টার্গেট ডিসেম্বর সিজন-২ || পাওয়ার আপ প্রতিযোগিতা-৩ || আমার অংশগ্রহণ ৫০ স্টিম

in আমার বাংলা ব্লগ2 years ago

আসছালামু আলাইকুম/আদাব

আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। অত্যান্ত আনন্দের সাথে জানাচ্ছি @rex-sumon ভাই কতৃক আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি।

PicsArt_02-02-06.13.27.jpg

→আমার অংশগ্রহণ ৫০ স্টিম←

এটা আমার তৃতীয় অংশগ্রহণ সিজন-২ এর জন্য। ২০২২ সাল উপলক্ষে ডিসেম্বর মাসকে সামনে রেখে, আমি ২০০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছি। আশা করি কমিউনিটির সাপোর্ট পেলে আমি আমার টার্গেট পূরণে সফল হতে পারবো।

আমি আজকে ২০২২ সালের সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা উপলক্ষে ৫০ স্টিম পাওয়ার আপ করবো।তো চলেন শুরু করা যাক,

আপনারা দেখতে পাচ্ছেন নিচের ছবিতে, এটা আমার পাওয়ার-আপ করার আগের একটি স্কিনশট। এখানে দেখতে পাচ্ছেন আমার কাছে স্টিম আছে → ৫১.০৪৮ এখান থেকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।
এবং দেখতে পাচ্ছেন পাওয়ার-আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার আছে →৬৯১.৯৫০ স্টিম পাওয়ার।

Screenshot_20220202-181531_Chrome.jpg

↑↑পাওয়ার আপ করার আগের স্কিনশট↑↑

PicsArt_22-01-16_08-07-39-669.png

প্রথমে আমি আমার ওয়ালেট এ গিয়ে লগিং করে নিচ্ছি।

Screenshot_20220116-075130_Chrome.jpg

এর পর steem থেকে পাওয়ার-আপ এ ক্লিক করে নিচ্ছি।

Screenshot_20220202-181517_Chrome.jpg

এখন আমার কাঙ্ক্ষিত স্টিম সিলেক্ট করে নিচ্ছি। ৫০ স্টিম। তার পর পাওয়ার-আপ বাটনে ক্লিক করে দিচ্ছি।

Screenshot_20220202-181601_Chrome.jpg

এবার সব ঠিক আছে। ওকে বাটনে ক্লিক করার মাধ্যমে আমার পাওয়ার-আপ সম্পন্ন হয়ে গেলো।

Screenshot_20220202-181613_Chrome.jpg

পাওয়ার-আপ সম্পন্ন হওয়ার পর স্কিনশট। আগে আমার স্টিম পাওয়ার ছিলো ৬৯১.৯৫০
পাওয়ার আপ করার পর হয়েছে ৭৪১.৯৫০ অর্থাৎ আমার ৫০ স্টিম পাওয়ার-আপ সম্পন্ন হয়েছে।

Screenshot_20220202-181701_Chrome.jpg

↑পাওয়ার আপ করার পরের স্কিনশট↑

Screenshot_20220202-181739_Chrome.jpg

↑নটিফিকেশন প্রোভ↑

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মূল্যবান সময় দিয়ে আমার পোস্ট পড়ার জন্য। সবাই পাওয়ার-আপ করুন নিজেত সক্ষমতা বৃদ্ধি করুন।
বি.দ্রঃ ১০% শিয়াল মামার জন্য দেওয়া হয়েছে।

@sikakon

Sort:  

গায়ের জোর বড় জোর, নিজের শক্তিতে বলিয়ান হোন এই কামনা করি।

 2 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

স্বাগতম

 2 years ago 
 2 years ago 

ছোট্ট ছোট্ট পায়ে অল্প অল্প করে অনেকদূর এগিয়ে গেলেন ভাই খুবই ভালো লাগছে আপনার পাওয়ার আপ দেখে। এভাবেই চালিয়ে যান আমরা আছি আপনার সাথে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আমি যাতে আমার লক্ষ্য পূরণ করতে পারি দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই ভালবাসি । কারণ পাওয়ার একটা আমরা স্বল্প কিছু স্টিম দিয়ে করে থাকি । শেষ অল্প কিছু স্টিম ধীরে ধীরে করতে থাকলে একদিন অনেক বড় কিছুর মালিক হতে পারব । তাছাড়া আপনার পাওয়ার অফ এর পোস্টটি দেখে অনেক ভালো লাগলো । এইভাবে পাওয়ার আপনি চালিয়ে যান ইনশাল্লাহ ভবিষ্যতে বড় কিছু একটা পেয়ে যাবেন ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনি ঠিক সেই কাজটিই করছেন শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো আপনার জন্য এভাবেই সামনের দিকে এগিয়ে চলুন

 2 years ago 

ভাই দোয়া করবেন, যাতে লক্ষ্য পূরণ করতে পারি। আপনার জন্য শুভকামনা রইলো।

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি করছেন। আপনি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করছেন দেখে আমার খুব ভালো লাগছে। এভাবে পাওয়ার আপ করলে আপনি একদিন অনেক ভাল কিছু করবেন। এভাবে এগিয়ে চলুন ভাইয়া। আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার পাওয়ার অফ উদ্যোগকে সাধুবাদ জানাই ভাইয়া । একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমেই সক্ষমতা বৃদ্ধি পাবে । আমরা পাওয়ার আপকে ভালবাসি । ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়াই রইল ।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই। দোয়া করবেন যাতে লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

একাউন্টঃ @sikakon
পাওয়ার বৃদ্ধিঃ =7.23589%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60422.26
ETH 3311.81
USDT 1.00
SBD 2.37