DIY- এসো নিজে করি : আমার অরিজিনাল অঙ্কন: !! হাঁসের ছবি আর্ট//10% Beneficiary To @shy-fox

হাই আমি @pro12

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি।আজকে আমি আর একটি আর্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।।সে আর্ট টি শেয়ার করব তার নাম হলো হাঁসের ছবি ।আশা করি আপনাদের আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন আর্টটি শুরু করা যাক।

IMG_1945.JPG

হাঁসের ছবিটি আঁকার জন্য যে সব ম্যাটরিয়াল ব্যবহার করছি।

১.A4 সাইজের পেপার একটা ।
২.একটি পেনসিল।
৩.রাবার।
৪.একটি হার্ডবোর্ড।
৫.রং পেনসিল।

হাঁসের ছবিটি য়ে ভাবে আঁকছি তা আমি নিচে ধাপে ধাপে তুলে ধরলাম

প্রথম ধাপ:প্রথমে আমি হাঁসটির মাথাসহ দেহের অর্ধেক অংশ পেনসিল দিয়ে আঁকি।

IMG_1934.JPG

দ্বিতীয় ধাপ: তারপর আমি হাঁসটির সম্পূন দেহের অংশ আঁকা শেষ করি।

IMG_1935.JPG

তৃতীয় ধাপ:হাঁসের সম্পূন দেহে আঁকার পর আমি হাঁসটির নিচে অংশ ফুলের মতো করে নকশা করি।

IMG_1936.JPG

চতুর্থ ধাপ: হাঁসটির সামনে আর পিছনে ফুল গাছ আঁকি।

IMG_1941.JPG

পঞ্চম ধাপ:হাঁসটির চোখে আমি পেনসিল দিয়ে কালো করে দেয় আর হলুদ রংরের পেনসিল দিয়ে সারা শরীরে হলুদ রং করি।
IMG_1941.JPG

ষষ্ঠ ধাপ:হাঁসটির নিচের ফুলের নকশায় মধ্যে আমি নীল রং আর গোলাপি রং করি থাকি।

IMG_1943.JPG

সপ্তম ধাপ:সর্বশেষ ধাপে আমি হাঁসটির গায়ে একটি কমলা রংরের দুপার্শ্বে আমি একটি করে গোলাপি রংরের দাগ দিয়ে রংরে কাজ শেষ করি।

IMG_1945.JPG

এই ভাবে আমি হাঁসের ছবি আঁকা শেষ করি।আশা করি আপনাদের আমার আঁকা ভালো লাগবে।ভালো লাগলে অবশ্যই কমেন্ট মাধ্যেমে জানাবেন।

IMG_1950.JPG

সবাই ভালো ও সুস্থ থাকবেন।
ধন্যবাদ

111.jpg

4444.JPG

Sort:  
 3 years ago 

হাঁসের ছবিটি খুব সুন্দর একেছেন। এবং কালার কম্বিনেশনটা খুব ভালো হয়েছে। এবং ধাপে ধাপে হাঁস অংকনের পদ্ধতিটা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার জন্য শুভকামনা।।

ভাইয়া আপনাকে অনেক ধন্যবাদ সুচিন্তিত মতামতের জন্য।

 3 years ago 

আসলেই দেখার মত ছিল হাঁসের ছবিট। আপনি অত্যন্ত সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করেছেন। আপনার জন্য শুভ কামনা রইল অনেক সুন্দর ছিল।

আমার পোস্টটি দেখে আর পড়ে সুমতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি খুব সুন্দর হাঁসের চিত্র অঙ্কন করেছেন দেখতে অসাধারণ লাগছে যে কেউ দেখলে আপনার অংকন মুগ্ধ হবে।

অসংখ্যক ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার হাঁসের অঙ্কনটি খুবই সুন্দর হয়েছে।ধাপ গুলো খুবই সুন্দর ভাবে বর্ণনা করেছেন।কালার টাও দারুণ হয়েছে।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

আপনাকেও অনেক ধন্যবাদ আপু ,সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

বরাবরের মত এবারের হাঁসের অংকন টি চমৎকার হয়েছে। এক কথায় অসাধারণ। শুভেচ্ছা অনাবিল দাদা

ধন্যবাদ দাদা,আপনার সুমতামতের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে হাসের আর্ট টি। আপনার হাতের কাজ অনেক ভালো লাগলো।

ধন্যবাদ আপু ,আপনার সুমন্তব্যর জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41