রেসিপি : ||ডিম দিয়ে নুডুলস রান্না|| ১০% লাজুক খ‍্যাঁকের জন‍্য।

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@rafi4444 বাংলাদেশের নাগরিক।

আজ - ৩০ শে আশ্বিন | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার | শরৎকাল |



আমি রফিকুল ইসলাম,আমার ইউজার নাম @rafi4444।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে উপস্থাপনা করবো নুডুলস রান্নার রেসিপি। আশা করি আপনাদের ভালো লাগবে।

প্রয়োজনীয় উপকরন

  • নুডুলস
  • ডিম
  • তেল
  • পেয়াজ,মরিচ
  • মসলা

20211015_074444.jpg


আহ্ নুডলস
Device : Realme 7


চলুন শুরু করা যাক

20211015_075426.jpg

20211015_075449.jpg

  • ধাপ-১ঃপ্রথমে পছন্দের নুডুলস এবং প্রয়োজন মতো ডিম সংগ্রহ করতে হবে।এরপর পেয়াজ এবং মরিচ প্রয়োজন মতো কেটে একটি পাত্রে রাখতে হবে।তারপর...

20211015_075346.jpg

20211015_075317.jpg

  • ধাপ-২ঃকড়াই পাত্রের উপর পানি দিয়ে গরম করে নিতে হবে এবং পানি গরম হয়ে গেলে নুডুলসটি গরম পানির মধ্যে ছেরে দিতে হবে। সিদ্ধ হওয়ার পর একটি
    ছাকনির পর ঠেলে রাখতে হবে।

  • তারপর কেটে নেওয়া পেয়াজ মরিচ কড়াইপাত্রে ঠেলে দিয়ে তার মধ্যে একটু তেল দিয়ে কড়া ভাবে ভেজে নিতে হবে।তারপর...


3436e254df60b9e7f9b805458e5a2830.0.jpg

20211015_075034.jpg

  • ধাপ-৩ঃকড়াইপাত্রের ওপর পেয়াজ এবং মরিচের মধ্যে ডিমগুলো ভেঙে ছেড়ে দিতে হবে।ভালোভাবে নাড়াচাড়া করে ছাকনি থেকে নুডলসটা কড়াইপাত্রে ঠেলে দিতে হবে।নাড়াচাড়া ভালো ভাবে করার পর কিছুক্ষন কড়াইপাত্রে রেখে দিতে হবে।তারপর...

20211015_074959.jpg

  • অতঃপর হয়ে যাবে আমাদের সেই ডিম দিয়ে নুডলস রান্নার রেসিপি।।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago (edited)

আপনার নুডুলস দেখে মনে হচ্ছে খুব মজা হয়েছে।নুডলস টা দেখে খেতে মন চাচ্ছে। আমি কালকে রান্না করে খাবো। ধন্যবাদ আপনাকে নুডলস এর কথা মনে করিয়ে দেয়ার জন্য।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।আমাকে একটু দিয়েন😁😁😁😁

 3 years ago 

নুডুলস রান্না আমার খুবই পছন্দের খাবার। আমার খুবই ভালো লেগেছে আপনার রেসিপি। এতো সুন্দর রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

ধন্যবাদ আপু।

 3 years ago 

বাসায় আমরা প্রায় ডিম দিয়ে নুডুলস করে মজা করে খাই।
আপনার আজকের রেসিপি দেখে খাইতে ইচ্ছা করছে। আপনার সুন্দর রেসিপি পোস্টের জন্য অনেক ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

নুডুলস আমার খুবই প্রিয় একটি খাবার। বাসায় মাঝেমধ্যে এটা রান্না করে খাই। খেতে খুব টেস্টি লাগে। আপনি খুব সুন্দর রেসিপি তৈরি করেছেন ডিম দিয়ে নুডুলস এর। দেখতে অসাধারণ লাগছে। মনে হচ্ছে খেতে অনেক টেস্ট হবে। সেইসাথে আপনি খুব সুন্দর বর্ণনা করেছেন

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

নুডলস একধরনের খাবার যা ঝটপট খাবার (ইন্সট্যান্ট ফুড) হিসেবে খুবই জনপ্রিয়। আপনার নুডলস রান্নার রেসিপিটা অনেক সুন্দর হয়েছে।
শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

ভালোবাসা অবিরাম ❤️❤️

 3 years ago 

নুডলস খুবই সুস্বাদু খাবার । অনেকের কাছে এটি প্রিয় খাবার আমিও নুডলস খেতে খুবই পছন্দ করি। আপনার রেসিপি অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

আপনার ডিম দিয়ে নুডুলস রান্নার রেসিপি টি খুবই চমৎকার হয়েছে।দেখেই খেতে ইচ্ছে করছে।খুবই সুন্দর হয়েছে খেতেও দারুন হবে হয়তো।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

ভাইয়া আপনার নুডুলস রান্নার রেসিপি দেখে জিভে জল চলে এসেছে। রেসিপিটি দেখে সত্যিই অনেক ভালো লাগছে।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

ডিম দিয়ে নুডুলস অনেক সুন্দর ভাবে রেসিপি করেছেন।তবে ভাই এখন তো আপনার পোস্ট দেখে খাইতে ইচ্ছা হচ্ছে কই পাবো নুডুলস। অনেক সুন্দর ছিলো।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

 3 years ago 

নুডুলস পছন্দ করে না এমন মানুষ খুজলে খুব একটা পাওয়া যাবে বলে আমার মনে হয় না। সত্যি খুব ভালো একটা রেসিপি নিয়ে এসেছেন৷ অনেকের হেল্প হবে আশা করি, দোয়া রইল আপনার জন্য অনেক টা🥰🥰🥰🥰🥰

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন‍্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71