🐹🐼আমার সর্বশেষ ৮ টি Diy Project রিভিউ🦊🐼||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছে। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে সর্বশেষ ৮ টি Diy Project রিভিউ দিব। আশা করি আপনারা সকলে দেখবেন
একটা সত্যি কথা হচ্ছে আমি যদি আমার বাংলা ব্লগে না আসতাম। আমি আমার নিজের ভেতর যে এত সুন্দর ক্রিয়েটিভিটি ছিল। আমি কখনোই জানতে পারতাম না আসলেই আমার বাংলা ব্লগ শুধু একটি কমিউনিটি নয়। এটি একটি পরিবার এবং সকলের সাথে আড্ডা। একদম পরিবারের মতো সকলের সাথে মিলেমিশে কাজ করতে মানে যা ভাললাগে। বলার মত ভাষা নাই। বৃহস্পতিবারের হ্যাঙ্গআউট তো একটা স্মরণীয় হয়ে থাকে সবার জন্য। খুবই গুরুত্বপূর্ণ টানটান উত্তেজনা এবং দাদার একটি কনটেস্ট এর মাধ্যমে সত্যিই ক্রিটিভিটি এখানে প্রকাশ করতে পারি। আজ আমি আমার রঙিন কাগজ দিয়ে Diy Project আমি আপনাদের মাঝে তুলে ধরব

চলুন দেখে নেওয়া যাক সর্বশেষ আটটি ড্রাই প্রজেক্ট

☃️ ১ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🤳রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🤳/@razuan12 /১০% @shy-fox ↙️

IMG20211123114806-01.jpeg

images_1.png

☃️ ২ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 💗রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 💗/@razuan12 /১০% @shy-fox

IMG20211120111202-01_1.jpeg

images_1.png

☃️ ৩ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🛂রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🛂/@razuan12 /১০% @shy-fox

IMG20211126172623-01_1.jpeg

images_1.png

☃️ ৪ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ♠️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ♠️/@razuan12 /১০% @shy-fox

IMG20211128134626-01.jpeg

images_1.png

☃️ ৫ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ♠️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ♠️/@razuan12 /১০% @shy-fox

IMG20211201093857-01_1-01.jpeg

images_1.png

☃️ ৬ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ ☯️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ☯️/@razuan12 /১০% @shy-fox

IMG20211204165611-01.jpeg

images_1.png

☃️ ৭ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🏞️রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🏞️/@razuan12 /১০% @shy-fox

IMG20211208194454-01_1.jpeg

images_1.png

☃️ ৮ নাম্বার ডাই প্রজেক্ট ☃️

DIY-এসো নিজে করি:৷ 🌅রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🌅/@razuan12 /১০% @shy-fox

IMG20211206130053-01_1-01.jpeg

  • DIY-এসো নিজে করি:৷ 🌅রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি 🌅/@razuan12 /১০% @shy-fox

images_1.png

standard_Discord_Zip.gif

আমার সর্বশেষ ৮ টি ড্রাই প্রজেক্ট সম্পূর্ণ হয়ে গেল

standard_Discord_Zip.gif

আসলে আমি খুবই আনন্দিত আমার বাংলা ব্লগে কাজ করতে পেরে। নিজেকে ধন্য মনে করছি। আমি অনেক কিছুই জানতাম না। আমার নিজের ভেতর লুকিয়ে থাকা অনেক ক্রিয়েটিভিটি আমি এখানে প্রকাশ করতে পারছি এবং দৈনন্দিন জীবনে অনেক কিছু শিখতে পারছি এবং হাতে-কলমে শেখানো হয় এবং সকল মানুষ নিজের দক্ষতা এখানে তুলে ধরে। নতুন কিছু সম্পর্কে জানতে পারি। ডাই প্রজেক্ট মানে নিজে করা। মানুষ নিজের হাতে তৈরি করা সকল কিছু খুব সুন্দরভাবে উপস্থাপন করে। এটি খুবই অবাক করার মত সাকসেসফুল একটি ইভেন্ট। দাদার জন্য ভালোবাসা রইল এবং সকল এডমিন মডারেটর পরিশ্রম করে যাচ্ছেন আমাদের জন্য। তারা আমাদের সকল কিছু শিখিয়ে দিচ্ছে। একজন না পারলে তাকে হাতে-কলমে শিখানো হচ্ছে সত্যিই আমার দেখা বেস্ট কমিউনিটি ।

