"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 23/02/2023)steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report 23/02/2023

Curation_Report-3B.png

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটির কিউরেশন রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর কর্তৃক নির্বাচিত টপ পোষ্ট

Sl No.Content LinkAuthorVote Weight(%)
1'অ্যাডভান্সড ক্যাশ ওয়ালেট' এর মাধ্যমে ফান্ড উইথড্র করবেন কিভাবে ?( How to withdraw funds through 'Advanced cash wallet'? )@winkles30%
2মাধ্যমিকে পদার্পণ@shuvo3530%
3ক ঠি ন - বা স্ত ব তা।@rex-sumon30%
4অমর একুশে এবং আমার বাংলা ব্লগ 💖@alsarzilsiam25%
5কোলাঘাটে বোনকে আনতে@swagata2130%
6টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ@tangera25%
7একুশে ফেব্রুয়ারি।@moh.arif30%
8মিষ্টি কুমড়ার খোসার ভর্তা ও মিষ্টি কুমড়ার ভর্তা@ayrinbd25%
9আমার ২১শে ফেব্রুয়ারী উদযাপন।@rupok25%
10আবেগের কবিতা || ভালোবাসার স্বপ্ন || Original Poetry by @hafizullah@hafizullah30%
11আবার এক্সাম চলে এলো!@nusuranur30%
12আন্তর্জাতিক কলকাতা বইমেলা ২০২৩, (পর্ব ২) দা এশিয়াটিক সোসাইটি@kingporos25%

কমিউনিটি কিউরেটর কর্তৃক কিউরেশন

Admin & Moderator's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1আজকে একটু অন্যরকম।।১৬ ফেব্রুয়ারি ২০২৩@blacks80%
2আবার এক্সাম চলে এলো!@nusuranur30%
3আমার ২১শে ফেব্রুয়ারী উদযাপন।@rupok25%
4টার্গেট ডিসেম্বর সিজন - ৩ এ আমার অংশগ্রহণ@tangera25%
5আন্তর্জাতিক কলকাতা বইমেলা ২০২৩, (পর্ব ২) দা এশিয়াটিক সোসাইটি@kingporos25%
6"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
7আমার কবিতার খাতা থেকে: এখনো তুমি।।১৭ ফেব্রুয়ারি ২০২৩@blacks80%
8মাধ্যমিকে পদার্পণ@shuvo3530%
9মিষ্টি কুমড়ার খোসার ভর্তা ও মিষ্টি কুমড়ার ভর্তা@ayrinbd25%
10'অ্যাডভান্সড ক্যাশ ওয়ালেট' এর মাধ্যমে ফান্ড উইথড্র করবেন কিভাবে ?( How to withdraw funds through 'Advanced cash wallet'? )@winkles30%
11একুশে ফেব্রুয়ারি।@moh.arif30%
12অমর একুশে এবং আমার বাংলা ব্লগ 💖@alsarzilsiam25%
13কোলাঘাটে বোনকে আনতে@swagata2130%
14আবেগের কবিতা || ভালোবাসার স্বপ্ন || Original Poetry by @hafizullah@hafizullah30%
15"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
16এবিবি-ফান প্রশ্ন ১৩৩ || গোছানো সংসারে সবাই জায়গা নিতে চায় কেন?@abb-fun40%
17ক ঠি ন - বা স্ত ব তা।@rex-sumon30%

কমিউনিটি মডারেটর কর্তৃক কিউরেশন


Verified Member's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1স্বরচিত কবিতা "বসন্তের প্রেম"| |10% Beneficiary To @shy-fox | |@alamin-islam20%
2||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১০০ স্টিম পাওয়ার আপ----@samhunnahar20%
3কাঁচা বাজারের চ্যালেঞ্জ। ১০% লাজুক শেয়ালের জন্য।@ferdous348620%
4শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি মেলা" ভ্রমণ - পর্ব ০৩@rahimakhatun20%
5💙 সুপ্ত প্রতিভা 💙 [ ১০% লাজুক খ্যাঁকের জন্য ]@shimulakter20%
6দুর্নীতির কালো থাবা🏴🏴 (১ম পর্ব)@litonali20%
7সুস্বাদু ও মজাদার "চাল ও বিভিন্ন ডালের মিশ্রনে খিচুড়ি" রেসিপি।।@anisshamim20%
8আত্মার মুক্তি। ( পর্ব ১)@tasonya20%
9রিভিউ। কাচ্চি ভাই রেস্টুরেন্টে খাওয়া।।@miratek20%
10রেসিপি ||| মিষ্টির স্বাদে ভিন্ন ধরনের সিঙ্গারা ||| ১০% লাজুক শিয়ালের জন্য।@saymaakter20%
11ছোট গল্প - "ভূতুরে রহস্য "(শেষ পর্ব) || ( ১০%লাজুক খ্যাকের জন্য) by ripon40@ripon4020%
12১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন-৩@engtariqul20%

