সকালবেলায় হরেক রকমের ভর্তা-ভাজি ভাত 🍳|| @shopon700 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।



বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সৃষ্টিকর্তার অশেষ কৃপায় সকলে সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজ আমি ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আজ আমি আমার একটি ভিন্ন অভিজ্ঞতা নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। সকালবেলায় বিভিন্ন স্বাদের ভর্তা-ভাজি ভাত খাওয়ার সুন্দর অভিজ্ঞতা আজ আমি আপনাদের সাথে শেয়ার করছি। আর আমি এই মজাদার খাবার গুলো খেয়েছি আমার শহরের একটি ছোট রেস্টুরেন্টে। যদিও এই রেস্টুরেন্টেটি ছোট তবুও খাবারগুলো খেতে খুবই সুস্বাদু। এই রেস্টুরেন্টে খাওয়ার কিছু মুহূর্ত আপনাদের মাঝে তুলে ধরলাম।



সকালবেলায় হরেক রকমের ভর্তা-ভাজি ভাত🍳:

IMG20211204100907.jpg
Cemera: Oppo-A12.
Location



সকালবেলায় বিভিন্ন ধরনের ভর্তা দিয়ে ভাত খেতে খুবই ভালো লাগে। গরম ভাতের সাথে বিভিন্ন প্রকারের ভর্তা, সবজি ও ডিম ভাজি খেতে আমার অনেক ভালো লেগেছে। আর সাথে ছিল গরম ভাত। সত্যি কথা বলতে বিভিন্ন বড় বড় রেস্টুরেন্টে অনেক মুখরোচক খাবার পাওয়া যায়। সেই খাবারগুলোর তুলনায় এই ছোট্ট রেস্টুরেন্টের বিভিন্ন প্রকারের ভর্তা ভাত খেতে আমার খুবই ভালো লেগেছে। এই রেস্টুরেন্টটি ছোট হলেও খাবারের মান অনেক ভালো। এই রেস্টুরেন্টের খাবারের রান্না একদম বাসায় তৈরি খাবারের মত। এখানে প্রচুর পরিমাণে লোকসমাগম লেগেই থাকে। এই ছোট্ট রেস্টুরেন্টটি বিভিন্ন প্রকার ভর্তার জন্য জনপ্রিয়।



হরেক রকমের ভর্তা:👇

IMG20211204100817.jpg
Cemera: Oppo-A12.
Location



এই হোটেলের খাবারের অন্যতম বৈশিষ্ট্য হলো এখানে বিভিন্ন প্রকারের সুস্বাদু ভর্তা পাওয়া যায়। ভর্তা পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। সকালবেলায় গরম ভাতের সাথে বিভিন্ন প্রকারের ভর্তা খেতে সবারই অনেক ভালো লাগে। আমি মাঝে মাঝেই আমার শহরের এই ছোট্ট রেস্টুরেন্টে বিভিন্ন প্রকারের ভর্তা দিয়ে ভাত খেতে চলে যাই। কারণ সকালের বিভিন্ন প্রকারের ভর্তা, ডিম ভাজি ও আরো অন্যান্য বিভিন্ন খাবার খেতে আমার খুবই ভালো লাগে।



আলু ভর্তা:👇

IMG20211204100713.jpg
Cemera: Oppo-A12.
Location



আমার শহরে ছোট্ট এই রেস্টুরেন্টের অন্যতম জনপ্রিয় খাবার হলো বিভিন্ন প্রকারের ভর্তা। আর এই খাবারের তালিকায় রয়েছে আলু ভর্তা। আলু ভর্তা খেতে খুবই সুস্বাদু। গরম ভাতের সাথে আলু ভর্তা খেতে অনেক ভালো লাগে।



বেগুন ভর্তা:👇

IMG20211204100715.jpg
Cemera: Oppo-A12.
Location



বেগুন ভর্তা খেতে খুবই ভালো লাগে আমার। বেগুন ভর্তা গরম ভাতের সাথে বেশ ভালো লাগে। আমার শহরের এই ছোট্ট রেস্টুরেন্টের খাবারের তালিকায় বেগুন ভর্তা রয়েছে।



কচু শাক ভর্তা:👇

IMG20211204100725.jpg
Cemera: Oppo-A12.
Location



কচু শাক পছন্দ করে না এমন মানুষ খুব কম রয়েছে। কচু শাক সকলেই কম বেশি পছন্দ করে। কচু শাক আমার কাছে অনেক ভালো লাগে। আমার শহরের এই ছোট্ট রেস্টুরেন্টে মজাদার কচু শাক ভর্তা পাওয়া যায়।



