blacks দাদার লিখা কবিতা আবৃত্তি || ১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদার নাম ম্যানশন দিলাম না, কারন আমি তাকে সম্মান করি।


আজ সত্যি খুব ভালোলাগা নিয়ে আমার এই পোস্ট করা। গত ২ দিন আগে দাদা আমাকে নিয়ে একটা কবিতা লিখেন। আর সেই কবিতাটি দাদা তার নিজের প্রোফাইল থেকে আমার বাংলা কমিউনিটে পোস্ট করেন। জীবনে আমি জানি না কি এমন ভালো কাজ করেছিলাম যার ফলটা এত অসাধারন ছিল। ২ দাদার প্রতি এত ভালোবাসার কারন টা বলবো আজ। কিছু কিছু মানুষ আছে যারা খুব অহংকারি হয় তাদের কেউ পছন্দ করেন না। কিন্তু তারা ২ ভাই একদম মাটির মানুষ। কেউ যদি বড় হয় সেটা তার বলা লাগে না মানুষ বুঝতে পারে।

246053073_209482914604573_7099821316815922780_n.jpg


ছবিটা ক্যানভা এ্যাপ দিয়ে এডিট করা

siam,.png


দাদা যখন কবিতাটা লিখেছিল আমি সত্যি অবাক দৃষ্টিতে চেয়েছিলাম প্রতিটা লাইনের দিকে


আমার বউ কে বললাম দেখ বৈশাখী তুমি যে আমায় বলেছো তুমি কি পারবা স্টিমিটে নিজের জায়গা তৈরি করতে আমি জানি না পারবো কিনা তবে দাদা আমাকে নিয়ে আজ একটা কবিতা লিখেছে। ও খুব খুশি হয়ে গেল সাথে আমার বাবা মা ২ জনেই। আপনারা ভাবতে পারেন কি এমন হয়েছে ? বিশ্বাস করেন দুনিয়াতে টাকা দিয়ে এই ফিল টা কিনা সম্ভব না। আমি জানি আমার ফিল টা ছিল কতটা অসাধারন। আমার বউ কে আমি ২ দাদার সম্পর্কে বললাম, যে দাদা রা এমন মানুষ তাদের সামনে আমার মতন রাজুর কথা বলার যোগ্যতাও নাই তবুও তারা কত টা অসাধারন মানুষ আমার বা আমাদের সাথে মজাও করে।

ভিডিও এর লিংক টা শেয়ার করি



ভিডিও টা এডিট করেছি ফিলমোরা দিয়ে। পেইড ভার্সন ছিল না বলে ভিডিও তে তাদের লোগ টা শো করছে।


কবিতাটা যেহেতু দাদা তার নিজের প্রোফাইল থেকে আপলোড করেছে তাই আমি আর লিখলাম না।

আবৃত্তি করেছি আমি নিজে।

IMG_20210902_121242.png

আমি সাইফুল ইসলাম রাজু ।

ডিপ্লমা টেক্সটাইল ইঞ্জিনিয়ার ।
ঢাকা মোহাম্মাদপুর থেকে কাজ করি ।
মুন্সিগঞ্জ এর ছেলে ।
বাংলাদেশের একটি ফেসবুক গ্রুপ উইমেন ই-কমার্সে কাজ করি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif

Sort:  

দাদারা অনেক ভালো মনের মানুষ। দাদার কাছ থেকে কবিতা লেখা পাওয়াটা খুবই ভাগ্যের ব‍্যাপার। আপনার কবিতা আবৃত্তি টা সুন্দর হয়েছে ভাইয়া। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আসলেই ভাই এটা আমার সোভাগ্য😍😍😍

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন দাদারা একদম মাটির মানুষ, অনেক বড় মনের মানুষ ।দাদা আপনাকে নিয়ে কবিতা লিখেছেন এটি সত্যিই অনেক ভালো লাগার বিষয়। আর আপনি কবিতাটিও খুব সুন্দর করে আবৃত্তি করেছেন ।অসাধারণ হয়েছে আপনার আবৃত্তি ।ধন্যবাদ আপনাকে।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপু অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কমেন্ট করার জন্য।

 3 years ago 

কবিতাটি যেমন চমৎকার তেমনি আপনার আবৃত্তিও অনেক ভালো হয়েছে। ধন্যবাদ ব্ল্যাক দাদাকেও এবং আপনাকেও।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই এত সুন্দর কমেন্ট করার জন্য।

