"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 05/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-05/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 মহালয়া - দেবী পক্ষের সূচনা By @tanuja 100%
02 আমার কবিতার পাতা থেকে :হঠাৎ সন্ধ্যায় By @blacks 100%
03 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 01/10/2021) By @amarbanglablog 40%
04 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 02/10/2021) By @amarbanglablog 40%
05 Weekly Curation Reward Distribution || week 03- [HEROISM] by heroism By @heroism 30%
06 শপিং ব্যাগ, পানির বোতল দিয়ে "ফুল গাছসহ টব"। By @saymaakter 10%
07 Sea Shell Spiral | By @abduhawab 10%
08 Sports Photography | Football Playground By @faisalamin 10%
09 Beauty of Creativity "Digital Art No #30" By @bountyking5 10%
10 Power Up Monday 🚀 and @steem-agora 500 SP Up Event #welovepowerups [ITA-ENG] By @girolamomarotta 10%
11 📣 ✨ THE BEST POST OF THE WEEK ✨ WEEK #32✨ 📣 ✨ IL POST MIGLIORE DELLA SETTIMANA ✨ SETTIMANA #32✨ By @italygame 5%
12 1000 DAYS OF STEEM — The Diary Game - 04/10/2021 - Various reflections and second thoughts... By @mad-runner 5%
13 🏊‍♂️🏊‍♀️কোনী সম্পূর্ণ মুভি রিভিউ 🏊‍♀️🏊‍♂️। By @emon42 10%
14 🥚ডিম দিয়ে সুস্বাদু আলুর ডাল রেসিপি🥔|| By @shopon700 10%
15 মালেন্দহ ব্রিজের ফটোগ্রাফি 📸 || বগুড়ায় ২য় দিন || By @saifulraju 10%
16 সকল বাঙালির প্রিয় রেসিপি-"ইলিশ মাছ ভাজি রেসিপি" By @simaroy 10%
17 ফটোগ্রাফি : ||আটটি ছবির একটি অ‍্যালবাম|| By @rafi4444 10%
18 ব্যবসার ক্ষেত্রে আমার অর্জন By @alauddinpabel 10%
19 র‍্যান্ডম ফটোগ্রাফি|| By @labib2000 10%
20 প্রাসঙ্গিক প্রসঙ্গঃ পর্ব ১৪ || শিক্মাষক দিবসের স্বরূপ ও কিছু কথা (Teachers Day) By @engrsayful 10%
21 হঠাৎ মোটরসাইকেল নিয়ে ভ্রমন।||০৪-১০-২০২১|| By @mrahul40 10%
22 প্রসঙ্গঃ "উত্তরবঙ্গের বৃহত্তম ফুটবল টুর্নামেন্ট" || আমার বাংলা ব্লগ || By @sagor1233 10%
23 DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !! হাঁসের ছবি আর্ট By @pro12 10%
24 তীব্র বেগে চলছে মানুষ By @raju47 10%
25 DIE ইভেন্টে আমার প্রথম অভিজ্ঞতা।কাগজ দিয়ে শাপলা ফুলের কলি তৈরি। By @sabbirrr 10%
26 পবিত্রতা এবং সৌন্দর্যের প্রতীক ফুল💐 By @steem-for-future 10%
27 আলু ভর্তা রেসিপি| By @wahidasuma 10%
28 "বাঙালির প্রিয় তালের পিঠা"🥞রেসিপি | By @monira999 10%
29 মিষ্টি ভোজ ১০% লাজুক খ্যাকের জন্য। By @litonali 10%
30 এডভেঞ্চার মুভি রিভিউ-দ্যা রেভেন্যান্ট By @abidatasnimora 10%
31 বাঙালি খাবার :- লাউ দিয়ে টাকি মাছের ঝোল । By @emranhasan 10%
32 "ক্যারামেল পুডিং রেসিপি"//"অনেক সুস্বাদু"\\ By @limon88 10%
33 পুরনো দিনের স্মৃতিচারণ ( দশ শতাংশ রিওয়ার্ড বরাদ্দ থাকলো লাজুক শেয়ালের জন্য) By @abusalehnahid 10%
34 DIY - এসো নিজে করি : কালারফুল লেবুর চিত্রাংকন By @gorllara 10%
35 ঢাকায় ভ্রমনকালীন ভোজন বিলাস পর্ব-৪। By @rupok 15%
36 ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম By @alsarzilsiam 15%
37 রয়না মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি By @winkles 25%
38 বিষন্নতা আমাদের জীবনে ভাল কিছু বয়ে আনে না। By @moh.arif 25%
39 দেরিতে হলেও সমাধানের খোঁজে। অবশেষে প্রশান্তি। By @rex-sumon 25%
40 আবোল-তাবোল জীবনের গল্প [শৈশব] By @hafizullah 25%
41 শরীর ভাসালাম নীল জলে By @shuvo35 25%
42 খেয়াল বাবুর আজকের আঁকা ছবি( চাঁদনী রাতে পাহাড়ের ছবি) By @munmunbiswas 25%
43 শিম ও আলু দিয়ে সুস্বাদু ইলিশ মাছের কারি রেসিপি !! By @ayrinbd 10%
44 ঘরোয়াভাবে ছোট ভাইয়ের জন্মদিন উদযাপদের মূহুর্তের সময়টা। By @nusuranur 10%
45 OPEN Invitation for Joining the INITIATIVE By @heroism 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

