শীতের সবজি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

শীতের সবজি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

IMG-20211207-WA0022.jpg

শীতের সবজি মানেই মজাদার ও সুস্বাদু রেসিপির স্বাদ। শীতের সবজি মানেই ফুলকপি , শিম , টমেটো ও আলু। আরো অনেক রকম শীতের সবজি আছে তবে এই সবজি গুলো আমার প্রিয় সবজি। আর এই প্রিয় সবজির সাথে যদি হয় প্রিয় ও পছন্দের মাছ ইলিশ তাহলে তো আর কোনো কথায় নেই। আজকে আমি রান্না করেছি শীতের সবজি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি। নাম শুনেই বুঝে গিয়েছেন রেসিপিটি কতটা মজাদার ও সুস্বাদু হয়েছে।

সত্যি খুব ভালো লেগেছে আমার কাছে আজকের এই রেসিপিটি। খুব সহজেই এই রেসিপিটি বাসায় রান্না করা যাই। আপনারা যদি এখনো শীতের সবজি দিয়ে ইলিশ মাছ তরকারি রেসিপি রান্না না করে থাকেন তাহলে আর দেরি না করে রান্না করে এর স্বাদ নিয়ে নেন। আমি খুব সুন্দর ভাবে রেসিপির প্রতিটি উপকরণ ও প্রতিটি ধাপ একে একে শেয়ার করেছি ও প্রতিবারের মতো ছবির মধ্যে লিখে দিয়েছি। খুব সহজেই শিখে নিতে পারেন আপনার ও আমার সকলের পছন্দের রেসিপি। তাহলে চলুন শুরু করা যাক আমার আজকের রেসিপি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি.............................

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

09.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

আমার আজকের বাসায় রান্না শীতের সবজি ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের তরকারি রেসিপিটি কেমন লাগলো মন্তব্য করতে ভুলবেন না। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

এই মাছের খাবারটি খুবই সুস্বাদু।
আমাদের সাথে এটি কীভাবে রান্না করা যায় তা দেখানোর জন্য আমি আপনাকে সত্যিই ধন্যবাদ জানাই।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ফুলকপি এবং শীম দিয়ে ইলিশ মাছের রেসিপি টা খুব ভালো হয়েছে আপু। ফুলকপি আমার পছন্দের একটি সবজি। এবং বাঙ্গালী কিন্তু ইলিশ মাছ পছন্দ করেনা এমন মানুষ পাওয়া কঠিন। রেসিপি টা খুব সুন্দর ভাবে ধাপে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। এবং আপনার পোস্ট টা দারুণ ছিল।

 3 years ago 

এই রেসিপির সব কিছুই আমার পছন্দের। হা সবাই ইলিশ মাছের ভক্ত। ইলিশ মাছের যে কোনো রেসিপি সবাই অনেক পছন্দ করেন। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমি আগে কখনো রেসিপি টি দেখিনি,টেস্ট সম্পর্কে কোন ধারণা নেই। তবে আপনার রেসিপি টি দেখতে খুবই লোভনীয় হয়েছে। মনে হচ্ছে খুবই মজা হয়েছিল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য🙂🙂

 3 years ago 

আপু বাসায় তৈরি করে খেয়ে দেখবেন, আমার কাছে অনেক ভালো লাগলো।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

শীতের সবজি দিয়ে ইলিশ মাছ, বিশেষ করে ফুলকপি এবং আলুর সঙ্গে আমাদের বাসায় প্রায়ই রান্না হয়। তবে আপনার পোস্ট টি দৃষ্টি কেড়েছে আপনার ভিন্ন ধরনের উপস্থাপনার কারনে। আর ইলিশ মাছ এমনিতেই আমার সবচাইতে প্রিয় মাছ। মাছগুলো ভেজে রান্না করলে সাদ যেন আরো বেড়ে যায়। সবশেষে সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

হা সবসময় আমারা একি ভাবে রান্না করি। তাই আজ ভিন্ন ভাবে উপস্থাপন করলাম।অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

সুস্বাদু খাবার, আপনার রান্না করা মাছ দেখে আমার ক্ষুধা লাগে, রেসিপিটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

জীবনের প্রথম রেসিপটি দেখলাম।আপনার নিজের আবিষ্কার নাকি আপু😁😁😁

মনে হচ্ছে বেশ দারুন হবে খেতে বাসায় তো ট্রাই করতে মনে চাচ্ছে অনেক সুন্দর ভাবে ধাপ গুলো উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 3 years ago 

হাহা হা সত্যি কথা আমার আবিস্কার এটা। হা হা। তবে অনেক মজার লাগলো।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার আজকের তৈরি করা ফুলকপি ও ইলিশ মাছ ও শিম রান্না টা আমার কাছে অনেক পছন্দ হয়েছে। আর এইভাবে করে মাছ ভেজে রান্নাটা তো সবসময় আমার অনেক বেশি পছন্দের। আর ডিমটা তো আমার কাছে সব সময় ই খুব বেশি লোভনীয় লাগে।

 3 years ago 

আপু অনেক মজার হয়েছে, হা মাছের ডিম আমার ও অনেক পছন্দের। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ফুলকপি আর সিম দিয়ে আপনি খুবই ইউনিক একটি রেসিপি তৈরি করেছেন ।যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।এই সবজি গুলো দিয়ে ইলিশ মাছ খেতে খুবই সুস্বাদু হয়েছে তাই না।ধাপ গুলো খুব সুন্দর করে বর্ণনা করেছেন ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনি ঠিক ধরেছেন। অনেক মজার হয়েছে, তবে আপনি বাসায় তৈরি করে না খেলে বুঝতে পারবেন না।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 
শীতের সময় ফুলকপি কমন একটি তরকারী আসলে এটি খেতে অনেক ভালো লাগে। ফুলকপি ও শিম দিয়ে ইলিশ মাছের রেসিপি আপনি দারুন রেসিপি তৈরি করেছেন আপু। আমার অনেক ভালো লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আর প্রয়োজনীয় উপকরণগুলো সুন্দরভাবে দিয়েছেন
 3 years ago 

হা শীতের সবজির মজাই আলাদা। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

সবজি দিয়ে ইলিশ মাছের রেসিপি দেখে খুব খেতে ইচ্ছা করছে। আপনি খুবই সুন্দরভাবে এই রেসিপিটি তৈরি করেছেন। দেখে অনেক সুস্বাদু মনে হয়েছে। তাই বারবার খেতে ইচ্ছা করছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আর দেরি না করে তৈরি করে খেয়ে নেন। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90