ব্যবসার ক্ষেত্রে আমার অর্জন // স্টার এজেন্ট অ্যাওয়ার্ড (১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

শুভ বিকেল,
স্টিমিটে আমার সহযোদ্ধারা,
"আসসালামু আলাইকুম" আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ, আমিও আপনাদের দোয়ায় ভাল আছি।
আমি আজকে আপনাদের সামনে আমার কিছু খুশির মুহূর্ত ও ব্যবসায় ক্ষেত্রে আমার কিছু অর্জন আপনাদের সামনে শেয়ার করব।

IMG_20211003_133433.jpg

আপনারা ইতিমধ্যে জেনেছেন আমি পেশাগত জীবনে একজন ফার্মাসিস্ট সেই সাথে একটি ফার্মেসি পরিচালনা করে থাকি। আপনারা সবাই জেনে খুশি হবেন যে আমি ফার্মেসি পরিচালনার পাশাপাশি বাংলাদেশের স্বনামধন্য এবং পরিচিত কয়েকটি মোবাইল ব্যাংকিং বিকাশ, রকেট ও নগদ ফার্মেসির পাশাপাশি আমি এই মোবাইল ব্যাংকিং গুলো পরিচালনা করে থাকি। প্রায় তিন বছর ধরে আমি এই মোবাইল ব্যাংকিং ব্যবসার সফলতার সহিত ব্যবসা করে আসছি।

IMG_20211003_160843.jpg

গতকাল হঠাৎ কুরিয়ারের মাধ্যমে বিকাশ মোবাইল ব্যাংকিং কোম্পানি থেকে একটি ইনভাইটেশন কার্ড পেলাম। সে কার্ডটি পড়ে আমি দেখলাম আমি তাদের স্টার এজেন্ট হিসাবে নির্বাচিত হয়েছি। এবং তারা স্কাইওয়াড রেস্টুরেন্টে এই আনন্দঘন মুহূর্তটি সেলিব্রেশন এর জন্য আমাকে আমন্ত্রণ জানিয়েছে।

IMG_20211003_163049.jpg

এখন এই বিকাশ মোবাইল ব্যাংকিং সম্বন্ধে কিছু না বললেই নয়। এই কোম্পানিটি ২০১১ সালের ২১ শে জুলাই সর্বপ্রথম তার যাত্রা শুরু করে। বর্তমানে তাদের নিবন্ধিত গ্রাহকের সংখ্যা প্রায় চার কোটি ৪৫ লক্ষ। বর্তমানে প্রায় আড়াই লক্ষ আমাদের মত এজেন্ট এই কোম্পানির সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। আমাদের দেশে এই সেক্টরটি খুব দ্রুত উন্নতি করে এসেছে কারণ এটি মানুষের দোরগোড়ায় তার সেবা পৌঁছে দিতে সক্ষম হয়েছে।

এই কোম্পানিটি প্রত্যেকটি জেলা অনুযায়ী কিছু ডিস্ট্রিবিউটর হাউস এর মাধ্যমে পরিচালিত হয়। তারই ধারাবাহিকতায় আমিও একটি ডিস্ট্রিবিউটর হাউজ এর আন্ডারে রয়েছি। আমার ডিস্ট্রিবিউটর হাউজের নাম হচ্ছে কানেক্ট ডিস্ট্রিবিউটর হাউস। এই হাউজ এর আন্ডারে আমরা ১৩০০ জন বিকাশ এজেন্ট রয়েছি। তার মধ্য থেকে আমরা ৩৩৫ জন এজেন্ট আমাদের আর্থিক লেনদেনের পরিমাণের উপর ভিত্তি করে আমাদেরকে এই স্টার আওয়ার্ড নির্বাচিত করেছে। তারে কিছু আনন্দঘন মুহূর্তের ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।

IMG_20211003_112109.jpg

IMG_20211003_112712.jpg

IMG_20211003_133011.jpg

লোকেশন

এ সেলেব্রেশন অনুষ্ঠানের মাধ্যমে বিকাশ মোবাইল ব্যাংকিং কোম্পানি আমাদেরকে গিফট হিসাবে একটি স্টার চিহ্নিত টি-শার্ট, সকালের নাস্তা, সার্টিফিকেট ও দুপুরের লাঞ্চ আমাদেরকে সরবরাহ করেছে। এজন্য আমরা সবাই বিকাশ মোবাইল ব্যাংকিং কোম্পানির কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ জানিয়েছে।

আমার এই পোস্ট টি দেখার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ সেই সাথে আপনাদের প্রতি রইলো আমার শুভেচ্ছা ও ভালোবাসা।

শুভেচ্ছান্তে,@alauddinpabel
আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।

Sort:  

শুভকামনা অবিরাম। আগামী দিনগুলোতে আরো সাফল্য অর্জন করুন সেই কামনা রইল

 3 years ago 

আপনার জন্য শুভকামনা। ধন্যবাদ আপনাকে

Hi, @alauddinpabel,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

সফলতা দেখলেই যেনো মনে একটা শক্তি পাই,সামনে এগিয়ে যাওয়ার সাহস পাই।
সফলতটা যেই ক্ষেত্রেই হোক না কেনো,তা দেখস ভালোলাগা থাকে অনেক বেশি।
শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

আপনার অসাধারণ ও সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 3 years ago 

আপনার সুন্দর মুহূর্ত গুলো দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো আগামী দিন গুলো যেনো ভালো কাটে ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার অতি মূল্যবান মন্তব্যের জন্য । শুভকামনা আপনার জন্য।

আমি সফল মানুষগুলোকে দেখলে মনের মধ্যে সবসময় সাহস পায় এবং তাদের মত করে নিজেকে সাফল্যের শিখরে উঠতে চেষ্টা করি। এভাবে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ। সেইসাথে আপনার জন্য আমি দোয়া করি যাতে আপনি এরকম সাফল্যের শিখরে উঠে যেতে পারেন। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

আপনার ব্যবসার জন্য শুভকামনা রইল। আপনার যেন সফল হতে পারেন আপনার জন্য দোয়া রইল। ভাই এগিয়ে যান

 3 years ago 

জি ভাই আপনারা সাথে থাকলে অবশ্যই এগিয়ে যাব ইনশাআল্লাহ সব সময় দোয়া করবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা।

সফলতা অর্জনের চেষ্টা অব্যাহত থাক, এই কামনা।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা। অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63855.79
ETH 3113.00
USDT 1.00
SBD 4.04