"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 16/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-16/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 বাঙালি রেসিপি " শোল মাছ ভুনা" By @tanuja 100%
02 আমার কবিতার খাতা থেকে :একটি ছেলে।।১৮ ই অক্টোবর ২০২১।। By @blacks 100%
03 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 13/10/2021 By @amarbanglablog 40%
04 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 12/10/2021) By @amarbanglablog 40%
05 DIY PROJECT:এসো নিজে করি||রঙিন কাগজ দিয়ে জাহাজ তৈরি| By @wahidasuma 15%
06 পাট ও কুমড়ো বিচির ফুলের টপ। By @saymaakter 15%
07 শারদীয়া কনটেস্ট ১৪২৮(সপ্তমী দিনের ফটোগ্রাফি) By @ashik333 15%
08 'কথার যত্ন নিন/𝐓𝐚𝐤𝐞 𝐜𝐚𝐫𝐞 𝐨𝐟 𝐭𝐡𝐞 𝐰𝐨𝐫𝐝𝐬' By @brishti 15%
09 DIY-project এসো নিজে করি || পাটকাঠির চেয়ার তৈরি By @ashikur50 15%
10 শিক্ষামূলকঃ পর্ব ১৮ || স্টিমিটে ফিশ স্কেল কি ও কারা কোন ক্যাটাগরিতে By @engrsayful 15%
11 সোনা-মুনির" আজ জন্মদিন 🎂 || ছোট্ট কবিতা আমার মা-মুনির জন্য By @emranhasan 15%
12 পদ্মায় ইলিশ কেনার অভিজ্ঞতা By @litonali 15%
13 এসো নিজে করি:🎄পাথর দিয়ে গাছ ও দোলনা তৈরি By @monira999 15%
14 রসুন দিয়ে রূপচাঁদা শুটকি মাছের রেসিপি By @tangera 15%
15 রেসিপি : ||ডিম দিয়ে নুডুলস রান্না|| By @rafi4444 15%
16 লোভনীয় কদবেল ভর্তা By @alamin-islam 15%
17 DIY-🏃‍♂️এসো নিজে করি🚶‍♂️একটি তরুণ ছেলের চিত্র অংকন By @rayhan111 15%
18 DIY-রঙিন কাগজ দিয়ে শেলফ তৈরি By @haideremtiaz 15%
19 DIY (এসো নিজে করি) 🖼️ রঙ্গিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি By @rayhan111 15%
20 ফাস্টফুড রেসিপি// নুডুলস এর সাথে ডিমের অমলেট রেসিপি By @alauddinpabel 15%
21 আমার স্বরচিত কবিতা "বিবেকের চোখে তাকাও "নিজের লেখা ও আবৃত্তি By @nazmul-sakib 15%
22 মুরগির মাংসের রেসিপি By @md-razu 15%
23 DIY- 3D আর্ট এর মাধ্যমে আমার প্রতিভার বিকাশ By @steem-for-future 15%
24 চিংড়ি এবং পুটি মাছের তরকারির রেসিপি By @jibon47 15%
25 নেভাল সমুদ্র সৈকত,ভ্রমণ,স্ট্রিড় ফুড,ভিডিওগ্রাফি By @sahadathossen 15%
26 DIY এসো নিজে করি -কাগজের ক্রিসমাস ট্রি এর লাইট বা, ঝুলন্ত স্টার তৈরি By @nusuranur 15%
27 জল রঙের আরেকটি কালারফুল ঝর্ণার অঙ্কন By @ayrinbd 15%
28 Beauty of Nature : Breaking Waves By @abduhawab 15%
29 Creative Night Time Photography with Friends By @faisalamin 15%
30 Beauty of Creativity " Butterfly Macro Collection By @bountyking5 15%
31 কন্যাকে নিয়ে চিড়িয়াখানা ভ্রমণ পর্ব-২ By @rupok 18%
32 শুশুনিয়ার পথে By @kingporos 18%
33 আমার সাথে ঘটে যাওয়া একটি ভয়ানক অভিজ্ঞতা By @alsarzilsiam 18%
34 সপ্তমীতে ঘোরাঘুরির সময়ে তোলা কিছু আলোকচিত্র By @winkles 30%
35 চেউয়া মাছের ভর্তা রেসিপি। By @moh.arif 30%
36 আবোল-তাবোল জীবনের গল্প [দক্ষতা-অদক্ষতা] By @hafizullah 30%
37 ১৪ ঘন্টা | By @shuvo35 30%
38 সুযোগ পেয়ে ছুটে চলা। By @rex-sumon 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ লাজুক খ্যাঁককে। আমার নাম এই লিস্টে দেখতে পেরে আমার খুবই ভালো লাগছে।
আমি অনেক আনন্দিত, সকল বিজয়ীদের জন্য রইল শুভকামনা🌹🌹🌹

 3 years ago 

আলহামদুলিল্লাহ যাদের নাম এ লিস্টে রয়েছে তাদের জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল ।ইনশাল্লাহ চেষ্টা করব নিজের নাম কি এই লিস্টে নিয়ে আসার জন্য।

 3 years ago 

নিজের নাম দেখে অনেক ভালো লাগলো। লাজুক খ্যাঁকের নির্বাচিত প্রতিটি পোস্ট অসাধারণ।সকলের জন্য শুভকামনা রইলো।

অভিনন্দন সবাইকে

 3 years ago 

আমার সকল বন্ধুদের যারা অভিনন্দন পেয়েছেন তাদের অভিনন্দন, আমার পক্ষ থেকে শুভ কামনা

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ লাজুক খ্যাকের প্রকৃত সুন্দর মানসম্মত পোস্ট গুলো কে সাপোর্ট করার জন্য।

 3 years ago 

নিত্যদিনের মতোই লাজুক-খ্যাঁকের সুন্দরতম রিপোর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামণা রইল।

 3 years ago 

ধন্যবাদ লাজুক খ্যাঁক, চমৎকার ভাবে সাপোর্ট দেয়ার জন্য এবং ভালো কিছুর ক্ষেত্রে অনুপ্রাণীত করার জন্য।

 3 years ago 

লাজুক খ্যাঁক তোমাকে অনেক অনেক ধন্যবাদ সবাইকে এতোগুলো ভালোবাসা দেওয়ার জন্য।
সবাইকে অভিনন্দন।

যাদের এই লিস্টে নাম রয়েছে তাদের জন্য আন্তরিক শুভকামনা। ইনশাল্লাহ আমিও এই লিস্টে আমার নাম রাখার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65800.35
ETH 3464.66
USDT 1.00
SBD 2.68