বাদাম ভর্তা:👇

IMG20211204100736.jpg
Cemera: Oppo-A12.
Location



বাদাম ভর্তা আমার খুবই পছন্দের একটি খাবার। বাদাম ভর্তা খেতে আমি অনেক পছন্দ করি। এই হোটেলের খাবারের তালিকায় বাদাম ভর্তা রয়েছে।



শাক ভাজা:👇

IMG20211204100730.jpg
Cemera: Oppo-A12.
Location



সকালবেলায় গরম ভাতের সাথে শাক ভাজা খেতে খুবই ভালো লাগে। শাক ভাজা এই রেস্টুরেন্টের খাবারের তালিকায় রয়েছে।



ডিম ভাজা:👇

IMG20211204100739.jpg
Cemera: Oppo-A12.
Location



বিভিন্ন প্রকারের ভর্তা সাথে যদি হয় ডিম ভাজা তাহলে আরও বেশি ভালো লাগে। বিভিন্ন প্রকারের ভর্তার সাথে ডিম ভাজা রয়েছে এখানে। ডিম ভাজা খেতে আমি খুবই পছন্দ করি।



পাঁচমিশালি সবজি:👇

IMG20211204100732.jpg
Cemera: Oppo-A12.
Location



শীতকাল মানেই বিভিন্ন প্রকারের সবজি। শীতকালীন বিভিন্ন প্রকারের সবজি খেতে খুবই ভালো লাগে। আমার শহরের এই রেস্টুরেন্টটির অন্যতম মজাদার খাবার হলো পাঁচমিশালি সবজি। এখানকার পাঁচমিশালি সবজি খেতে খুবই ভালো লাগে। বিভিন্ন প্রকার সবজি খুব সুন্দর করে রান্না করা হয়।



পাতলা মসুর ডাল:👇

IMG20211204100843_01.jpg
Cemera: Oppo-A12.
Location



পাতলা মসুর ডাল খেতে সবাই অনেক পছন্দ করে। বিভিন্ন প্রকারের ভর্তার সাথে যদি থাকে পাতলা মসুর ডাল তাহলে খেতে অনেক ভালো লাগে। পাতলা মসুর ডালের সাথে বিভিন্ন প্রকার ভর্তার বেশ গভীর সম্পর্ক রয়েছে। তাই বিভিন্ন ভর্তার সাথে পাতলা মসুর ডাল খেতে আমি খুবই পছন্দ করি।



খাবার খাওয়ার মুহূর্ত:👇

IMG20211204100956.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211204101001.jpg
Cemera: Oppo-A12.
Location



আমি মাঝে মাঝেই আমার শহরের এই ছোট্ট রেস্টুরেন্টে খাবার খেতে যাই। তাই আমার খাবার খাওয়ার কিছু মুহূর্ত আপনাদের সামনে তুলে ধরলাম। সেই মুহূর্তটি সত্যি অনেক সুন্দর ছিল। কারন আমি আমার পছন্দের খাবারগুলো খেয়েছিলাম। প্রতিটি খাবার আমার অনেক পছন্দের। বিভিন্ন প্রকারের ভর্তা, ডাল, সবজি, ডিম, শাক সবগুলোই আমার অনেক প্রিয়।



