"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 22/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-22/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 প্রমিথিউস By @tanuja 100%
02 সুন্দর একটি গ্রামীণ পরিবেশে আমাদের শেষ আউটডোর ফটোগ্রাফি ।।২৪ শে অক্টোবর ২০২১।। By @blacks 100%
03 লক্ষ্মী পূজার প্রথমদিন || By @isha.ish 15%
04 "সকলকে কোজাগরী লক্ষ্মীপূজার শুভেচ্ছা ও দাওয়াত এবং নাড়ু রেসিপি" By @green015 15%
05 এমনটা ঘটনা ঘটবে ভাবতেও পারিনি By @ebrahim2021 15%
06 মজাদার ইলিশ রান্নার রেসিপি।(নিজে করেও খেতে পারলাম না! By @nusuranur 15%
07 DIY-(এসো নিজে করি) || বাঘের চিত্র অংকন By @ripon40 15%
08 DIY"এসো নিজে করি"কাগজ দিয়ে আপেল তৈরি By @shohel44 15%
09 প্রসঙ্গঃ "বিপদে বন্ধুর আসল পরিচয় - a real life story written by @sagor1233" By @sagor1233 15%
10 DIY- Project এসো নিজে করি: "একটি পাতার মান্ডালা চিত্র" অংকন By @oishi001 15%
11 নদীর মাঝে রাস্তার দৃশ্য By @jibon47 15%
12 কুষ্টিয়ার দর্শনীয় স্থান পর্ব ০৩-রবীন্দ্রনাথ ঠাকুরের কুঠিবাড়ি By @litonali 15%
13 দশ টাকার বার্গার 🍔🍔 || বার্গার শপ, ফেনী By @haideremtiaz 15%
14 বন্ধুকে খুশি করতে ট্রিট By @steem-for-future 15%
15 🎏"সুস্বাদু সরপুঁটি মাছের রেসিপি 🎏আমার বাংলা ব্লগ // @rayhan111 By @rayhan111 15%
16 'কে তুমি? / 𝐖𝐡𝐨 𝐘𝐨𝐮 𝐀𝐫𝐞? By @brishti 15%
17 "DIY"স্পেশাল মুরগির ঝাল ফ্রাই। By @robiull 15%
18 DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ওয়ালমেট তৈরি | By @mahir4221 15%
19 Diy-এসো নিজে করি: রঙিন কাগজ দিয়ে-বরের মুকুট বা টুপি তৈরিl By @hayat221 15%
20 DIY - এসো নিজে করি : কালারফুল চোখের চিত্রাংকন By @gorllara 15%
21 DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!চড়ুই পাখির ছবি আর্ট By @pro12 15%
22 DIY - এসো নিজে করি : একটি সুন্দরী মেয়ের মান্ডালা আর্ট | By @sshifa 15%
23 blacks দাদার লিখা কবিতা আবৃত্তি || By @saifulraju 15%
24 জল রং দিয়ে রঙিন ল্যাম্প লাইট অঙ্কন By @ayrinbd 15%
25 ইলিশ মাছের মাথা দিয়ে শিমের বিচি রান্না রেসিপি By @isratmim 15%
26 Cattle Egrets Resting on Mangrove By @abduhawab 15%
27 Beauty of Creativity "Digital Art No #40" By @bountyking5 15%
28 Italy Community Application for the Communities of the Month Support Program - November By @girolamomarotta 10%
29 WEEKLY REPORT - N.56- Italy Community Updates and other Info/ REPORT SETTIMANALE - N.56- Aggiornamenti della Comunità Italy e altre informazioni. By @italygame 5%
30 THE BEST PHOTO OF THE WEEK - 27 - Sfumature di Rosso../ Shades of Red [ITA/ENG] By @mikitaly 5%
31 রেসিপি : মটর ডালের বড়া দিয়ে থোড় // By @kingporos 18%
32 ঢাকায় আমার জুম্মার দিন। By @rupok 18%
33 একটি স্বপ্ন পূরণের অনুভূতি By @alsarzilsiam 18%
34 একদিন স্বরুপনগরে লোকনাথ বাবার প্রাচীনতম মন্দিরের উদ্দেশ্যে By @winkles 30%
35 "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ০৮ ( শেয়ার করো তোমার জানা সেরা ইলিশ রেসিপি। ) By @moh.arif 30%
36 ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৮ (Weekly Hangout Report-18) By @hafizullah 30%
37 ঘরে থাকা সিম্পল উপকরণ দিয়ে ঝটপট বিরিয়ানি রান্নার রেসিপি। By @rex-sumon 30%
38 দায়িত্ব বলে কথা By @shuvo35 30%
39 গৃহহীন দের জন্য ঘর । By @shuvo2021 15%
40 এসো নিজে করি আমাদের সবার পছন্দের লাজুক খ্যাঁকের আর্ট By @tania69 15%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশন করা প্রত্যেকটি পোষ্ট মানসম্মত ও অসাধারণ।যেটি একটি নির্দিষ্ট জায়গায় দেখে খুবই ভালো লাগে।লাজুক খ্যাকের প্রতি অনাবিল ভালোবাসা।

তালিকা ও তালিকা ভুক্ত। সবার জন্য অনেক অনেক শুভেচ্ছা।

 3 years ago 

মেধা ও প্রজ্ঞা যাচাই করে সুপার একটিভ লিস্টে পদার্পণকারী লেখকদের জন্যই লাজুক খ্যাঁকের
প্রাত্যহিক কিউরেশন রিপোর্টটি সঠিক মুল্যায়নের মাধ্যমে প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট গুলো যতই পড়ছি ততই বেশি অবাক হচ্ছে। সত্যিই অসাধারণ প্রতিটি পোস্ট কে লাজুক খ্যাঁকের অত্যন্ত বিচক্ষণতার সাথে বিচার-বিশ্লেষণ করে সাপোর্ট করে থাকে।

 3 years ago 

অনুপ্রেরণা জাগে যখন লাজুক শিয়াল আমাদের পোষ্ট গুলোকে কিউরেশন করে। চমৎকার সিলেকশন

 3 years ago 

পোষ্ট গুলো দেখে খুব হিংসা হয় কারন এমন পোষ্ট হয় না আমার চেষ্টা করি তাও ।শূভেচ্ছা ভাইদের ।ধন্যবাদ

 3 years ago 

লাজুক খ্যাঁকয়ের প্রত্যেক কিউরেশনে আমার নামটি দেখতে পেয়ে আমি খুবই আনন্দিত। আমার অনেক ভালো লাগছে এবং সকল বিজয়ীদের জন্য রইল শুভকামনা।

 3 years ago 

আমি অনেক বেশি কৃতজ্ঞ আমার বাংলা ব্লগ কমিউনিটির কাছে কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটি সবসময় আমাকে সাহায্য করতে যাচ্ছে। আমি সবসময় নিজের জায়গাটি ধরে রাখার চেষ্টা করবো অবশ্যই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50