দেখাদেখি চলছে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

20220123_195137.jpg
আমি জানি হয়তো কনটেন্টটা দেখেই অনেকে ভাবতে যে, আমি হয়তো নতুন মোবাইল কিনে ফেলেছি বা কিনতে চাচ্ছি । তবে যে যেভাবেই ভাবুক না কেন, আমি সব কথা বলে দিচ্ছি । আপাতত সময়ে শুধুমাত্র দেখাদেখি করছি , যদি কখনো ব্যাটেবলে হয়ে যায় তাহলে হয়তো ছক্কা মারতে পারি । মানে এককথায় কিনে ফেলতে পারি । তবে এখন দেখছি এবং জানার চেষ্টা করছি ।

ইলেকট্রনিক্স পণ্য বলেন বা নিত্যপ্রয়োজনীয় পণ্য ই বলেন , আমার আসলে খুব একটা বেশি প্রয়োজন না হলে তেমন কোন কিছু কেনার প্রতি আগ্রহ খুব একটা প্রকাশ করি না । একদিন মনেহয় বলেছিলাম, যে আমি অল্পতেই সন্তুষ্ট থাকার চেষ্টা করি । যাইহোক ইদানিং মোবাইল ফোনের গুরুত্বের চাহিদাটা আমার কাছে খুব ভালোভাবে বেড়ে গিয়েছে । যেহেতু আজকাল একটু ফটোগ্রাফি নিয়ে কাজ করার চেষ্টা করছি, তাই একটু চেষ্টা করছি নিজের ব্যবহৃত মোবাইল ফোনটার পরিবর্তন নিয়ে আনার জন্য।

20220123_195140.jpg

যাইহোক হয়তো এখন থেকে বছর তিনেক আগে, এখন যে মোবাইলটা ব্যবহার করছি সেই মোবাইলটা কেনার প্রতি খুব আগ্রহ ছিল। তবে সত্যি বলতে কি, শখ গুলো দিন দিন পুরনো হয়ে যায় । কারণ নিত্য নতুন শখের আবির্ভাবের কারণে আগের শখ গুলো অনেকটাই পানসে হয়ে যায়। আমি আসলে শখের কদর করতে জানি । যাইহোক পুরাতনটাকে একটু বিশ্রাম দিতে চাই। তাই একটু নতুন শখের দিকে, উঁকিঝুঁকি মারছি, ব্যাপারটা ঠিক এরকমই ।

20220123_194833.jpg

আজ কালতো ঠান্ডার কারণে কোন দিকে বের হওয়াই যায়না । যে ঠান্ডা পড়েছে, একদম হাড় কাঁপানো শীত । যাইহোক এই রকম সময়ে অন্যান্য বছরে শীত কমতে থাকে কিন্তু এই বছর হয়েছে সম্পূর্ণ উল্টোটা। মনেহচ্ছে শীত আবার নতুন করে পড়া শুরু করেছে । যাইহোক সন্ধ্যাবেলায় সিএনজি থেকে নামার পরপরই , যখন নিজের জন্য প্রেশারের ওষুধ কিনতে গেয়েছি। তারপরও মনে হলো যে, যাই একটু মোবাইল শোরুমটা থেকে ঘুরে আসি ।

20220123_195410.jpg

অন্যান্য সময়ে শহরের বুকে যত লোকজনের আনাগোনা দেখা যেত। এখন তার বিন্দুমাত্র দেখা যায়না ,হয়তো শুধুমাত্র অতিরিক্ত ঠান্ডার কারণে। সব লোকজন হয়তো সন্ধ্যার আগেই চেষ্টা করে বাড়ি ফিরে যাওয়ার জন্য। যে টুকটাক দু-একজন থাকে তারা হয়তো শুধুমাত্র জীবিকার জন্য দোকানপাট খোলা রাখে ।

