"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 28/02/2022)

in আমার বাংলা ব্লগ2 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-28/02/2022

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
|| কমিউনিটি কিউরেটর কর্তৃক কিউরেশন ||
________

Admin & Moderator's Posts


SerialContent LinkAuthorVote Weight(%)
1আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 18/02/2022)@amarbanglablog40%
2লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 20/02/2022)@amarbanglablog100%
3শিয়াল পন্ডিতের পাঠশালা || লেভেল - ০৪ ক্লাস লেকচার শীট [# Level 04 Lecture Sheet]@abb-school50%
4বাপ্পি লাহিড়ীর চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক@winkles30%
5100 Steem Power UP (5th Week) || টার্গেট ডিসেম্বর সিজন-২@hafizullah30%
6কুচো চিংড়ি রেসিপি।@moh.arif30%
7মাস্টারমাইন্ড - মুভি রিভিউ।@rex-sumon30%
8কিছু অনুভূতি জমে থাক |@shuvo3530%
9রেসিপি : সুজির পোলাও@kingporos20%
10ধ্বংস হয়ে যাওয়া কৈশোর (দ্বিতীয় পর্ব)।@rupok20%
11যুদ্ধ@alsarzilsiam20%
12ডাল দিয়ে মজাদার পটলের রেসিপি@tangera20%
13পোস্টার রং দিয়ে করা একটি গ্রেনেড হামলার স্থির চিত্রের পেইন্টিং@nusuranur20%
14আমার কিছু উক্তি@brishti20%
15বাসায় রান্না টমেটো দিয়ে আইড় মাছ ভুনা রেসিপি !!@ayrinbd20%
________

Verified Member's Posts


SerialContent LinkAuthorVote Weight(%)
1আন্তর্জাতিক বইমেলায় কাটানো একটি দিন@tanuja100%
2অভাবকে ভালোবাসুন@green01515%
3মহা শিবরাত্রি |@isha.ish15%
4সোনালী মুরগির 🐔 কারী রেসিপি@emranhasan15%
5আজ আমাদের বিবাহ বার্ষিকী @narocky7115%
6কাজী নজরুল ইসলামের♥ "কান্ডারী হুশিয়ার" কবিতা আবৃত্তি।@selinasathi115%
7নিজের লেখা ছোট একটি কবিতার নাম - শুভ জন্মদিন তোমার‌ |@tanjima15%
8আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩|বসন্তের ফুলের ফটোগ্রাফি@mostafezur00115%
9চলমান বসন্তের ফুলের ফটোগ্রাফিতে আমার অংশগ্রহণ@litonali15%
10মানব সভ্যতা ও মহাকাশ গবেষণা (দ্বিতীয় পর্ব- মঙ্গল)@ferdous348615%
11আমার অংশগ্রহণ "বসন্তের ফুলের কিছু ফটোগ্রাফি "|| আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩ @rahimakhatun15%
12ঋতুরাজ বসন্ত ফুলের ফটোগ্রাফি।আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩।@rabiul36515%
13আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩ শেয়ার করো তোমার বসন্তের ফুলের ফটোগ্রাফি@tania6915%
14DIY || এসো নিজে করি || 🍓🍓 শপিং ব্যাগ আর সুতা দিয়ে সুন্দর চাবির রিং তৈরি@bdwomen15%
15DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || মিষ্টি মেয়ে@sikakon15%
16আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা- ১৩ || শেয়ার করো তোমার বসন্তের ফুলের ফটোগ্রাফি @md-razu15%
17আলু বেগুনে চিতল মাছের ঝোল রেসিপি।@kazi-raihan15%
18রেসিপি : || 😋😋সুস্বাদু মুরগির রোস্ট তৈরি পদ্ধতি রেসিপি@rafi444415%
19ডিমের এই রেসিপিটি মাছ মাংসকেও হার মানায়@tasonya15%
20আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩ || আমার বসন্তের ফুলের ফটোগ্রাফি @shopon70015%
21Diy||(এসো নিজে করি)রঙিন কাগজ দিয়ে একটি খাম তৈরি @wahidasuma15%
22প্রকৃতির একটি চিত্র অঙ্কন @swagata2115%
23বসন্ত ফুলের ফটোগ্রাফি।আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-১৩।@mrahul4015%
________

Outside ABB Community Posts


SerialContent LinkAuthorVote Weight(%)
1Weekly Power Up || Tron Fan Club@labib200015%
2Butterfly on Lantana@abduhawab15%
3Traditional village life style@faisalamin15%
4Beauty of Creativity " Primrose Flowers Photography@bountyking515%
________

ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 2 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট আমার কাছে সব সময় খুব ভালো লাগে। আজকেও খুব দারুণ ভাবে লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট উপস্থাপন করেছেন। অনেক ভালোবাসা রইল।

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টটি অনেক সুন্দর হয়েছে। লাজুক খ‍্যাঁক প্রতিনিয়ত খুব ভালো পোস্ট গুলোই কিউরেশন করছে এটা অবশ্যই ভালো দিক। লাজুক খ‍্যাঁকের আওতাধীন সকল ইউজারদেরকে শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ প্রতিনিয়ত লাজুক খ্যাঁকের কিউরেশন রিপোর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।এ রিপোর্টের মাধ্যমে ভালো কিছু কোয়ালিটি পোস্ট আমরা দেখতে পাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57451.97
ETH 3105.02
USDT 1.00
SBD 2.32