||টার্গেট ডিসেম্বর সিজন-থ্রি ||১০০ স্টিম পাওয়ার আপ----

in আমার বাংলা ব্লগlast year (edited)

সবাই কেমন আছেন??

আমি@samhunnahar

আমি আপনাদের সাথে যুক্ত আছি বাংলাদেশ থেকে।


আজও আমি পাওয়ার আপ করে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতেছি।আশা করি আমার এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।কমিউনিটি তে ভালো ভাবে কাজ করার জন্য এবং সফলতার সাথে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি মানে নিজের কাজের শক্তি বৃদ্ধি করা।তাই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমার প্রতিনিয়ত প্রচেষ্টা।

Add a heading (1).jpg

কমিউনিটিতে সবার পাওয়ার আপ দেখে অনেক ভাল লাগে।আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করতেছি।পাওয়ার আপ করতে আমারও অনেক ভালো লাগে এবং অন্য কেউ পাওয়ার আপ করেছেন দেখলেও আমার অনেক বেশি উৎসাহ জাগে।তাই আমি নিজেও পাওয়ার আপ করতেছি এবং আপনারা সবাইকে ও পাওয়ার আপ করার জন্য উৎসাহিত করতেছি।

তাহলে আমার আজকের পাওয়ার আপের ধাপ গুলো ধারাবাহিকভাবে আপনাদের সাথে শেয়ার করে নিচ্ছি


প্রথম ধাপ
প্রথমে স্টিম ওয়ালেট ওপেন করে আমার ওয়ালেটের লিকুইড স্টিম দেখেছি কত পরিমাণ আছে-৫৩০.৬৬০। সেই সাথে দেখে নিয়েছি আমার একাউন্টের স্টিম পাওয়ার কত পরিমাণ আছে-১০২৩.৭৭৩।

image.png


দ্বিতীয় ধাপ
এই ধাপে আমার স্টিমিট একাউন্ট ওপেন করতে হবে।স্টিমিট আইডি এবং প্রাইভেট অ্যাক্টিভ কী দিয়ে ওপেন করেছি।ওপেন করে প্রথমে স্টিমিটের ড্রপ ডাউনে যাব।ড্রপডাউন মেনুতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করব।

image.png


তৃতীয় ধাপ
পাওয়ার আপে ক্লিক করার পরে একটি ফর্ম চলে আসবে।পাওয়ার আপ কত পরিমাণ পাওয়ার আপ করব তা আমি এমাউন্টের ঘরে লিখে দিব।আমি ১০০ স্টিম পাওয়ার আপ করব।তাই আমি এমাউন্টের ঘরে ১০০ লিখে দিয়েছি।

image.png


চতুর্থ ধাপ
এই ধাপে এসে পাওয়ার আপে ক্লিক করতে হবে।ক্লিক করার পরে একটি কনফার্মেশন ফর্ম চলে আসবে।সবকিছু ঠিক আছে কিনা চেক করে নেওয়ার পরে ওকে বাটনে ক্লিক করে দেবো।সব কিছু ঠিক থাকলে ওকে দিব।

image.png


শেষ ধাপ
সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে।আর তাতে দেখা যাচ্ছে স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png


আজকে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি১০২৩.৭৭৩ এস পি
পাওয়ার আপ (SP)১০০ স্টিম
বর্তমান এসপি১১২৩.৭৭৪ এসপি


এভাবে পাওয়ার আপ বৃদ্ধি করে সবাই এগিয়ে আসুন একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করি।আজ এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন।

🌸ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন এবং পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকবেন🌸

@samhunnahar



287864753_400308362032280_8045934577883994743_n.gif

Sort:  
 last year 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি হলেই নিজের কাজের শক্তি বৃদ্ধি পায় । আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন । বর্তমান পরিস্থিতিতে ১০০ স্টিম পাওয়ার আপ অনেক বড় কিছু । আপনার জন্য শুভকামনা রইল ।

 last year 

অনেক ধন্যবাদ আপু অনেক সুন্দর মতামত দিয়ে উৎসাহ দিয়েছেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে আমরা এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের ক্ষমতা বৃদ্ধি পাবে। অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করার অন্যতম শক্তি হলো পাওয়ার আপ। পাওয়ার আপ না থাকলে ভালোভাবে কাজ করে সফল হওয়া যাবেনা।

 last year 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের শক্তি এবং স্থান শক্ত করা। আপনি যদি এভাবেই পাওয়ার আপ করতে থাকেন তাহলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া করি যেন আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year 

সবকিছু হচ্ছে আপনাদের অনুপ্রেরণা আপনারা এত পাওয়ার আপ করেন এত টেলিগেশন করেন সত্যি দেখলে মুগ্ধ হয়ে যায় ধন্যবাদ।

 last year 

১০০ স্টিম 😯
অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।
এভাবে ধারাবাহিক বড় পরিমাণে পাওয়ার বৃদ্ধি করলে খুব সহজেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last year 

চেষ্টা করতেছি ভাইয়া আসলে প্রতি সপ্তাহে পাওয়ার করা সম্ভব হয় না অনেক ব্যস্ত থাকি তাই। যখন একবার করি একেবারে বেশি পরিমাণ করে দিই।

 last year 

এ সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো বর্তমান সময়ে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি মানে অনেক ব্যাপার।। আপনার এমন বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য সত্যিই উৎসাহ মুল্য।।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 last year 

আপনাদের অনুপ্রেরণায় তো আমাদের সবকিছু। আপনাদের পাওয়ার আপ দেখতে দেখতে আমরা ও উৎসাহী হয়ে উঠেছি।

 last year 

আপনি আজকে ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন যা দেখে সত্যি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অবশ্যই আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টে শক্তি বৃদ্ধি করা। যাইহোক দোয়া রইল আপনার জন্য এভাবে এগিয়ে যান।

 last year 

আপু আপনারা হচ্ছেন আমার বাংলা ব্লগের সবার আইডল। আপনাদের অনুপ্রেরণায় আপনাদের পথ চলা। আপনাদের গুলো দেখে তো আমরা এগিয়ে যাচ্ছি।

 last year 

আপু এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে ১০০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করে শেয়ার করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমি মনে করি স্টিমেট এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে অবশ্যই প্রত্যেক ইউজারকে পাওয়ার আপ করা প্রয়োজন। ধন্যবাদ আপু এত সুন্দর ভাবে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

একদম যথার্থ বলেছেন ভাইয়া পাওয়ার আপ বৃদ্ধি মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

টার্গেট ডিসেম্বর এ আপনি অনেক বড় এমাউন্ট এর একটি পাওয়ার আপ করেছেন আপু। ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এভাবেই আমরা পাওয়ার আপ এর মধ্যমে অনেক সামনে এগিয়ে যাবো।

 last year 

দোয়া করবেন ভাইয়া যেন সুন্দর একটি লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনি একদম সত্য কথা বলেছেন আপু কমিউনিটিতে সকলের পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের কাছে খুবই ভালো লাগে সেই সাথে এটা জেনে খুবই ভালো লাগলো যে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছেন। আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 last year 

হ্যাঁ ভাইয়া সবাই এত বেশি অনুপ্রেরণা দেন পাওয়ার বৃদ্ধি করে প্রতিনিয়ত তা দেখে উৎসাহ আরও অনেক বেড়ে যায়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60670.43
ETH 3380.02
USDT 1.00
SBD 2.51