PhotoCollage_1643729215017.jpg

এই শোরুমটা থেকেই, এখন থেকে বছর তিনেক আগে পুরাতন মোবাইলটা কিনেছি। যাইহোক দোকানে ঢুকতেই মোটামুটি তারা আমাকে দেখে চিনে ফেলল এবং বলল কি খবর কেমন আছেন, দীর্ঘদিন পর যে । আমি বললাম সবকিছু ঠিকঠাকই আছে কিন্তু তোমাদের দেওয়া আগের মোবাইলটাই তো নষ্ট হই নি। কিন্তু নতুন মোবাইল কেনার জন্য মন ব্যাকুল হয়ে আছে । যদিও আগেরটার কিছুই হয়নি। তবে শুধুমাত্র এবার চেষ্টা করছি , ক্যামেরা কোয়ালিটি ভালো দেখে একটা মোবাইল কেনার জন্য ।

PhotoCollage_1643729350165.jpg

দোকানদার আমার ব্যাপারটা বুঝতে পেরেছে এবং আমি তাকে বললাম, বাজেট নিয়ে খুব একটা সমস্যা নেই । তবে আমাকে শুধুমাত্র ভালো ক্যামেরা ওয়ালা ফোন দেখান । যাইহোক মূলত স্যামসাংয়ের প্রতি আমার আগে থেকেই দুর্বলতা কাজ করে । কারণ দীর্ঘদিন থেকে এই কোম্পানির মোবাইল গুলো আমি ব্যবহার করে অভ্যস্ত,এটাই শেষ কথা । এই জন্যই মূলত ঘুরেফিরে বারবার স্যামসাং শোরুমে আসি ।

PhotoCollage_1643729304826.jpg

কত বাহারি রকমের ফোন , তারা সাজিয়ে রেখেছে ক্যাটালগ হিসেবে । যাইহোক আমি একটা দুটো করে নেড়ে নেড়ে বারবার দেখার চেষ্টা করছি এবং সেগুলোর কনফিগারেশন দেখার চেষ্টা করছি এবং বিশেষ করে চেষ্টা করছি ছবি তুলে দেখার জন্য । যাইহোক দোকানদার আমার ব্যাপারটা খুব ভালোভাবেই নজরে রেখেছে । সে বোঝার চেষ্টা করছে আমার গতিবিধি । অবশেষে আমাকে বলল, ভাই পানির নিচেও যদি ছবি তুলতে চান। তাহলে সেই রকম একটা মোবাইল আমাদের কাছে আছে । আমি বললাম, ঠিক আছে ক্যাটালগ দেখান এবং কনফিগারেশন সম্পর্কে আমাকে কিছু বলার চেষ্টা করেন ।

PhotoCollage_1643729255725.jpg

বাপ রে বাপ, কি নাই এতে । একদম ফাইভ জি সাপোর্টেড , তারপরে সকল রকম কনফিগারেশন একদম খুবই আপডেট । মোবাইলের পিছনে তো একদম তিন চারটা ক্যামেরা লাগানো । মানে একদম জাহাদারি অবস্থা । বলল যে ভাই, আপনি পানির নিচে যান আর পানির উপরে থাকেন, সব জায়গায় ভিডিও থেকে শুরু করে, ছবি তোলা এবং যা ইচ্ছা তাই করতে পারবেন ।

আমার চোখ একদম ছানাবড়া হয়ে গিয়েছে মোবাইলটা দেখে । সত্যিই তাদের প্রস্তাবনা একদম ভালো ছিল এবং তাদের দেওয়া ক্যাটালগ ও একটি পোস্টার আমি সংগ্রহ করলাম এবং নেড়েচেড়ে দেখলাম এবং বোঝার চেষ্টা করলাম। কিন্তু যখন দামের ব্যাপারটাতে আমি এসেছি, তখন মোটামুটি আমি কিছুটা স্থির হয়ে গিয়েছি । কারণ এটার বহুত দাম ।

20220123_195535.jpg

কিন্তু যেহেতু আমার পছন্দ হয়েছে, তাই মোটামুটি আমিও কিছুটা নাছোড়বান্দা। আমি দোকানদার কে বললাম ভাই, আপাতত এটা নিতে পারছি না। তবে তার মানে এই না যে,এটা থেকে আমার নজর সরে গিয়েছে । হয়তো কিছুদিনের মধ্যেই , সবকিছু ঠিকঠাক থাকলে মোবাইলটা এসে নিয়ে যাব। ততক্ষণ পর্যন্ত এটাকে আপনি নিজ দায়িত্বে দেখেশুনে রাখিয়েন ।

