১০৫০ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন ।আমার এই পোষ্টের কভার ছবি দেখেই বুঝতে পেরেছেন আমি আজকে কি পোস্ট করতে চলেছি ।হ্যাঁ বন্ধুরা আমি আজকে আবারো পাওয়ার আপ করার চেষ্টা করেছি এবং তার অনুভূতি আপনাদের সাথে ভাগ করে নিতেই চলে আসলাম এই পোস্ট নিয়ে ।

আমার কাছে আমার প্রত্যেকটি পাওয়ার আপ খুবই গুরুত্ব পূর্ণ । যে পরিমান কাজ করি এবং যে পরিমান আমার পরিশ্রম হয় সেগুলোর ফসল যেন এই পাওয়ার আপ। অল্প অল্প করে জমিয়ে জমিয়ে তবে এই পাওয়ার আপ করা যায় , আর অল্প অল্প করে পাওয়ার আপ করেই আমরা একটা বড় এমাউন্ট তৈরি করতে পারি।

যার জন্য আমি আমার পরিশ্রম কে কখনো কমতে দিই না বরং পরিশ্রম বেশী করার চেষ্টা করি। এই প্লাটফর্ম যেমন আমাকে আনন্দ দেয় ।তেমন শেখায় কিভাবে হিসেবি হতে হয়, কিভাবে সঞ্চয় করতে হয় । সাথে আমি প্ল্যাটফর্ম থেকে খুঁজে পেয়েছি নিজেকে। আমার ভেতরে যে গুণাবলী রয়েছে। যার সাথে আমি পরিচিত ছিলাম না। তা এই প্ল্যাটফর্মের মাধ্যমে কিন্তু আমি চিনতে পেরেছি।

PSX_20220130_233611.jpg

আমি ভীষণ খুশি যে আমি আবারও পাওয়ার আপ করতে পেরেছি, বেশ কিছুদিন আগেই আমি পাওয়ার আপ করেছিলাম , আজ যে এটা আমি পারবো তাও আমি ভাবি নি।

প্রতিবারের মত এবারেও আমি আপনাদের সকলকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সকলের ভালোবাসা সকলের আশীর্বাদ এর জন্যই আমি আমার লক্ষ্যে পৌঁছানোর সিঁড়ির ধাপ গুলো এক এক করে অতিক্রম করে চলেছি।

আমি এর আগের দিন বলেছিলাম ,আমার ইচ্ছে ১০০০০ এসপি ক্রস করা।আপনাদের আশীর্বাদ থাকলে সেটাও মনে হয় খুব তাড়াতাড়ি সম্ভব এবং পূরণ হয়ে যাবে ।কারণ আজ আমি পেরিয়ে গিয়েছি ৮০০০ এসপি, আমি আজ ১০৫০ স্টিম পাওয়ার আপ করেছি । নিচের রো টা দেখুন -

পূর্বের এস পি৭৬৪৪.৫০৫ স্টিম
পাওয়ার আপ১০৫০ স্টিম
বর্তমান এস পি৮৬৯৪.৫০৭ স্টিম

আপনাদের সকলকে প্রতিবারের মতো এবারও বলব পাওয়ার আপ করতে থাকুন। আপনাদের কিন্তু খুব ভালো হবে ।আপনারা যারা করছেন না পাওয়ার আপ ,তারা কিন্তু ভবিষ্যতে আপসোস করবেন। তাই অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করতে থাকুন। আমি কিভাবে পাওয়ার করেছি তার তিনটে ছবি দেখে নিন ।

আগে যে পরিমাণ এস পি ছিল

IMG-20220130-WA0085.jpg

পাওয়ার আপ করলাম

IMG-20220130-WA0086.jpg

বর্তমান এসপি

IMG-20220130-WA0084.jpg

আশা করছি বন্ধুরা আমার আজকের পোস্টটি আপনাদের ভালো লাগবে এবং আপনারা কিছুটা হলেও এই পোস্ট দ্বারা অনুপ্রাণিত হবেন। আপনাদের সকলের জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনারা ভাল থাকুন ।সুস্থ থাকুন ।নমস্কার।

@isha.ish

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ এর পোষ্টটি দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আপু আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। একদিন অব্যশই সফলতা নিয়ে আসতে পারবেন। আপনার অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরের জন্য আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। এ জন্য আপনাকে প্রথমেই সাধুবাদ জানাই। আপনি যে হারে পরিশ্রম মেয়ের সাথে কাজ করে যাচ্ছেন খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সেই পর্যন্ত আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
  • আপু আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। সত্যি আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমরা অনুপ্রাণিত হয়েছি। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
যারা স্টিমিটে দীর্ঘ মেয়াদে কাজ করতে যায় এবং নিজের একাউন্টের ভ্যালু বাড়াতে চায় তারা পাওয়ার আপ করতে ভালোবাসে যা আপনার মধ্যে রয়েছে আপু। অনেক বড় এমাউন্টের এস পি আপনি পাওয়ার আপ করেছেন যা সত্যিই প্রসংশা করার মতো। আপনার এই পোস্টটি দেখে আমার মতো অনেকে পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত হবে। অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা রইলো আপনার জন্য। ভালো থাকবেন।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন

 2 years ago 

আপনার জন্য ও অনেক শুভেচ্ছা রইল দাদা।

 2 years ago 

ওয়াও আপু এতো বড় এমাউন্ট দেখেতো চোখ কপালে☺️

আর আমি আশা করি আপনি খুব শীঘ্রই আপনার টার্গেটকে ক্রস করে যাবেন। আর আপনার পাওয়ার আপ দেখে সবাই উৎসাহিত হবে।

ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদি। ভালো থাকুন।

 2 years ago 

  • দিদি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অবাক হয়েছি। এত বড় একটি অ্যামাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব অবাক হয়েছি। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অতি তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @isha.ish
পাওয়ার বৃদ্ধিঃ = 13.7363%

 2 years ago 

🥰

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66433.10
ETH 3607.66
USDT 1.00
SBD 2.69