কেনার দারুণ মুহূর্ত শেয়ার করেছেন আপু। পোস্টটি পড়ে সত্যিই খুব ভালো লাগলো। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন বড় স্ক্রিনে খেলা দেখতে বেশ ভালই লাগে । বাংলাদেশের খেলা আমিও মিস করি না। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44