হামারি আধুরি কাহানি হিন্দি গান কভার। প্রিয় shy-fox 10% beneficiar।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম।

আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুআ তে ভালো আছি।

IMG_20230809_193440.jpg

আজকে আমি @sant14 আপনাদের মাঝে আবারও চলে এলাম। আজকে আমি কোনো রেসিপি পোস্ট করবো না।আজকে আমি আমার খুব পছন্দের একটি হিন্দি গান কভার করবো। আর গানটি হলো অরিজিত সিং এর আমার খুব খুব পছন্দের একজন শিল্পী। তাই ভাবলাম কেনও না আমার পছন্দের হিন্দি গানটি আপনাদের সাথে শেয়ার করি। গানটি হলো হামারি আধুরি কাহানী।আচ্ছা চলুন তাহলে শুরু করি আজকের হিন্দি গানের কভার। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

গানের প্রয়োজনীয়তথ্য
গানঃহামারি আধুরি কাহানী
অভিনয়েঃইমরান হাশমি ও বিদ্যা বালান
মিউজিক ডিরেক্টরঃজিৎ গাঙ্গুলী
গীতিকারঃরাশমি সিং, ভিরাগ মিশরা
শিল্পীঃঅরিজিত সিং
ল্যাবেলঃসনি মিউজিক
প্রকাশকলাঃ২০১৫
পরিবেশনআমি @santa14
গানের লিরিক্স

পাছ আয়ে, দুরিয়া ফির ভি কাম না হুয়ি...
এক আধুরি-ছি হামারি কাহানী রাহি...
আছমা কো জামি(ন), ইয়ে জরুরি নেহি, জা মিলে... জা মিলে...
ইশক ছাচ্চা ওহি, জিসকো মিলতি নেহি মানজিলে... মানজিলে...

রাঙ্গ থে, নূর ছা, জাব কারিব তু থা...
এক জান্নাত-ছা থা, ইয়ে জাহা(ন)...
বাতোও কি রেত পে, কুছ মেরে নাম ছা...
লিখকে ছোড় গায়া, তু কাহা...?
হামারি আধুরি কাহানী...(৪)

খুশবুও ছে তেরি, ইউহি টাকরা গায়ে...
চালতে চালতে, দেখো না, হাম কাহা আ গায়ে...
জান্নাতে আগার এহি, তু দিখে কিউ নেহি...
চান্দ, ছুরাজ ছাভি, হে এ্যাহা...
ইনতেজার তেরা, ছাদিও ছে কার রাহা...
পেয়াছি ব্যায়ঠি হে কাব-ছে ইয়াহা/এ্যাহা...
হামারি আধুরি কাহানী...(৪)

পেয়াছ-কা, এ ছাফার, খাতাম হো জায়েগা...
কুছ আধুরা, ছা জো থা, পুরা হো জায়েগা...
ঝুক গায়া আছমা, মিল গায়ে দো জাহা(ন)...
হার তারাফ হে মিলান-কা ছামা...
দোলিয়া হে ছাজি, খুশবুয়ে হার কাহি...
পাড়নে আয়া খুদা, খুদ ইয়াহা...
হামারি আধুরি কাহানী...(৪)

গানের ইউটিউব লিংক

আশা করি আমার আজকের কভার করা হিন্দি গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6.png

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D9.png

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21Q1PGa9VRULriCxk4fH6j7PUgfzSWQc6.png

আজকে এ পর্যন্তই বিদায় নিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkCyUAiXP2m1nJD351cseM5n4M89xXhNL.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEAN.png

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWAXVXAZqzQtAZipx7CtkfZzdpUxEJ1PJ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZfRiVYwbSKEHa7jxYTfNGAKWeYKdYcUH.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyH.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

খুব চমৎকার গান আমাদের মাঝে পরিবেশন করেছেন আপু। হামারি আধুরি কাহানি গানটি আমার খুব পছন্দের।প্রায় সময় মন খারাপ থাকলে গানটি আমি শুনে থাকি। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। সত্যিই আপনার গান পরিবেশন করার দক্ষতা অসাধারণ । এত চমৎকার গান মিষ্টি কন্ঠে আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 last year 

এমন সুন্দর সুন্দর সব মতামত পেলে কে না চাইবে সুন্দর করে গান না গাইতে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আমার অন্যতম একটি হিন্দি প্রিয় গান আজকে আপনার গলায় শুনতে পেলাম। আপনার গলায় আমার এই প্রিয় গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন, তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