 3 years ago 

সত্যি বলেছেন ভাইয়া,দাদাদের মতো আসলে এরকম মানুষ খুব কমই পাওয়া যায় পৃথিবীর বুকে।মাটির মত মানুষ দাদারা। প্রথমে যখন আমি আমার বাংলা ব্লগে এসেছি।সবার সাথে যখন দাদা কথা বলছে আমি এই জিনিসটি দেখে পড়া হতভম্ব হয়ে গেছি।কারণ দাদার মতো একজন মানুষ আমাদের মত সাধারন মানুষের সাথে এত সুন্দর ভাবে কথা বলছে বিশ্বাস হচ্ছিল না। আসলে সত্যিই দাদা একদম মাটির মতো মানুষ। দাদা লেখা কবিতাটি সত্যিই অসাধারণ ছিলো।আপনার মুখে দাদা লেখা কবিতা আবৃত্তি অনেক ভালো লেগেছে।শুভকামনা রইল,ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর গঠনমূলক কমেন্ট করার জন্য।

 3 years ago 

কবিতা আবৃতি টা অসাধারন ছিল ভাই, বিশেষ করে আপনার কথার ভয়েস কোয়ালিটিটা অনেক ভাল ছিল। অনেক ভাল করছেন ভাই দোয়া করি আরও এগিয়ে যান

 3 years ago 

কি আর বলবো ভাই ভালো হলেও সবাই ভালো বলে ভালো না হলেও সবাই ভালো বলে এই হচ্ছে অবস্থা হাহাহা।

 3 years ago 

আপনি তো বেশ ভালো আবৃত্তি পারেন।
মানতেই হবে আপনার এলেম আছে। মানুষকে পটানো থেকে শুরু করে পচানো পর্যন্ত তো এলেম আছেই। সেই সাথে আবৃত্তির এলেম ও একদম ঝকঝকে। 😜
আচ্ছা ভাই,অনেক ভালো হয়েছে কিন্তু, সত্যি বলছি।

 3 years ago 

আপনি কোথাও কম কিসের সেম টু সেম আসলে দুইজন ভাই বোন বলে কথা তো তাই সব একই রকম।হাহাহাহ

 3 years ago 

😂😂😂 একদম ঠিক।

 3 years ago 

হাহাহাহা শুনেন বলেনা চোর চোর কে চিনে এই হইতেছে অবস্থা😁😁😁😁😁

 3 years ago 

খুবই সুন্দর যুগলবন্দী দেখতে পেলাম আমরা সবাই, ভালোবাসা না থাকলে এরকম সম্ভব হয়না, খুবই ভালো লাগলো আপনার পোস্ট, দুজনের গুণ এর প্রশংসা তো করতেই হবে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে আপনার মন্তব্য দেয়ার জন্য ।আপনি সবসময় একটু ভিন্ন টাইপের মন্তব্য করেন এটা আমার খুব ভালো লাগে।

আপনার সুন্দর কন্ঠে কবিতা আবৃতিটা অসাধারণ মিল বন্ধন হয়েছে। খুব সুন্দর হয়েছে আপনার আবৃতিটা। সুন্দর মিষ্টি কন্ঠে শব্দের প্রতি লক্ষ্য রেখে কবিতাটা আবৃতি করেছেন।

শুভ কামনা রইল।

 3 years ago 

❤️❤️❤️❤️🙏🙏🙏
অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

❤️❤️❤️ আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনি দাদাদের অনেক ভালোবাসেন। দাদারাও তার প্রতিদান দিচ্ছেন।ভাই আপনিও অনেক ভালো একজন মানুষ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই দাদা দের ভালবাসেনা এমন মানুষ আমার বাংলা ব্লগে আছে বলে আমার মনে হয় না।

 3 years ago 

কথাগুলো অসাধারণ ছিল ভাই। আর দাদা তো এক কথায় বলতে গেলে আমার দেখা সব থেকে ভালো এবং ঠান্ডা একজন মানুষ ❤️।শ্রদ্ধা ও সম্মান করি দাদাকে। আপনি দাদার কবিতাটি সুন্দর করে আবৃত্তি করেছেন। শুভেচ্ছা ও দোয়া রইল ভাই।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25