টুকটাক শপিং,জীভে জল চলে আসার মতো ভেলপুরি,ফুচকা।||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো, আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন,আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।



IMG_20211207_224342.jpg



কয়েকদিন আগে একটু মার্কেটে গিয়েছিলাম। কিছু দরকারি জিনিসপত্র কিনতে। তো আপনাদের সাথে শেয়ার করার জন্য ছবিগুলো রেখে দিয়েছিলাম। আজকে হঠাৎ ফোনের গ্যালারি খুলতেই ছবিগুলো সামনে আসলো। আর ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আসলে মূলত আমি মার্কেটে গিয়েছিলাম সেইসাথে সেইদিন অনেক বেশি ফুচকা খেতে ইচ্ছে করছিল যার কারণে বের হওয়া।



স্মার্ট শপিং বিডি

IMG_20211207_224408.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



সেই আমার প্রতিদিনকার বান্ধবী কে ডেকে নিয়ে ছিলাম। আসলে আমি একা খুব একটা বের হই না বললেই চলে একেবারে। তো প্রথমে গেলাম সানমার শপিংমলে। সেইখানে গেলাম একটি দোকানে। দোকান টির নাম হল স্মার্ট শপিং বিডি। এই স্মার্ট শপিং বিডি দোকানটির প্রতিটি জিনিস খুব বেশি ভালো হয়। আসলে তারা প্রতিটি বিউটি প্রোডাক্টস মোটামুটি রাখে এবং অনেক ধরনের বাইরের দেশের ব্রান্ডের প্রোডাক্টস তারা রাখে।আর অনেক ভালো ভালো প্রোডাক্টস রাখে। সবচেয়ে বড় কথা হচ্ছে তারা দুই নাম্বার প্রোডাক্টস খুব কম রাখে, তাদের প্রতিটি প্রোডাক্টস বাইরে থেকে আনা হয় এবং অথেন্টিক হয়।



বিউটি প্রোডাক্টস

IMG_20211207_224424.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



আমি দোকানে ঢোকার পরে একটু ঘুরে ঘুরে দেখতে লাগলাম কি কেনা যায়। আসলে আমি বিউটি প্রোডাক্টস গুলো খুব কম ই কিনি বলতে গেলে। কারণ অতিরিক্ত কিনে ঘরে ডেট এক্সপায়ার করার অভ্যাস আমার একেবারে নেই বললেই চলে। এই জিনিসগুলোর দাম আমরা জানি অনেক বেশীই।আমরা বলতে আপুরা তো অবশ্যই জানবেন এই জিনিসগুলোর দাম কতো টাকা হয়। তো দরকার ছাড়া খুব কম কিনি আমি। মূলত গিয়েছিলাম একটি লিপস্টিক একটি লাইনার এবং একটি লোশন কিনার জন্যে। তো সেই কারণে আমি দেখতে লাগলাম কোন ব্রান্ডের টা বেশি ভালো হয়।



লিপ্সটিক চ্যাক করছিলাম

IMG_20211207_224416.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



লোশন নিয়ে নিলাম সিম্পল ব্র্যান্ডের অর্থাৎ ব্র্যান্ডের নামই সিম্পল। এই ব্যান্ডটি আমার কাছে সব সময় খুব ভালো লাগে। কারণ ওরা ওদের প্রোডাক্টসে অতিরিক্ত হার্মফুল কোন ইংগ্রিডিয়েন্ট ব্যবহার করে না। এরপরে আমি লিপস্টিক দেখতে লাগলাম। আমি প্রচন্ড লিপস্টিক কিনি একজন মানুষ। আমি সবসময়ই লিপিস্টিক কিনতে থাকি। এই জিনিসটা বোধহয় একটু দরকার এর বেশি কিনে ফেলি। কারণ লিপস্টিক আমার খুব পছন্দের একটি জিনিস, বিশেষ করে হট রেড লিপস্টিক।



লিফট এ দাঁড়িয়ে পিচ্চি শপিং ব্যাগ এর ছবি

IMG_20211207_224400.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর একটি লাইনার কিনে ফেললাম। এরপর নেমে যাচ্ছিলাম কারণ আর কোনো কিছু তেমন কেনার ছিলোনা। আর কেনার থাকলেও ইচ্ছে করেই কিনি নি। কারণ আমার আরো একটু কাজ ছিলো এর পরে এই কারণেই।



ছবি

IMG_20211207_224326.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপরে এই ছবিটি বান্ধবী শুধু শুধুই তুললো।
আমার মাঝে মধ্যে মনে হয় তার ছবি তোলার সমস্যা আছে। তবে মাঝেমধ্যে বলেই ফেলি যে তুই ডাক্তার দেখা, তুই কিভাবে যে এতো ছবি তুলতে পারিস তা আমার মাথায় ঢোকে না!



