"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 31/01/2022)

in আমার বাংলা ব্লগ2 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-31/01/2022

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
1Some beautiful flower photography at Eco park||February,2022|| BY @blacks100%
2আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 21/01/2022) BY @amarbanglablog40%
3লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 23/01/2022) BY @amarbanglablog100%
4নন্টে ফন্টের চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক BY @winkles30%
5শীতকালীন প্রাকৃতিক দৃশ্য - প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ BY @hafizullah30%
6নারকেলের খোসা দিয়ে খরগোশ ও কচ্ছপ তৈরি। BY @moh.arif30%
7পাওয়ার আপ প্রতিযোগিতা -৩ এর ফলাফল || প্রতিযোগিতার সপ্তাহ- ৪ -নতুন সপ্তাহে চলমান থাকবে। [ ABB-POWER UP CONTEST] BY @rex-sumon30%
8দেখাদেখি চলছে || BY @shuvo3530%
9রেসিপি : মান কচুর আমিষ ঘন্ট BY @kingporos20%
10পছন্দের খাবারের সন্ধানে অভিযান এবং অবশেষে সফলতা । BY @rupok20%
11জানুয়ারি মাসের আমার সব ড্রইং এর সংগ্রহশালা BY @alsarzilsiam20%
12বাংলাদেশের ট্রেন জার্নি BY @tangera20%
13মিক্স মিট ভেজিটেবল পাস্তা রেসিপি। BY @nusuranur20%
14আমি এবং আমার কিছু উক্তি' BY @brishti20%
15বাসায় রান্না আমার নতুন রেসিপি মসলাদার টমেটো চিকেন কারি !! BY @ayrinbd20%
16আমার বাংলা কবিতা "নির্ঘুম শেষ রাত" BY @tanuja100%
17Diy-"কেক বক্সের টুকরো কাগজ দিয়ে তৈরি একজন বৃদ্ধা ও একটি গরু" BY @green01515%
18১০৫০ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২ BY @isha.ish15%
19DIY-এসো নিজে করি:ভালোবাসার অনুভূতি প্রকাশের চিত্রাঙ্কন BY @swagata2115%
20অনেকদিন পর লং পিচ ক্রিকেট টুর্নামেন্টে ম্যাচ খেললাম || BY @engrsayful15%
21বিষাক্ত সমাজ BY @abidatasnimora15%
22NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা || শিয়াল অংকন BY @bdwomen15%
23অনেকদিন পর শপিংয়ে যাওয়া এবং বেশ কিছু কেনাকাটা করা। BY @tania6915%
24DIY ("এসো নিজে করি" ) জল রং দিয়ে সূর্য অস্ত যাওয়ার পেইন্টিং BY @narocky7115%
25NFT প্রতিযোগিতায় আমার অংকন | BY @alamin-islam15%
26রঙীন কাগজের তৈরি চিংড়ি মাছ BY @tauhida15%
27NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ~একটি বাঘের চোখ অংকন BY @saifulraju15%
28টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩ || আমার অংশগ্রহণ ৫০ স্টিম BY @sikakon15%
29আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১১ || আমার তোলা সেরা ফটোগ্রাফি -শীতকালীন প্রাকৃতিক দৃশ্য BY @sagor123315%
30ঝাল ঝাল তেলাপিয়া মাছের সুস্বাদু ফ্রাই রেসিপি, মুখে লেগে থাকার মতো স্বাদ" BY @rita13515%
31DIY-পোস্টার রং দিয়ে ময়ূরের চিত্র অংকন BY @monira99915%
32শিশুপার্ক ভ্রমণের কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি পর্ব-২|| BY @wahidasuma15%
33আমার বাংলা ব্লগ। প্রতিযোগিতা -১১ (শীতকালীন প্রাকৃতিক দৃশ্য)। BY @ferdous348615%
34DIY projects:-🦉🦉 রঙিন কাগজ দিয়ে পেঁচা তৈরি BY @limon8815%
35শীতকালীন প্রাকৃতিক দৃশ্য || আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা BY @selinasathi115%
36DIY PROJECT :) কিউট ছোট্ট ভাল্লুক 🧸বুকমার্ক তৈরি || Cute Bear 🧸Bookmark Making. BY @emranhasan15%
37আমার বাংলা ব্লগ🌹পাওয়ার আপ কনটেস্ট-৩🎇১০০ স্টিম পাওয়ার আপ BY @santa1415%
38দারুণ স্বাদের আলুবোখারার চাটনি। BY @sonia3915%
39|| কালী মায়ের পূজো উপলক্ষে || মায়ের মন্দিরে কিছুক্ষন || BY @shuvo202115%
40200% POWER UP!! 🚀 - WEEK #43 [ENG - ITA] BY @girolamomarotta10%
41WEEKLY REPORT - N.71- Italy Community Updates and other Info/ REPORT SETTIMANALE - N.71- Aggiornamenti della Comunità Italy e altre informazioni. BY @italygame5%
42Momento di crisi per Zuckerberg.. i conti trimestrali non tornano.. / Moment of crisis for Zuckerberg... quarterly accounts don't add up.. [ITA/ENG] BY @mikitaly5%
43Still Life Photography: Shoes and Fruits| BY @abduhawab15%
44Experience the university's gallery of fine art BY @faisalamin15%
45Beauty of Creativity " Fry Chicks Pizza BY @bountyking515%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 2 years ago 

সকলের প্রতি রইল অনেক অনেক কৃতজ্ঞতা এবং শুভেচ্ছা। লাজুক শিয়াল থেকে এমন ধারাবাহিকতা বজায় থাকুক এবং আগামীতে আরও ভাল কিছু উপহার দেওয়ার চেষ্টা করুক সকল আমার বাংলা ব্লগের মেম্বারগন সেই কামনা করি সবসময়।

অভিনন্দন লাজুক শিয়াল থেকে ভোট প্রাপ্ত যাদের নাম লিস্ট করা হয়েছে

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টটি অনেক সুন্দর লাগে প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর পোস্ট কিউরেশন করেই চলেছে লাজুক। লাজুক খ্যাক এর আওতাধীন সকলের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট খুবি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন, দেখে খুবি ভালো লাগছে। সকর বিজয়ীদের জন্য শুভেচ্ছা রইলো।

 2 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট আমার কাছে অনেক ভালো লাগে। কিউরেশন রিপোর্টে নিজের নাম টা দেখে আমি আসলে অনেক বেশি খুশি। সকল বিজয়ীদের জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19