আমার শহরের ছোট খাবারের হোটেলের নাম ও খাবারের মূল্য:👇

IMG20211204102249.jpg
Cemera: Oppo-A12.
Location

IMG20211204102002.jpg
Cemera: Oppo-A12.
Location



আমার শহরের ছোট্ট এই রেস্টুরেন্টের নাম মিম হোটেল এন্ড রেস্টুরেন্ট। এই রেস্টুরেন্টটি ছোট হলেও খাবারগুলো অনেক সুস্বাদু। রেস্টুরেন্টটি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে বিভিন্ন প্রকারের সুস্বাদু ভর্তা ও খাবারের মান ভালো করার জন্য। এই রেস্টুরেন্টের খাবারের মান হিসেবে দাম সাধ্যের মধ্যেই। এখানে সকলে নিজেদের সাধ্য অনুযায়ী অনেক তৃপ্তি সহকারে খাবার খেতে পারে। এই হোটেলের অন্যতম বিশেষ আকর্ষণ হলো এখানে মাত্র ১২০ টাকা দিয়ে যত খুশি তত প্লেট ভাত খাওয়া যায়। তবে আমি যেহেতু খুব বেশি ভাত খেতে পারি না তাই আমি মজাদার ভর্তা গুলো দিয়ে পরিমাণমতো ভাত খেয়েছি। বড় বড় রেস্টুরেন্টের খাবারের তুলনায় এই খাবারের স্বাদ অতুলনীয়। এই ছোট রেস্টুরেন্টের খাবারের মাঝে বাঙালিয়ানা একটা ভাব রয়েছে। তাই আমি সময় পেলেই এখানে খেতে যাই। এখানে বিভিন্ন প্রকারের ভর্তা পাওয়া যায় কিন্তু আমার সেদিন খাবার খেতে রেস্টুরেন্টে যেতে একটু দেরি হয়েছিল তাই ভর্তা কম ছিল। তবে যেই ভর্তাগুলো আমি খেয়েছি যেগুলো সবগুলোই অনেক মজাদার ছিল।



আমার শহরের একটি রেস্টুরেন্টের বিভিন্ন প্রকার ভর্তা এবং আমার খাবার খাওয়ার মুহূর্ত সবকিছুই আমি সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশা করছি আমার কাটানো প্রতিটি মুহূর্ত এবং খাবারের বর্ণনা সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপন করতে সক্ষম হয়েছি।

🌹ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 3 years ago 

এটি অবশ্যই খুব সুস্বাদু খাবার যা আপনি দেখান, এখানে ভাগ করার জন্য আপনাকে ধন্যবাদ।
আপনার জন্য সবসময় শুভকামনা.

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago (edited)

ভর্তা খেতে তো খুবই সুস্বাদু লাগে। আর এরকম হরেক রকম ভর্তা দিয়ে কয়েক প্লেট ভাত শেষ করা যায় ,কিন্তু বুঝা যায়না যে কখন শেষ হয়ে গেল। তার সাথে আবার শাক ভাজি কি বলবো আসলে আপনি এরকম কিছু খাবার দেখিয়েছেন যে লোভ সামলে রাখা অসম্ভব হয়ে পড়ছে। সত্যিই ভর্তাগুলি দেখতে অসাধারণ লাগছে। ভর্তা খেতে মজা হবে।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।🌹🌹🌹🌹

 3 years ago 

বাহ্ ভাইয়া আপনি অনেক সুন্দর একটা তথ্য আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আর তা দেখে আমার খুব ভালো লাগলো। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।❣️❣️❣️

বাহ্, ১০ রকমের ভর্তা দিয়ে সকালের খাবার। বেশ মজাদার সকালের খাওয়াটা করেছেন। এতো রকম ভর্তা এক সাথে কখনওই খাওয়া হয় নাই। দেখেই খেতে ইচ্ছে করছিল। অনেক সুন্দর করে বিষয়টাকে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইল।
 3 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। 🌹🌹🌹🌹

 3 years ago 

শীতকালে নানা রকম ভর্তা দিয়ে সকালের নাস্তা খেতে খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দরভাবে আজকে সকালের নাস্তা তৈরি করেছেন ও আমাদের মাঝে পরিবেশন করেছেন। অনেকগুলো ভর্তা সাথে ডিম ভাজি, সকালের নাস্তাটা খুবই মজার হয়েছে। দেখে খুব খেতে ইচ্ছা করছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।💕💕💕💕

 3 years ago 

এটা সত্যি সকালবেলা গরম ভাতের সাথে বিভিন্ন আইটেমের ভর্তা দিয়ে অনেক মজা করে খাওয়া যায়আমার সবচেয়ে বেশি পছন্দ আলুভর্তা, বাদাম ভর্তা, কচু শাক ভর্তা এগুলো আমার খুবই খুবই প্রিয়।।

অনেক সময় মিম হোটেলের মতো ছোট ছোট হোটেলগুলোতেও ভালো খাবার পাওয়া যায়। ভালো স্বাদের খাবার পাওয়া যায় এটা সত্য।। আমি এরকম কয়েকটি হোটেলে খেয়েছিলাম।।

সত্যিই আপনার হরেক রকম ভর্তা দেখে মনে হচ্ছে ভর্তা বানিয়ে খাই♥♥

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।🌹🌹🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41