বন্ধুকে খুশি করতে ট্রিট 🍔🍔 ১০% @shy-fox কে 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুয়ালাইকুম সকল সাথীগন। আশা করছি সকলে সুস্থ এবং সুন্দর আছেন আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রাব্বুল আলামীনের অশেষ রহমতে আমিও ভাল আছি।

ইনশাল্লাহ সকলেই সুস্থ এবং সুন্দর থাকেন সেই দোয়া এবং শুভকামনা রইল সকলের জন্য। সকলের প্রতি আন্তরিক অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগিং বন্ধুকে খুশি করতে ট্রিট !
আসলে অফিসে একটি অনেক বড় ঝামেলার কারণে আমাদের পক্ষ থেকে আমার বন্ধুকে এই একটি ছোট্ট ট্রিট দেওয়া হয়েছিল।

20211024_162605.jpg

যে কারণে বন্ধুকে ট্রিট দিলাম

আমরা এবং আমার সহকর্মীগণ প্রায় তিন বছর যাবত একই স্থানে কর্মরত আছি। বেশ কিছুদিন ধরে আমাদের অফিসে রাজনীতিক কিছু সমস্যা হওয়ার কারণে আমাদের মাঝে একটি বিশেষ ঝামেলা বহন করছিল বেশ কিছুদিন ধরে। শত চেষ্টার পরেও আমরা এখানে ঝামেলা থেকে মুক্তি পেতে পারছিলাম না।

আমাদের কর্ম ক্ষেত্রে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কাজের এবং অন্যান্য মানসিক চাপ প্রয়োগ করা হতো। যার কারণে আমরা সকলেই খুব অধৈর্য প্রকাশ করেছিলাম।

কিন্তু আমাদের বন্ধু মানিক। তার বিশাল একটি মহৎ কাজের মাধ্যমে আমাদের অফিসের সকল প্রকার সমস্যা দূর হয়ে গিয়েছিল এবং আমরা খুব সহজেই সেখান থেকে এখন প্রায় সকল সুবিধা ভোগ করতে সক্ষম।

তাই আমার প্রিয় বন্ধু মানিক কে খুশি করার জন্য এবং তার এই সুন্দর কাজের জন্য সকলেই বিশেষ করে আমরা তার সহকর্মীরা সকলে প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আর এরই ধারাবাহিকতায় বন্ধুরা মিলে আমাদের প্রিয় বন্ধু মানিক ভাইকে ট্রিট দিলাম রুচি রেস্তোরাঁতে নিয়ে গিয়ে

বন্ধুরা কিভাবে বন্ধুকে খুশি করলাম এবং ফিট ছিল সে সম্পর্কে কিছু আলোচনা করা যাক।
IMG_20211022_190626.jpg
যেহেতু আমাদের অফিস ছিল তাই আমরা অফিস সন্ধ্যা সাতটায় ছুটি নিলাম। ছুটি নেওয়ার পর আমরা কয়েকজন বন্ধুরা মিলে আমার প্রিয় বন্ধু মানিক ভাইকে ট্রিট দেওয়ার জন্য আমাদের বাড়ির পাশেই একটি হোটেল ছিল। সেটি রুচি রেস্তোরাঁ নামে পরিচিত। প্রথমত আমরা একটি অটোরিকশা নিয়ে রুচি রেস্তোরায় যাওয়ার পর বন্ধুর সাথে ট্রিট শেয়ার করলাম।

IMG_20211022_193457.jpgIMG_20211022_193448_mfnr.jpg

IMG_20211022_193444_mfnr.jpg

ট্রিট এর আইটেম সমূহ

  • স্পেশাল বাটার নান রুটি

  • চিকেন ফ্রাই

  • গ্রীল

  • সালাদ

  • টমেটো সস

  • চিকেন রোল

  • মাখন

  • কোকাকোলা

  • এবং আমাদের আনন্দঘন মুহূর্ত

IMG_20211022_191349_mfnr.jpg

IMG_20211022_191331_mfnr.jpg
আমরা যথারীতি হোটেলে যাওয়ার পরে সকল খাবারগুলো অর্ডার করেছিলাম এবং টেবিলে খাবার গুলো আসার পর আমরা খেতে শুরু করলাম। খাবারগুলো অতীব অসাধারণ ছিল এবং হোটেলের পরিবেশ এবং খাবারের গুণগত মান সবকিছুই ঠিক ছিল।

আমরা কয়েকজন বন্ধুরা মিলে অনেকক্ষণ সময় সেখানে খাওয়া-দাওয়া ছবি এবং আড্ডা দিলাম এবং অনেকক্ষণ সময় সেখানে পার করলাম। আসলে বন্ধুদের সাথে সবাই মিলে একসঙ্গে আবার খাবার মজাই আলাদা। এরকম ছোট বড় ট্রিট আমাদের মাঝে মাঝে হয়ে থাকে সেটি হয়তো আমার পক্ষ থেকে কিংবা আমাদের অন্য কোনো বন্ধুর পক্ষ থেকে।