ভেলপুরি

IMG_20211207_224317.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এর পরে গেলাম সেন্ট্রাল প্লাজা তে অর্থাৎ সানমারের একটু পাশেই আরেকটি মার্কেট আছে। সেই মার্কেটের নিচে বেশ মজার ফুচকা বিক্রি করে। তো আমি সব সময় যেই দোকানে ঢুকলাম। তাদের ওইখানে দেখলাম ভেলপুরি বিক্রি হচ্ছে। তবে তাদের ভেলপুরির একটি বিশেষত্ব রয়েছে। তা হচ্ছে তাদের ভেলপুরি গুলো অন্যান্যদের মতো নয়,বড় সাইজের ফুচকাকেই ভেলপুরি বলছে। সেই কারণেই এক প্লেট অর্ডার দিয়ে ফেললাম। এতোটা মজার ছিলো যে কি আর বলবো!! জাস্ট অসাধারণ ছিলো।



ফুচকা

IMG_20211207_224431.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপরে এক প্লেট ফুচকা অর্ডার দিলাম। আপনারা তো সবাই জানেনই আমার ফুচকা কতো বেশি প্রিয়। আর এই দোকানের ফুচকার টক টা জাস্ট অসাধারণ লাগে। ওরা ফুচকাটা এতো মজা করে যে কি করে তৈরি করেন তা আমার মাথায় ঢুকে না। ওদের ফুচকা গুলো মুখে দিলেই মন প্রাণ জুড়িয়ে যাবে।



নতুন ড্রেস

IMG_20211207_224333.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এর পরে বের হলাম। বের হয়ে টেইলার্সে গেলাম। টেইলার্স এ কিছু কাপড় সেলাই করতে দিয়ে ছিলাম। এরপর দেখলাম সেলাই হয়ে গেছে। তো সেই কাপড় গুলো নিয়ে বাসায় চলে আসলাম। এরপরে তো মোবাইল নিয়ে কাজ করতে বসলাম এবং এইতো শেষ এভাবেই।

আমার দিন ভালোই কাটলো।
আপনাদের দিন কেমন কাটলো জানাবেন অবশ্যই।



সমাপ্তি


আজকের জন্য বিদায় নিচ্ছি। আবার অন্যদিন অন্য কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।
আমার আজকের লিখাটি কেমন লাগলো তা অবশ্যই আপনাদের মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।
ভালো থাকবেন সবাই।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

গতকাল একটা এবং আজকে আবার একটা। সবদেখে মনে হচ্ছে সপ্তাহে দুইদিন আপনি শপিংয়ে যান। এবং শপিংয়ে গেলেই ফুসকা। ফুসকা জিনিসটা আমারও খুব পছন্দ। ভেলপুরি আমি খুব একটা খাইনা। এবং লিফটের উপর বাচ্চা ব‍্যাগের ছবিটি দারুণ লাগছে আপু।

 2 years ago 

হাহাহা এটা মজা লাগলো। তবে হ্যাঁ আমি একটু বেশি শপিং করি আসলে। তবে আলহামদুলিল্লাহ সবটাই নিজের টাকাতেই করার চেষ্টা করি। কারণ বাবা-মায়ের টাকাতে বিলাসিতা করাটা আসলে আমার রুচিতে বাঁধে।আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

শপিং নিয়ে কিছু বলবো না আপু আমি অনেকদিন হলো শপিং কর নাই তাই আপনার শপিং দেখে আমার করতে ইচ্ছা করতেছে তবে বাসায় যাওয়ার আগে করে যাব। ভেলপুরি গল্প আমাদের ক্যাম্পাসে ভেলপুরি অসাধারণ লাগে আমি প্রায় প্রতিদিনই খাই । আপনার ভেলপুরি খাওয়া দেখে আমার এই মধ্যরাতে জিভে পানি চলে আসলো।