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

IMG20210927215833-01.jpeg

ভাই স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোনটি আমি নিজে ব্যবহার করি। অসাধারণ একটি ফোন, আপনি যদি ক্যামেরা ও সিকিউরিটি ফুল ফোন নিতে চান তাহলে আমি রিকুমেন্ট করবো এই ফোনটা নিতে পারেন। আমি ফোনের উপর সারা দিন হাই প্রেশার দেই কিন্তু কোনো প্রোবলেম এখনো চোখে পড়ে নাই। আর ক্যামরার কথা আমি না হয় নাই বল্লাম ইউটিউব এ দেখতে পারেন। ফোন কেনার আগে অবশ্যই যাচাই-বাছাই করেই কেনা দরকার। এক এক জনের পছন্দ এক এক রকম। আশা করি নতুন ফোনের ব্লগ খুব তারাতারি দেখতে পারবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

হুটহাট করে কেনার থেকে এভাবে দেখেশুনে কোনো কিছু কেনাই ভালো হবে। কারন, হুটহাট করে কিনলে অনেক কিছু মিস হয়ে যায় আর দেখেশুনে কিনলে ভালো মন্দ বিবেচনা করা যায়। আশা করছি খুব দ্রুতই আপনি ছক্কা হাকাতে পারবেন। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া খুশির সংবাদ মনে করছিলাম কিন্তু ।যাই হোক সময় করে কিনে নিয়েন , শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

মোবাইল ফোনের গুরুত্বের চাহিদাটা আমার কাছে খুব ভালোভাবে বেড়ে গিয়েছে

আমার ক্ষেত্রেও একই। কিন্তু এপ্রিল মাস না আসা পর্যন্ত আর ফোন কিনতে পারছি না। এবং আজ আমাদের দিকে বেশ ভালো গরম। মনে হচ্ছে শীতের বিদায় বেলা চলে এসেছে।

যদিও আমি কখনো ব‍্যবহার করিনি কিন্তু শুনেছি স‍‍্যামসাং ব্রান্ডের ফোনগুলো দারুণ। যারা একবার স‍্যামসাং ব‍্যবহার করে তাদের নাকী আর অন‍্য ব্রান্ডের দিকে নজর যায় না। ফোনটা দেখতে তো চমৎকার।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? মাঠে যখন নেমেছেন ছক্কা তো অবশ্য মারবেন। আজকে তো শুধু মাঠে নামার দৃশ্য উপভোগ করলাম অন্য সময় আশা করি আপনি ছক্কা মারার সুন্দর মুহূর্ত উপভোগ করব। পোস্টটি পড়ে খুব ভালো লাগলো যে আপনি একটি ভাল মানের মোবাইল কিনতে যাচ্ছেন। আসলে বর্তমানে ক্যামেরা কোয়ালিটি ভালো না হলে ছবি তুলতে খুবই সমস্যা হয়। তাই আশা করছি আপনি দ্রুত মোবাইল কিনবেন এবং আমাদের মাঝে খুবই দুর্দান্ত ফটোগ্রাফি উপহার দিবেন। ভালো থাকবেন ভাইয়া, ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

কথায় আছে শখের তোলা লাখ টাকা। আশা করি খুব শীঘ্রই আপনার শখ পূরণ করতে পারবেন। সত্যি কথা বলতে কি বর্তমান সময়ে প্রতিনিয়তই ফোনগুলো আপডেট হচ্ছে। নিত্যনতুন সব সুবিধা আর প্রযুক্তি যোগ হচ্ছে ফোন গুলোতে। আজ যেটা লেটেস্ট কাল সেটা পুরনো হয়ে যাচ্ছে। তাই আপডেট প্রযুক্তির সঙ্গে পাল্লা দিয়ে শখ পূরণ করা খুবই কষ্টকর। যাই হোক এই বয়সে প্রেসারের ওষুধ খেতে হয় এটা শুনে কেমন যেন লাগলো। সাবধানে থাকবেন সুস্থ থাকবেন এই কামনা রইল