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Amar_Bangla_Blog_logo.jpg

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনার ডাই প্রজেক্ট নিয়ে কি আর বলবো। আটটি প্রজেক্ট ই অসাধারণ হয়েছে। কোনটার থেকে কোনটা কম নয়। প্রত্যেকটি দুর্দান্ত এবং চমৎকার লাগছে আমার কাছে। আসলেই এধরনের রিভিউ পোস্টগুলো ভালোই লাগে নিজের পুরোনো কাজগুলো দেখলে বোঝা যায় যে আস্তে আস্তে কতটা সামনে এগোতে পেরেছি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। এভাবেই সামনে এগিয়ে যান। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

ভাই আপনার ড্রাই পোস্ট গুলো খুবই সুন্দর হয়েছিল। আপনি আজকে সুন্দরভাবে রিভিউ করেছেন। এটি আমরা আরও সুন্দরভাবে দেখতে পারলাম। আপনার প্রতিটা পোস্ট অনেক ভালো হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

আপনার রিভিউ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো প্রতিটা Diy পোস্ট অনেক সুন্দর হয়েছে।প্রথম ওয়ালমেট টি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।খুব সুন্দর ভাবে রঙের এডজাস্ট করেছেন।যা দারুন ভাবে ফুটে উঠেছে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য♥♥

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া আমাদের সকলের মধ্যে যে এত ক্রিয়েটিভিটি ছিল আমার বাংলা ব্লগে না আসলে আমরা আসলেই জানতে পারতাম না। এখানে আসার পর আমরা বিভিন্ন রকম বিষয় নিয়ে চেষ্টা করার সুযোগ পেয়েছি এবং অনেক কিছু শিখতে পেরেছি।
আপনার সবগুলো ডাই ই খুব চমৎকার ছিল। আপনার সবগুলো প্রজেক্ট একসঙ্গে দেখতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

প্রতিটা ডাই প্রজেক্ট ছিল মাস্টারপিস ভাই অসম্ভব সুন্দর ছিল দেখতে আপনি আসলেই একজন মাস্টারপিস ডাই ক্রেটর ধন্যবাদ সব গুলো একটি পোস্টে রিভিউ দেওয়ার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 
আপনার মন্তব্যটি পড়ে অনেক ভাল লাগলো।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

ভাইয়া আপনার তৈরি করা প্রত্যেকটি diy প্রজেক্ট অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে এগুলো তৈরি করেছেন। ঘরের দেয়ালের সৌন্দর্য বৃদ্ধিতে এগুলো খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ঘর নতুন করে সাজাতে diy প্রজেক্টগুলো দেখতে খুবই ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট অসাধারণ হয় একসাথে আপনি আপনার আটটি ডাই পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন ।সব গুলোকে একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে ডাই পোস্টগুলো করে থাকেন ।আমার খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

আমরা সকলেই জানি যে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের সকলের মাঝে ডাই পোস্ট গুলো উপস্থাপন করে থাকেন, সেই সাথে আপনার ডাই গুলো অসম্ভব সুন্দর হয়। আজ আপনি আমাদের মাঝে আপনার তৈরি আট টি ডাই পোস্ট এর রিভিউ তুলে ধরেছেন। কোনটা রেখে কোনটা আর প্রশংসা করবো সত্যিই ভেবে পাচ্ছিনা আপনার প্রতিটি ডাই আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর ডাই পোস্ট আশা করব ভাইয়া 😍😍শুভকামনা রইল আপনার জন্য🥳🥳

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর মন্তব্য করার জন্য
 3 years ago 

ভাইয়া আপনার রঙিন পেপার দিয়ে তৈরি আটটি ওয়ালমেট এই সুন্দর ছিল। যা মুখে বর্ণনা করলে শেষ হবেনা। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

ভাই আপনার কাজের সাথে কোনো তুলনা হয় না।
প্রতিটি পোস্ট রেসিপি থেকে শুরু করে সব পোস্ট আমার খুব ভালো লাগে।

আটটি Diy Project রিভিউ দিয়েছেন সব গুলো অসাধারণ হয়েছে প্রিয় ভাই। 🥰🥰 মাশাআল্লাহ 🥰🥰

অনেক দুআ ও শুভকামনা রইলো এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন ভাই।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41