🌹আমার বাংলা ব্লগ🌹পাওয়ার আপ কনটেস্ট-৩🎇১০০ স্টিম পাওয়ার আপ 🎇১০% প্রিয় @shy-fox এর জন্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই আল্লাহ রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দুয়াতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

Picsart_22-02-02_21-29-10-619.jpg

আজকে আমি আপনাদের সাথে আবারও চলে এলাম আরেকটি পোস্ট নিয়ে। আজকে আমি আবার আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।প্রথমেই @rex-sumon ভাইয়াকে অনেক ধন্যবাদ জানাই। আমাদের জন্য এতো সুন্দর একটি পাওয়ার প্রতিযোগিতার আয়োজন করে দেওয়ার জন্য।

আরো অনেক বেশি ধন্যবাদ জানাই আমাদের সবার প্রিয় দাদাকে। ❤️প্রিয় দাদা যদি আমাকে সাপোর্ট না করতো তাহলে হয়তো পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ নিতে পারতাম না। আরো অনেক ধন্যবাদ জানাই আমাদের সম্মানিত এডমিন ভাইয়া ও মডারেটর আপু ও ভাইয়াদের প্রতিনিয়ত বড় বড় এমাউন্ট স্টিম পাওয়ার আপ করে আমাদের উৎসাহিত করার জন্য। আরো ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের যারা আমাকে প্রতিনিয়ত কমেন্ট করে উৎসাহিত করছে।

আজকে আমি আবারও আপনাদের সবার দুআতে পাওয়ার আপ প্রতিযোগিতা-৩ অংশ নিতে যাচ্ছি। আমাদের সবার জন্য পাওয়ার আপ করা খুব প্রয়োজন,আর পাওয়ার আপের গুরুত্ব বলে শেষ করা যাবে না। পাওয়ার আপ করা মানে নিজের জায়গার সক্ষমতা ও শক্তিশালী করে তুলা।আজকে আমি আপনাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আপনাদের সবার সহযোগিতায় আমি ইনশাআল্লাহ আমার টার্গেট ডিসেম্বর পূরণ করতে পারবো। চলুন তাহলে আর বেশি কথা না বলে শুরু করি আজকের পাওয়ার আপ।

পাওয়ার আপ ১০০ স্টিম

প্রথম ধাপঃ-

IMG_20220202_205142.jpg

এখানে আমি আগে থেকেই এসবিডি দিয়ে ১০৯.২২৩ স্টিম কিনেছিলাম। এবার আমি এখান থেকে ১০০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

দ্বিতীয় ধাপঃ-

IMG_20220202_205203.jpg

এখন আমি পাওয়ার আপ অপশনটা সিলেক্ট করবো।

তৃতীয় ধাপঃ-

IMG_20220202_205300.jpg

এবার আমি এমাউন্টের জায়গায় এমাউন্ট দিয়ে দিবো। এরপর আবার পাওয়ার আপ অপশনে চাপ দিয়ে দিবো।

চতুর্থ ধাপঃ-

IMG_20220202_205318.jpg

এবার আমার ইনফরমেশন ঠিক আছে কি না ভালো করে দেখে নিবো। এরপর ওকে দিয়ে আমার এক্টিভ কী দিয়ে পঞ্চম ধাপে পাওয়ার আপ করে নিবো।

পঞ্চম ধাপঃ-

IMG_20220202_205340.jpg

এখন চূড়ান্ত ধাপে এসে আলহামদুলিল্লাহ আমি ৯২৫.৮৮৮ স্টিম পাওয়ার আপ করেছি।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। কেমন হয়েছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আল্লাহ সবাইকে।

ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকুন

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহার টার্গেট ডিসেম্বরে খুব ভালো একটা এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। এভাবেই ধারাবাহিকতার সাথে কাজ করে যান। শুভকামনা রইল আপনার জন্য।

#welovepowerup🤟

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছে৷! দেখে অনেক ভালো লাগলো, পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবেই প্রতিনিয়ত আপনার সক্ষমতা বৃদ্ধি করতে থাকুন এই দোয়াই করি। আপনার জন্য শুভকামনা রইলো

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনি ১০০স্টিম পাওয়ার আপ করেছেন, যেটা একটা বিগ এমাউন্ট। আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া।
ধন্যবাদ ভাইয়া কমেন্ট করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই । পনি এভাবে এগিয়ে যান।আমরা আপনার পাশে আছি


IMG_20220106_113311.png

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় ছোট ভাই।
সুন্দর একটি করে উৎসাহিত করার জন্য। তোমার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।

 2 years ago 

একাউন্টঃ @santa14
পাওয়ার বৃদ্ধিঃ =12.1212%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45