 2 years ago 

বিগত আট বছর থেকে প্রেশারের ঔষুধ সেবন করছি ভাই । জেনারালাইজড অ্যাংজাইটি ডিসঅর্ডারে ভুগছি ভাই , ডাক্তার বলেছে হাতের পাঁচ আঙ্গুলে যেমন, মাঝে মাঝে ছয়টা আংগুল হয়ে থাকে । তাই এই সমস্যাটা তোমার থেকেই যাবে । ওষুধগুলো তোমাকে যতদিন বাঁচতে হবে, খেয়েই চলতেই হবে। কিছু করার নেই, ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।

 2 years ago 

শুনে খুবই খারাপ লাগলো। প্রতিদিন ওষুধ খাওয়া কতই না কষ্টের। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখেন ভাই। উনি চাইলে সবকিছুই সম্ভব।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে ভাইয়া ছক্কা মারতে টাইম লাগে তাই টাইম নিয়ে ভালো তাহলে ভাল বেট বলে কানেকশন হবে।আসলে ইলেকট্রনিক জিনিস সেটা যেনে শুনে কেনাই ভালো। আসলে অল্পর ভিতরে সুখ। আপনি এই কথা আগেও বলেছিলেন মনে আছে আমার।আসলে ফটোগ্রাফি করার জন্য ভালো ফোন দরকার।আসলে স্যামসাং মোবাইল গুলো ভালই। আমিও ইউজ করতাম।খুব শীঘ্রই আপনি ফোনটি কিনে ফেলবেন। আশা করি


IMG_20220106_113311.png

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ,ভাইয়া আপনার অভিজ্ঞতাটি খুবই ভালো লাগলো পড়ে।যেকোনো জিনিস কেনার আগে অবশ্যই যাচাই -বাছাই করে কিনতে হয় তাহলে ঝামেলায় পড়তে হয় না।কাচের মধ্যে গোল্ডেন ফিসটি খুবই সুন্দর দেখতে লাগছিলো।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

কোন কিছু কেনার আগে অবশ্যই দেখাদেখি করা উচিত যাচাই করা উচিত তাহলে সেই জিনিসটা খুব ভালো দেখায় মনে তৃপ্তি আসে। আমরা যখন হঠাৎ করে কোনো সিদ্ধান্ত নেই বা কোন কিছু করে ফেলে তখন আমরা সাময়িক সন্তুষ্ট লাভ করলেও পরবর্তীতে সে তৃপ্তি পাই না। আপনি অনেকগুলো ফোন দেখেছেন আশা করি আপনার মনের মতো একটি ফল পাবেন তবে স্যামসাং সিরিজের ফোন গুলো বেশ ভালো।আমি নিজেও ৬/৭ বছর ধরে স্যামসাং ব্যবহার করছি। আমার বেশ ভালো লাগে ফোনগুলো ব্যবহার করতে।

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 
  • ভাইয়া আপনি নতুন ফোন কিনতে চলেছেন এবং দেখাদেখি করছেন এটা জেনে ভালো লাগলো। ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন আমাদের চাহিদার পরিবর্তন হয় কিছুদিন পরপর। ফোন আমাদের সকলের কাছেই খুবই শখের একটি বস্তু। যখন আমরা কারো হাতে নতুন ফোন দেখি তখন ওই ফোনটি কেনার খুবই শখ হয়। মনের মধ্যে এক সুপ্ত বাসনা তৈরি হয়। মনে হয় যেন আমি যদি সেই ফোনটি কিনতে পারতাম তাহলে অনেক ভালো হতো। তবে যাইহোক ভাইয়া আপনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন স্যামসাং ব্র্যান্ডের ফোনগুলো অনেক ভালোমানের। স্যামসাং ফোনগুলোর সবকিছুই অনেক ভালো। আপনি যেই ফোনটি পছন্দ করেছেন সেই ফোনটি দেখার আগ্রহ বেড়ে গেল। যে বর্ণনাগুলো আপনি উল্লেখ করেছেন সেগুলো শুনে ফোনটির প্রতি আগ্রহ বেড়ে গেল আমার। আশা করছি আপনি খুব শীঘ্রই আপনার পছন্দের ফোন কিনবেন। আপনি যেন খুব শীঘ্রই আপনার এই পছন্দের ফোনটি কিনতে পারেন এই কামনাই করছি। শুভকামনা রইলো আপনার জন্য।
 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81