সুতরাং অনেক আনন্দঘন মুহূর্ত ছিল আমার এই ট্রিট এর সময় এটি একটি বন্ধুকে খুশি করানোর জন্য করা হয়েছিল।।
IMG_20211022_191324_mfnr.jpg

সতর্কতাঃ

বন্ধুগণ, খাদ্য যদিও আমাদের জীবন বাঁচাতে সাহায্য করে এবং খাদ্য ছাড়া আমরা পৃথিবীতে বেঁচে থাকতে পারিনা। তার পরেও আমাদের অবশ্যই খাদ্য সম্পর্কে যথেষ্ট পরিমাণে সচেতন থাকতে হবে।

খাদ্য যতই সুস্বাদু হোক অতিরিক্ত কখনোই খাওয়া উচিত নয়। কেননা অতিরিক্ত খাদ্য খাবার ফলে আমাদের স্ট্রমাক হজমের সক্ষমতা হারিয়ে ফেলে।

ফলে এ সকল খাদ্য থেকে আমাদের নানাবিধ সমস্যা দেখা দিতে পারে।

এবং আমাদের কখনই উচিত নয় ফাস্টফুড খাদ্য বেশি গ্রহণ করা। যদিও ফাস্টফুড খাদ্য গুলোর মধ্যে আমার প্রিয় তার পরেও এটি আমাদের অবশ্যই যথাযথ দূরে থাকা দরকার। কেননা এসব বলতে লাগবে এবং ফাস্টফুড খাদ্য আমাদের পেটে নানাবিধ সমস্যার একমাত্র কারণ।

সুতরাং এই সকল খাদ্য গুলো আমাদের এড়িয়ে চলা উচিত।

IMG_20211022_191237_mfnr.jpg

বন্ধুরা
চাইলে বিভিন্ন খুশি এবং আনন্দঘন মুহূর্ত গুলোকে আরো বেশি করে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনিও আপনার বন্ধুদেরকে এবং আপনি আপনার বন্ধুদের কাছ থেকে ট্রিট নিতে পারেন প্রতিনিয়ত। যেগুলো আপনার বন্ধুত্বের সক্ষমতা আরো বৃদ্ধি করবে এবং আপনাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক আরও মধুর করতে সাহায্য করবে।

আর এই ছিল বন্ধুকে খুশি করতে আমাদের সকল বন্ধুদের আন্তরিক সহায়তায় কিছু ট্রিট। যেটির মাধ্যমে আমরা খুব আনন্দ এবং উপভোগ করেছিলাম।

ব্যবহৃত কমিউনিটি

Screenshot_20210916-033845_Chrome.jpg

স্ক্রীনশট থেকে নেওয়া

#amarbanglablog (শুধুমাত্র বাংলায় যারা ব্লগিং করতে চান তাদের জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষা এখানে স্বীকৃতি দেওয়া হয় না। সুতরাং বাঙ্গালীদের জন্য দারুন একটি কমিউনিটি আমার বাংলা ব্লগ

আমার w3w লোকেশন

https://w3w.co/picture.declines.notifying

প্রিয় অভিনন্দন

@shy-fox @blacks @amarbanglablog

প্রিয় রেগার্ডস

IMG_20210808_163639_mfnr.jpg
আমি মোঃ আকাশ আলী। আমি একজন গার্মেন্টস কর্মচারী। তবে গার্মেন্টস এর কাজের পাশাপাশি আমি স্টিমিট ব্লগিং করতে খুব বেশি ভালোবাসি। গরিব-দুঃখী এবং অসহায় মানুষদের কে ভালবাসতে পারলে আমার খুব ভালো লাগে। পিতা মাতার দোয়া এবং সকলের ভালোবাসায় এই পৃথিবীতে বেঁচে থাকতে চাই। আমি মনে করি সৃষ্টিকর্তা আমার জন্য যতটুকু নির্ধারণ করে রেখেছেন আমি ঠিক ততটুকুই পাব সময়ের ব্যবধানে।

Screenshot_20210911-222132_Chrome.jpg

@steem-for-future

💐💐 সুন্দর করুন আপনার মনকে🎉💐🎉

বদলে দিন পুরো পৃথিবীটাকে

Sort:  
 3 years ago 

ভাই বন্ধুকে খুশি করতে পারলেও আমাকে পারলেন না।এই রাতের বেলা এতো সুন্দর খাবার দেখাইলেন না খাইতে পারলে মনটা খারাপ হয়ে গেলো।ট্রিট আমরাও চায়😁😁😁😁

অনেক সুন্দর ভাবে বিষয় টা উপস্থাপন করেছেন ভাই।আর আপনাদের বন্ধুত্ব অটুট থাকুক দোয়া করি।

 3 years ago 

অসংখ্য ভালবাসা এবং দোয়া রইলো বন্ধু আপনার জন্য। এখন ট্রিট দিতে পারিনি তো কি হয়েছে। যখন আপনার ভাবি আসবে অবশ্যই আপনাকে এর থেকেও ভালো কিছু ট্রিট দেব।।