এটা সত্যি আমাদের জন্য এবং আমাদের কমিউনিটির জন্য আনন্দময় ও সুখবর, লাজুক খ্যাঁকের সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে সাথে আমাদের প্রতি ভালোবাসা। ধন্যবাদ

 3 years ago 

আলহামদুলিল্লাহ নিজের নামটি এই লিস্টে দেখতে পেরে সত্যিই খুব ভালো লাগছে । সবার জন্য অনেক অনেক দোয়া রইল । যারা এখন পর্যন্ত এই লিস্টে নাম তুলতে পারেননি মনের মধ্যে ভরসা রাখুন এবং ধৈর্য ধরে লেগে থাকুন ইনশাআল্লাহ একদিন আপনার নাম লিস্টে চলে আসবে।

 3 years ago 

সকলকে জানাই অসংখ্য ধন্যবাদ, অভিনন্দন ও শুভকামনা রইল আপনাদের জন্য।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর রিপোর্ট অনেক সুন্দর হয়েছে আর প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর পোস্ট গুলোকে ভোট দিচ্ছে। দেখে অনেক ভালো লাগলো। সবাইকে অভিনন্দন। লাজুক খ্যাঁক এর জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আলহামদুলিল্লাহ। এখানে মাঝে মাঝে আমার নাম দেখে নিজের কাজের প্রতি অনুপ্রেরণা অনেক দিন বেড়ে যায়।

 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রতিদিনের রিপোর্টটি নিত্যদিনের মতো অনেক ভালো হয়েছে।কবে যে আসতে পারবো এই লিস্টে? অনেক ভালো হয়েছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

@saifulraju ঠিক বলেছেন ভাই। সমানে লেগে থাকলে সাই ফক্স উকি মারবেই। এই লিস্টে নাম দেখতে পারা টা অনেক আনন্দের।

 3 years ago 

নিজের পোষ্ট লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোটে দেখে অনেক ভালো লাগলো। আমি আমার বাংলা ব্লগের প্রতি কৃতজ্ঞ। ধন্যবাদ সকলকে।

 3 years ago 

প্রথমে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির প্রতি কারণ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটি থেকে অনেক কিছু পেয়েছি। আমার পোস্টকে কিউরেশন করার জন্য "আমার বাংলা ব্লগ" এবং লাজুক খ্যাঁককে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

ল্যাজুক খ্যাক এর কিউরেশনটি প্রতিবারই অমায়িক হয় ।কারন পোষ্ট গুলো ও সুন্দর হয় ।ধন্যবাদ আমার বাংলা ব্লগ ।এবং সকল এডমিন মোডেটরদের ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41