"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 13/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-13/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 নবমী পূজার কিছু ফটোগ্রাফি ও কিছু মুহূর্ত By @tanuja 100%
02 এ বছরের মতো শেষ হয়ে গেলো বাঙালির অন্যতম বড় উৎসব দূর্গা পুজো। By @blacks 100%
03 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 09/10/2021) By @amarbanglablog 40%
04 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 11/10/2021 By @amarbanglablog 40%
05 Weekly curation report of Heroism [ 05.10.2021-11.10.2021 ] By @heroism 30%
06 DIY এসো নিজে করি -ফেলে রাখা খবরের পত্রিকা দিয়ে ওয়ালমেট তৈরি। By @nusuranur 15%
07 চেয়ে আছি প্রিয়তমার দিকে " নিজের লেখা কবিতা By @nazmul-sakib 15%
08 DIY- Project এসো নিজে করি:🧚‍♀"বিষন্ন মনে বসে থাকা একাকী পরী " অংকন By @oishi001 15%
09 পোলাও রেসিপি| By @labib2000 15%
10 গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা By @ripon40 15%
11 সপ্তমীর খাওয়া দাওয়া | By @isha.ish 15%
12 6 মাস অপেক্ষার করার পর -"কলার মোচা ভাজি সুস্বাদু রেসিপি তৈরি করলাম" By @simaroy 15%
13 Diy-এসো নিজে করি-"আমার অঙ্কিত ময়ূর চিত্ৰ" By @green015 15%
14 লেয়ার মুরগির মাংসের রেসিপি By @razuan12 15%
15 শারদীয়া কনটেস্ট(নবমী) -রেনডম ফটোগ্রাফি-২ By @abidatasnimora 15%
16 কেটে যাওয়ার সেই সুন্দরময় দিনটি By @ebrahim2021 15%
17 DIY এসো নিজে করি-|| সাপের ছবি অংকন By @saifulraju 15%
18 DIY"এসো নিজে করি"ওয়ালমেট By @sangram5 15%
19 DIY Event-এসো নিজে করি: টিনটিন বাবুর ছবির ফ্রেম তৈরি By @shopon700 15%
20 লাল শাক দিয়ে মাছের ঝোল" রেসিপি| By @monira999 15%
21 'জীবনের তিক্ত সত্য/𝐋𝐢𝐟𝐞'𝐬 𝐁𝐢𝐭𝐭𝐞𝐫 𝐅𝐚𝐜𝐭' By @brishti 15%
22 মজাদার কুচকুচ ফ্রাই By @tangera 15%
23 আমার পছন্দের রেসিপি !! রাজা হাঁসের মাংসের ভুনা রেসিপি By @ayrinbd 15%
24 DIY event (এসো নিজে করি) :- কাগজের তৈরি ওয়ালমেট By @isratmim 15%
25 DIY PROJECT:এসো নিজে করি রঙিন কাগজ দিয়ে ব্যাঙ তৈরি| By @wahidasuma 15%
26 একটি লেজি পান্ডার চিত্র অঙ্কন By @haideremtiaz 15%
27 DIY Event - এসো নিজে করি : একটি মাছের মান্ডালা আর্ট|| By @sshifa 15%
28 আমার সংগ্রহিত কয়েন সমূহ। পর্ব:১। By @emon42 15%
29 DIY-এসো নিজে করি:- "রঙ্গিন কাগজ দিয়ে অরিজিনাল বিড়াল 🐱 তৈরি" By @limon88 15%
30 "এসো নিজে করি" বাল্ব এর কাভার দিয়ে চমৎকার " নাইট ল্যাম্প By @selinasathi1 15%
31 একটি রাজকন্যার চিত্র অংকন By @alsarzilsiam 18%
32 পুজো পরিক্রমা ২০২১ : অষ্টমীর ফটোগ্রাফি By @kingporos 18%
33 রেসিপিঃ কলা দিয়ে সুস্বাদু ইলিশ মাছের তরকারি ।। বাঙালি রেসিপি By @winkles 30%
34 লাল শাক ভাজির রেসিপি। By @moh.arif 30%
35 আবোল-তাবোল জীবনের গল্প [সঙ্গতি-অসঙ্গতি] By @hafizullah 30%
36 ক্যাফেতে কাটানো মুহূর্তের ভিডিও By @shuvo35 30%
37 টার্গেট ডিসেম্বর - ২৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি || By @rex-sumon 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আসলে নিজের নাম দেখে অনেক আন্দদিত। এইখানে আসতে হলে অনেক পরিশ্রম করতে হয়। আর সকলের জন্য শুভ কামনা রইল। সবার জন্য এখানে আসতে পারে।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর ছোয়া পেয়ে আমি আনন্দিত। আলহামদুলিল্লাহ নিজের নামটা লিস্টে এসেছে আমার । চেষ্টা করব এই জায়গা গুলি ধরে রাখতে।

 3 years ago 

লাজুক খ্যাঁক প্রতিদিন সবাইকে নিজের ভালোবাসা দিয়েই যাচ্ছে। অনেক ভালোবাসা রইলো লাজুক খ্যাঁক মশাই এর জন্য।

 3 years ago 

এতোদিন পর আজকে প্রথম লাজুক খ্যাঁকের ছোয়া পেয়েছি।কষ্ট আজ কিছুটা হলেও সফল মনে হয়ছে।আজ আমি খুবই আনন্দিত।আজ লাজুক খ্যাঁক আমাকে কাজের প্রতি আরো বেশি উৎসাহী করলো।অনেক ধন্যবাদ। লাজুক খ্যাঁকের জন্য শুভকামনা জানায়। সবার ভালো ভালো কাজের মাধ্যমে "আমার বাংলা ব্লগ " কমিউনিটি আরো দূরে এগিয়ে যাবে এটায় প্রত্যাশা রইলো।

 3 years ago 

লাজুক শিয়াল প্রাপ্ত সকল কিউ রেশন প্রাপ্ত ব্যক্তিদের কে অভিনন্দন

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট অনেক সুন্দর হয়েছে। সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। অনেক সুন্দর সুন্দর পোস্ট গুলোকে লাজুক খ্যাঁক ভোট দিচ্ছে দেখে খুব ভালো ‌লাগলো। এভাবেই এগিয়ে যাবে আমাদের সবার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ। শুভ কামনা রইলো

লাজুক খ্যাক আমাকে ভুলে গেছে। তবে অনেক আনন্দিত যে সেরা পোস্টগুলো খ্যাঁক কিউরেশন করে। এগিয়ে যাক আমার বাংলা ব্লগ।

লাজুক খ্যাঁকের সমর্থন পুষ্ট সবাইকে অভিনন্দন।

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট অনেক সুন্দর হয়েছে।এখানে আমার নাম নাই আশা করছি পরবর্তীতে আমার নাম থাকবে।সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা।

 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট বেছে বেছে সব ভালো মানের পোস্টগুলো নির্বাচন করে। আর এর মধ্যে যখন নিজের পোস্ট দেখতে পাই তখন খুবই ভালো লাগা কাজ করে। ধন্যবাদ জানাচ্ছি লাজুক খ্যাঁককে প্রতিনিয়ত ভালো মানের পোস্টগুলো নির্বাচন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 69831.92
ETH 3744.43
USDT 1.00
SBD 3.77