ভালোবেসে পাশে থাকার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ

 3 years ago 

বাহ, এটা খুব সুন্দর দেখায় যদি আমি আপনার বন্ধুদের সাথে খেতে পারি, কিন্তু আমি বন্ধুদের থেকে অনেক দূরে আছি

 3 years ago 

এটা কোন বিষয় না। আপনারা বন্ধুরা মিলে যখন একসাথে হবে তখন এরকম একটি আড্ডায় আপনিও অংশগ্রহণ করতে পারেন

 3 years ago 

ঠিক আছে বন্ধুরা

 3 years ago 

বন্ধুর অনুদান।বন্ধুর কোন একটা কাজের জন্য খুশি হয়ে তাঁকে ভুড়িভোজ করাচ্ছেন।খুব ভালো কাজ।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট করার জন্য।

 3 years ago 

জি ভাই।
নিত্য নতুন এবং প্রায় দিন আমরা এমন ভুরিভোজ করে ফেলি। যেটি আমাদের বন্ধুত্বের বন্ধন আরও অটুট রাখে

 3 years ago 

নান রুটি এবং গ্রিল আমার প্রিয় একটি খাবার। আর আমি সপ্তাহে দুই থেকে একবার খেয়ে থাকি। তাই দেখে আমার চোখেমুখে লোভনীয় ভাব চলে আসলো। যাইহোক আমার পক্ষ থেকে আপনাদের জন্য অনেক শুভ কামনা রইলো। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই চমৎকার। এবার যদি কোন রেস্টুরেন্ট এ যায় তাহলে আপনাকে অবশ্যই ইনভাইটেশন পাঠাবো। একহাতে না হয় মজা করে গ্রিল আর নান রুটি খাওয়া যাবে।

 3 years ago 

কিন্তু আমাদের বন্ধু মানিক। তার বিশাল একটি মহৎ কাজের মাধ্যমে আমাদের অফিসের সকল প্রকার সমস্যা দূর হয়ে গিয়েছিল এবং আমরা খুব সহজেই সেখান থেকে এখন প্রায় সকল সুবিধা ভোগ করতে সক্ষম।

আমাদের সবার গ্রুপেই এমন একটা বন্ধু থাকে যে সবসময় নিজে এগিয়ে এসে সমস্যার সমাধান করে।আমি বলবো এভাবেই এই বন্ধুটির পাশে থাকবেন সারাজীবন কারণ ভালো বন্ধু মানেই ভালোবাসা।

 3 years ago 

জি আপু। এমন বন্ধু সত্যিই আমাদের প্রত্যেকের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। অবশ্যই সারাজীবন এদের ভালোবাসা এবং এদের পাশে থাকা আমাদের প্রত্যেকেরই উচিত

 3 years ago 

জীবনের ক্ষুদ্র ক্ষুদ্র মমেন্ট গুলো কেউ শেয়ার করলে সেগুলো পড়তে বেশ ভালই লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার প্রত্যেকটা মুহূর্ত এভাবে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমারও খুব বেশি ভালো লাগে যখন বিশাল কেউ আমার পোস্টগুলো ভিজিট করে এবং সুন্দর মানসম্মত মতামত দেয়।।

শুভকামনা সবসময়

 3 years ago 

আসলেই আপনার বন্ধুর জন্য দোয়া রইল| তিনি যথেষ্ট আপনাদের জন্য উপকার করেছেন এবং আপনারা এখন ভালোভাবে কাজ করতে পারছেন আর আপনার একটা কথা সব থেকে ভালো লাগলো আপনি খাদ্য খাচ্ছেন এবং খাদ্য আপনি পরিমিতভাবে খেতে বলছেন খুবই ভালো লাগলো| আসলে এই কথা কয়জনে বলে সবাই অতিরিক্ত খেতে চায় | অনেক সমস্যা হতে পারে আপনি খুবই ভালো কথা বলছেন| বন্ধুবান্ধব নিয়ে অনেক ইনজয় করেছেন আপনাদের জন্য শুভকামনা রইল |আপনাদের বন্ধুত্ব টিকে থাকে

 3 years ago 

দেখেই বোঝা যাচ্ছে সমস্ত পোস্ট মনোযোগ সহকারে পড়েছেন। এটা খুব ভালো কাজ।

এবং গঠনমূলক এবং সময় নিয়ে মন্তব্য করার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য। অবশ্যই খাদ্য সম্পর্কে সচেতন থাকবেন

 3 years ago 

নান রুটি আর গ্রীল আমার অনেক প্রিয়। কিছুদিন আগেও খেয়েছি। বিশেষ করে নান রুটি আমার কাছে খুবই ভালো লাগে। সুন্দর একটি মুহুর্ত কাটিয়েছেন বন্ধুর সাথে। এমন একটি মুহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আমার প্রিয় খাবার গুলোর মধ্যে অন্যতম নান রুটি আর গ্রীল। সাথ বন্ধুরা থাকলে তো কোন কথাই নাই। গঠনমূলক মন্তব্য দেওয়ার জন্য অনেক অনেক শুভকামনা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57659.68
ETH 2443.81
USDT 1.00
SBD 2.36