ভাইয়া এই হিন্দি গান টা আমাটও বেশ প্রিয় একটি গান।আর আপনাদের কাছে ভালো লেগেছে শুনে আমিও অনেক খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

স্যাড সং এর মধ্যে এটা আমার খুবই পছন্দের একটি গান। আমি একলা থাকলে এই গানটি শুনি।আপনিবতো দারুণ কভার করেছেন ধন্যবাদ।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

আপনার সাথে গলা মিলিয়ে আমিও বেশ কয়েকটা লাইন গেয়ে ফেলেছিলাম মনের অজান্তেই, খুব সুন্দর ছিল কারণ এই গানটা আমার খুব পছন্দের, হিন্দি গান কখনো কভার করতে দেখিনি কাউকে, তবে হিন্দি গান যদি কভার করা যায় তাহলে বেশ ভালই হয় অনেক চমৎকার চমৎকার গান রয়েছে হিন্দিতে।

 last year 

এখন থেকে ভাইয়া চেষ্টা করবো সপ্তাহে একটা হিন্দি গান কভার করার জন্য। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর একটি হিন্দি গান নিজ গলায় গিয়ে শেয়ার করেছেন। আসলে এই গানটি আমার কাছেও দেশ প্রিয় একটি গান। গানটির রিলিক্স গুলো আপনি বেশ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এখন থেকে প্রতি সপ্তাহে আপনার কাছ থেকে আমরা এমন সুন্দর গান আশা করছি। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

এতো সুন্দর একটি মন্তব্য পেয়ে অনেক খুশি হলাম ভাইয়া।আমিও চেষ্টা করবো সপ্তাহে একটি করে হিন্দি গান কভার করার জন্য। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপু আপনি কিন্তু অনেক সুন্দর গান গাইতে পারেন। আপনার গানের কণ্ঠ জাস্ট অসাধারণ। আপনার কন্ঠে হামারি আধুরি কাহানি এই গানটি শুনে মনটা ভরে গেল। এই গানটা আমার অনেক বেশি পছন্দের একটা গান। আপু পরবর্তীতেও কিন্তু আপনার কন্ঠে এরকম গানগুলো শোনার জন্য অপেক্ষায় থাকলাম। আশা করছি পরবর্তীতেও এরকম হিন্দি গান নিয়ে আমাদের মাঝে হাজির হবেন। তো সে পর্যন্ত তাহলে অপেক্ষায় থাকলাম।

 last year 

আপু অনেক বেশি খুশি হলাম আপনাদের কাছে আমার গাওয়া হিন্দি গান টা ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপু চেষ্টা করবো আরও হিন্দি গান গাওয়ার জন্য।

 last year 

বাহ অনেক চমৎকার একটি গান কভার করলেন আপু আপনি। আপনার কন্ঠে তো প্রায় সময় গান শুনি অনেক ভালো লাগে শুনতে। আজকে আপনি গান কভার করে আমাদের সাথে শেয়ার করলেন গানটি অনেক ভালো লেগেছে। আপনার এত মিষ্টি কন্ঠে যে কোনো গান শুনতে অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ আপু প্রতিনিয়ত শেয়ার করবেন ভালো লাগবে শুনতে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু মতামত দিয়ে উৎসাহ দেওয়ার জন্য। আপনাদের সুন্দর সুন্দর কমেন্ট এর জন্যই উৎসাহ পাচ্ছি।

 last year 

আপনার কন্ঠে এরকম একটা হিন্দি গান শুনে আমার তো ইচ্ছে করছে বারবার শুধু আপনার গাওয়া এই গানটি শুনি। এই গানটি আমার অনেকবার শোনা হয়েছিল, তবে সবথেকে বেশি ভালো লেগেছে আপনার কণ্ঠে শুনতে। আপনার কন্ঠ অনেক সুন্দর এটা আগেই জানা ছিল। আশা করছি এবার থেকে আপনি সবসময় আমাদের মাঝে এরকম হিন্দি গান শেয়ার করবেন। আমি কিন্তু আপনার কন্ঠে গান শোনার অপেক্ষায় আছি।

 last year 

অনুপ্রেরণা মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ ভাইয়া আবারও চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65641.55
ETH 2676.11
USDT 1.00
SBD 2.91