Abb-School's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1এবিবি-ফান প্রশ্ন ১৩৩ || গোছানো সংসারে সবাই জায়গা নিতে চায় কেন?@abb-fun40%
2আমার কবিতার খাতা থেকে: এখনো তুমি।।১৭ ফেব্রুয়ারি ২০২৩@blacks60%
3একগুচ্ছ ধনিয়াপাতার শুভেচ্ছা || বাসার ছাদে লাগানো ধনিয়াপাতা@hiramoni35%
4আর্ট : রাজহাঁসের ম্যান্ডেলা আর্ট@narocky7135%
5"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
6চট্টগ্রামে ঈদে মেরাজুন্নবী (সঃ) এর প্রোগ্রামে অংশগ্রহণ@tasonya35%
7Diy-সমুদ্রের তীরের পেইন্টিং||[১০% লাজুক খ্যাঁকের জন্য]@monira99935%
8বিশেষ কিছু মুহূর্তের রেনডম ফটোগ্রাফি || প্রিয় লাজুক খ্যাঁকের জন্য ১০%@sumon0935%
9আজকে একটু অন্যরকম।।১৬ ফেব্রুয়ারি ২০২৩@blacks80%
10DIY ||| এসো নিজে করি ||| নিজের তৈরি শাড়ীর ডিজাইন নং-১২ ||| ১০% লাজুক শিয়ালের জন্য।@saymaakter35%
11ফটোগ্রাফি। কিছু গোলাপ ফুলের ফটোগ্রাফি।।@miratek35%
12"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
13বিলুপ্ত প্রায়ই ফুল শিমুল@mostafezur00135%
14"ভয়ংকর এক রাত"পর্ব-০২| |10% Beneficiary To @shy-fox | |@alamin-islam35%
15কীভাবে বাষ্প দিয়ে স্পঞ্জ রোল তৈরি করবেন || @shy-fox-এর 10@umiriska35%
16শহর বসন্তের ছোঁয়ায় মাতোয়ারা@jibon4735%
17"বন্ধুর সাথে খেতাপুরি খাওয়া"@aongkon35%
18DIY projects:- রঙিন কাগজ দিয়ে শাপলা ফুল তৈরি।@limon8835%
19কয়েকটি স্ট্রবেরির ব্ল্যাক পেন আর্ট@isratmim35%
20🍤 শীতের সবজি শিম দিয়ে চিংড়ি মাছ রান্নার রেসিপি | | [ ১০% লাজুক খ্যাঁকের জন্য ]@shimulakter35%
21মানুষের কপি।@jamal735%
22যানজটের নগরী ঢাকা । ১০% লাজুক শিয়ালের জন্য।@ferdous348635%

Tron Fan Club's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1আজকে একটু অন্যরকম।।১৬ ফেব্রুয়ারি ২০২৩@blacks80%
2আমার বাংলা ব্লগ-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৮৭ || ABB Weekly Hangout Report-87@hafizullah50%
3এবিবি-ফান প্রশ্ন ১৩২ || চোখের জল নোনা কেন?@abb-fun25%
4"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
5"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 21/02/2023)@amarbanglablog40%
6আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট ১৯ -০২-২৩@tangera50%
7আমার কবিতার খাতা থেকে: এখনো তুমি।।১৭ ফেব্রুয়ারি ২০২৩@blacks60%

Post Courtesy: @rme
-cover copy.png

Community Page | Discord Group

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 last year 

আমার বাংলা ব্লগ এর এই রিপোর্টটি দেখলে অনেক বেশি ভালো লাগে। কারা কারা আমার বাংলা ব্লগ থেকে ভোট পাচ্ছে সেটা এক নজরে দেখা যায়।অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 60995.33
ETH 3364.01
USDT 1.00
SBD 2.52