 2 years ago 

শপিং করে অবশ্যই দেখাবেন কিন্তু।
আমার ও অনেক মজা লাগে ভেলপুরি।

 2 years ago 

শপিং করতে আমারও খুবই ভালো লাগে। আপনি পুরো দিনটা অনেক আনন্দের সাথে শপিং করেছেন এবং প্রতিটা শপিং মলের দোকানের ছবি গুলো আমার খুবই ভালো লেগেছে। আর ফুচকার কথা কি বলব, আমার অনেক পছন্দ তাই খেতে ইচ্ছা করছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

অনেক সুন্দর একটি সময় পার করেছেন আপনি। শপিং করার পাশাপাশি আপনি খাবার দাবারেও বেশ মজা করেছেন। আপনার কিনা জিনিস গুলো অনেক সুন্দর হয়েছে। আপনাকে আপনার রোমাঞ্চকর সময় আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য ও শুভকামনা রইলো।

 2 years ago 

আপু আপনি তো দেখি আমার মতো শপিং করতে ভালোবাসেন।আমি ও প্রায় সপ্তাহে দুই তিন বার শপিং এ না গেলে ভালো লাগে না। যে সপ্তাহে দেখি আপনার দাদা ব্যস্ত তখন অনলাইনে কেনা কাটা করি। ফুসকা আমারও খুব পছন্দের কিন্তু দুঃখের বিষয় আমাকে বাইরের ফুসকা খেতে দেয় না। আপনাদের দাদা বাড়ীতে তৈরি করে দেয়। কিন্তু বাইরের ফুসকা খেতে ভালো লাগে আমার।ওর একটাই কথা যত খুশি শপিং কর কিন্তু বাইরের খাবার বেশি খাওয়া যাবে না।তবে আপু আপনার শপিং করা দেখে খুব লাগলো। আর ফুসকা দেখে খেতে ইচ্ছা করছে আপু। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা ।

 2 years ago 

বৌদি কখনো যদি চট্টগ্রাম আসেন তবে অবশ্যই দাদা কে ফাঁকি দিয়ে আপনাকে একদিন ফুচকা খাওয়াবো। একটু-আধটু ফাঁকি দেওয়া চলে। কি বলেন?
তখন আর দাদা ধরতেই পারবে না। আর আমি যেহেতু ছোট বোন সেহেতু আমাকে কিছু বলতে ও পারবে না। 🤪আর আপনার ইচ্ছাটা পূরণ হয়ে যাবে।
সত্যি আমিও অনেক বেশি শপিং পাগল একজন মেয়ে বৌদি।

 2 years ago 

তা তো অবশ্যই আপু। ফাঁকি দিয়ে খেলে সে বুঝতে ও পারবে না।

 2 years ago 

আপু আপনাদের টুকিটাকি শপিং মানেই কিন্তু বহু টাকা।সাথে ফুচকা খেয়েছেন লোভ ধরিয়ে দিয়েছেন । তবে আপনার কেনাকাটা সফল হয়েছে সেজন্য আমরাও খুশি হয়েছি। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

🤪🤪কই আর বহু টাকা।
হুম, সফল হলাম৷। আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

আপু বিউটি প্রোডাক্টস গুলো আমিও খুব কম কিনি। খুব প্রয়োজন হলে কিনি। আর সিম্পল ব্র্যান্ডের প্রোডাক্ট গুলো আমারও খুব পছন্দ। খুব ভালো সময় পার করছেন। তবে ভেলপুরি দেখিয়ে লোভ লাগিয়ে দিয়েছেন। আমি বের হলেই ভেলপুরি ছাড়া চলে না আমার। কেমন যেনো অসুম্পর্ণ লাগে এসব খাওয়া ছাড়া। শুভ কামনা রইলো আপু।

 2 years ago 

আমিও আপু।
হাহাহা,খেয়ে আসেন ভেলপুরি।
একদম ঠিক,অসম্পূর্ণ লাগে।

 2 years ago (edited)

আপু কতো দিন হবে যাই না বাইরে শপিং করতে, ফুচকা খেতে। আপনার পোস্ট টি পড়ে আমার খুব মন চাচ্ছে যাই। আমি অবশ্য লিপ্সটিক বেশি পছন্দ করিনা তবে আপনার কেনা কাটা দেখে অনেক কিনতে মন চাচ্ছে লিপ্সটিক আর এক্সেসরিস গুলো। জানিনা কেনো তবে পোস্ট টি আমায় খুব মোটিভেট করলো কিছু বিষয়ে।

 2 years ago 

কিনে ফেলেন একদিন বের হয়ে।
মোটিভেট করতে পেরে তো তাহলে ভালোই লাগে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28