DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !!চড়ুই পাখির ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

হাই আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সসদ্যর প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইল।

আপনারা সবাই কেমন আছেন?আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে একটি আর্ট নিয়ে হাজির হয়েছি।সে আর্ট টি শেয়ার করব সেই ছবিটির নাম হলো চড়ুই পাখির ছবি ।আশা করি বন্ধুরা আমার আর্টটি আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা শুরু করা যাক।

11.JPEG

আমি যে ভাবে চড়ুই পাখির ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।তা নিচে আমি তুলে ধরলাম

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

১.প্রথমে আমি চড়ুই পাখিরটির ঠোঁট আর দেহের অর্ধেক অংশ আঁকি।

1.JPEG

২.তারপর আমি সম্পূন অংশ আঁকি।

2.JPEG

৩.এরপর আমি পাখি যে ডালে বসে আছি,আর চড়ুই পাখিরটির দেহের মধ্যে পাখা আঁকি।

3.JPEG

৪.পাখা আঁকার পর আমি চড়ুই পাখিটির পাখায় আর চোখের পিছনের অংশে পেনসিল দিয়ে কালো করে দেয়।

5.JPEG

৫.কালো করার পর আমি চড়ুই পাখিটির পাখায় কমলা রং করি।

6.JPEG

৬.কমলা রং করার পর আমি পাখিটির পাখায় নীল রং করি।

7.JPEG

৭.নীল রং করার পর আমি চড়ুই পাখিটির দেহের অর্ধেক অংশে হলুদ রং করি।

8.JPEG

৮.সর্বশেষ আমি আমার আঁকা চড়ুই পাখিটির চোখে আর পায়ে বলপেন দিয়ে কালো রং করি।আর পেনসিল দিয়ে গাছের ডালে পাতা আঁকি।

9.JPEG

আশা করি আপনাদের সকলের আমার আর্টটি ভালো লাগবে।

12.JPEG

সবাই ভালো ও সুস্থ থাকবেন।ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 3 years ago 

আপনার তৈরি চড়ুই পাখিটি দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার প্রতিভা প্রশংসার দাবিদার।চড়ুই পাখির রং অনেক সুন্দর হয়েছে। আপনার উপস্থাপন গুলো চমৎকার ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া<আপনার সুমতামতের জন্য।

 3 years ago 

পাখিটি অনেক সুন্দর হয়েছে এক কথায় অনবদ্য। যা ভাষায় প্রকাশ করা যাবে না। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া,আপনার সুচিন্তিত মতামতের জন্য।

 3 years ago 

আপনার অঙ্কণটি আমার কাছে অনেক ভালো লেগেছে।
চড়ুই পাখি বাস্তবেও খুব সুন্দর লাগে কারণ একদম ছোট একটি পাখি। আপনার অঙ্কণটিও খুব সুন্দর হয়েছে।

ধন্যবাদ আপু ,আমার পোস্টটি পড়ে সুচিন্তিত মত প্রকাশের জন্য্

 3 years ago 

চড়ুই পাখি অংকনটি খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে এই পাখিটি অঙ্কন করেছেন। আমার খুবই ভালো লেগেছে।

ধন্যবাদ ভাইয়া,আপনার সুমতামতের জন্য।

 3 years ago 

ওয়াও কি সুন্দর একটি চড়ুই পাখির চিত্র অংকন করছেন। মুগ্ধ হয়ে গেলাম আপনার চিত্র অংকন করা দেখে। শুভকামনা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাইয়া,পোস্টটি পড়ে সুমতামতের জন্য।

ভাইয়া, অনেক সুন্দর হয়েছে চড়ুই পাখির চিত্র টি। দেখে অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া,আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্যর জন্য।

চমৎকার হয়েছে ভাইয়া আপনার চড়ুই পাখির আর্টটি।কালার করার পর একদম সত্যিকারের পাখি বলে মনে হচ্ছে।সত্যি ভাই ধাপে ধাপে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন পাখির অঙ্কন কাজটি।শুভেচ্ছা রইলো।

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

বাহ কি দারুন আর্ট করেন আপনি। আপনার আর্ট সত্যিই প্রশংসা পাওয়ার যোগ্য। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং পাখির রং টা আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর ভাবে আমাদের মাঝে আপনার আর্ট শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া।

চড়ুই পাখি দেখতে ছোট হলেও দেখতে অনেকটা সুন্দর লাগে। তার কিচিরমিচির ডাক মমটাকে জুড়িয়ে দেয়। আপনার অংকন করা পাখিটা অনেক সুন্দর হয়েছে। কালারটাও বেশ সুন্দর করেছেন। আপনার জন্য শুভ কামনা রইল।

আপনাকে অসংখ্যক ধন্যবাদ ভাইয়া,সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

ভাই এতো সুন্দর সৃজনশিলতা সত্যি মন কেরে নেই।অনেক সুন্দর হইছে নায়েক ভাই আর বেশ দারুন ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন।

ধন্যবাদ রাসেল ভাই।আপনার সুচিন্তিত মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25