"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 08/12/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-08/12/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 আমার কবিতার খাতা থেকে: দখিনা হাওয়া By @blacks 100%
02 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 30/11/2021) By @amarbanglablog 40%
03 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 02/12/2021 By @amarbanglablog 100%
04 ডেঙ্গুর কবলে কুপোকাত By @kingporos 18%
05 পল্লীকবি জসীমউদ্দীনের বাড়ি ভ্রমণের অভিজ্ঞতা( প্রথম পর্ব)। By @rupok 18%
06 অতিরিক্ত কোন কিছুই ভালো না By @alsarzilsiam 18%
07 অবশেষে বাংলাদেশের পথে যাত্রা, সাথে কিছু ফটোগ্রাফি By @tangera 18%
08 টুকটাক শপিং,জীভে জল চলে আসার মতো ভেলপুরি,ফুচকা। By @nusuranur 18%
09 DIY- এসো নিজে করি- 'একটি শান্তিময় রাতের দৃশ্য' By @brishti 15%
10 শীতের সবজি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি !! By @ayrinbd 15%
11 আমার পছন্দের শীতকালীন কিছু সবজি দিয়ে মজাদার চাইনিজ ভেজিটেবল রেসিপি। By @moh.arif 30%
12 আনন্দঘনময় সময় কাটানোর মুহূর্তে ফোনে ধারণকৃত কিছু আলোকচিত্র By @winkles 30%
13 আমার পছন্দের শীতকালীন সবজির রেসিপি || সরিষা মুলা By @hafizullah 30%
14 সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন - ডিসেম্বর দ্বিতীয় সপ্তাহ (Weekly Plagiarism Report -December -2nd week) By @rex-sumon 30%
15 সময় লাগবে | By @shuvo35 30%
16 Diy ( এসো নিজে করি ) "গ্রামের দৃশ্য অঙ্কন" By @tanuja 100%
17 আলু,পেঁপে দিয়ে ডিমের তরকারি রেসিপি|| By @labib2000 15%
18 শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় (ফটোগ্রাফি পর্ব-২) By @abidatasnimora 15%
19 পরিশ্রম ও সফলতা||আমার বাংলা ব্লগ By @monira999 15%
20 রেসিপি : ||আলু দিয়ে টার্কি মাংস রান্না রেসিপি| By @farhanshadik 15%
21 প্রতিযোগিতা-১০|আমার পছন্দের শীতকালীন সবজি"ফুলকপি দিয়ে রুই মাছের মজাদার কাটলেট রেসিপি" By @green015 15%
22 "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১০:"আমার পছন্দের শীতকালীন সবজির রেসিপি"|| By @isha.ish 15%
23 Sultan's Dine প্রথম এত বড় বিজনেস মিটিং By @saifulraju 15%
24 আমার বাংলা ব্লগ (প্রতিযোগিতা-১০) আমার পছন্দের শীতকালীন সবজি (ফুলকপির পাকোড়া) রেসিপি By @abusalehnahid 15%
25 শীতকালীন সবজি খিচুড়ি | By @alamin-islam 15%
26 নারিকেলের পুরে ভরা রসাপুলি পিঠা🥟🥟 By @bristy1 15%
27 পেঁয়াজ পাতা,টমেটো দিয়ে শোল মাছের সুস্বাদু তরকারি By @rita135 15%
28 প্রসঙ্গঃ "হ-তে হাওয়াই মিঠাই! খ-তে খেয়ে মজাই পাই! " By @sagor1233 15%
29 সকালবেলায় হরেক রকমের ভর্তা-ভাজি ভাত By @shopon700 15%
30 বাঙালি রেসিপি // চিকেন হান্ডি রেসিপি By @alauddinpabel 15%
31 DIY- "রঙ্গিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি" By @limon88 15%
32 🐹🐼আমার সর্বশেষ ৮ টি Diy Project রিভিউ🦊🐼| By @razuan12 15%
33 DIY- Project এসো নিজে করি:🦊"পেন্সিল দিয়ে বনের রাজা সিংহের চিত্র অংকন" By @jibon47 15%
34 নিশি প্রহর ম্যান্ডেলা আর্ট By @tauhida 15%
35 Angled Castor (Ariadne ariadne ) By @abduhawab 15%
36 Creative Nature Clicks By @faisalamin 15%
37 Beauty of Creativity " Chrysanthemums flowers photography By @bountyking5 15%
38 UNFORGETTABLE ITALY contest: Week 34 By @girolamomarotta 10%
39 Find the CONTEST that's right for you ..There are no more excuses for not being active on Steemit!😎 / 📣 Trova il CONCORSO adatto a te.. Non ci sono più scuse per non essere attivi su Steemit! By @italygame 5%
40 Ercolano. La bellezza riscoperta. By @sardrt 5%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

লাজুক খ্যাক এর কিউরেশন রিপোর্ট এ নাম দেখেই তো খুব ভালো লাগতেছে। আজকের এই রিপোর্টে সবগুলো পোস্ট খুব সুন্দর ছিল। অনেক ভালো লাগতেছে এই রিপোর্ট দেখে। প্রতিনিয়ত খুব সুন্দর পোস্ট করে থাকে আমার বাংলা ব্লগ।

 3 years ago 

লাজুক খ্যাকের লিস্টে নিজের নামটি দেখে খুবই আনন্দ হচ্ছে।লাজুক খ্যাকের প্রতি ভালোবাসা অবিরাম।সুন্দর রিপোর্ট প্রকাশের জন্য ধন্যবাদ দাদা।

আমি স্টিমিট-এ নতুন, আজকে আপনার এই কমিউনিটি গ্রুপ-এ যুক্ত হয়েছি, এই গ্রুপের পোস্ট থেকে অনেক নতুন কিছু শিখতে পারছি. আশাকরি আরও অনেক নতুন কিছু শিখতে পারবো.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41