"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 01/02/2022)

in আমার বাংলা ব্লগ2 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-01/02/2022

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
1আমার কবিতার খাতা থেকে :একজন তুমি BY @blacks100%
2আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 22/01/2022) BY @amarbanglablog40%
3লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 24/01/2022) BY @amarbanglablog100%
4আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 23/01/2022) BY @amarbanglablog40%
5লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 25/01/2022) BY @amarbanglablog100%
6NFT প্রতিযোগিতার জন্য আমার ডিজিটাল আর্ট BY @hafizullah30%
7স্কুল জীবনের সহপাঠীদের সাথে নৌ ভ্রমন BY @hafizullah30%
8বেগুন দিয়ে ভেটকি মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি BY @winkles30%
9ভিন্ন স্বাদে টমেটো বেগুন ভর্তা রেসিপি। BY @moh.arif30%
10বিহাইন্ড দ্যা সিন। BY @rex-sumon30%
11গরম গরম পিঠা | BY @shuvo3530%
12২৮৫ স্টিম পাওয়ার আপ BY @kingporos20%
13NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ~সিংহ অংকন BY @alsarzilsiam20%
14ইলিশের বাড়ি চাঁদপুর ভ্রমন(প্রথম পর্ব)। BY @rupok20%
15চিনি দিয়ে আলু ভর্তা BY @tangera20%
16NFT এর জন্য আর্ট নির্মাণ - " একটি মুখোশ "অঙ্কণ। BY @nusuranur20%
17★'সেই কবে' ★ BY @brishti20%
18জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি !! BY @ayrinbd20%
19স্মৃতির পাতা থেকে জাদুঘরের সংরক্ষণ করা আগের দিনের কিছু পুরাতন সামগ্রী BY @tanuja100%
20ভিন্নস্বাদে কলার মোচাফুলের বড়া রেসিপি BY @green01515%
21DIY - এসো নিজে করি||কৃষ্ণ প্রেয়সী র চিত্র অঙ্কন|| BY @isha.ish15%
22আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১১ : শীতকালীন প্রাকৃতিক দৃশ্য BY @swagata2115%
23বই পড়ার প্রয়োজনীয়তা নিয়ে,// স্বরচিত 108 লাইনের কবিতা/ "বই" BY @selinasathi115%
24শীতকালীন প্রাকৃতিক দৃশ্য || আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা -১১ BY @narocky7115%
25Diy Project :) একটি হাস্যোজ্জ্বল শিশুর চিত্র অঙ্কন BY @emranhasan15%
26আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১১ |আমার অংশগ্রহণ BY @nevlu12315%
27ভালোবাসা সত্যিই কষ্ট দেয় BY @jibon4715%
28টার্গেট ডিসেম্বর সিজন-২ ⭐⭐"৩০ স্টিম পাওয়ার আপ" BY @limon8815%
29আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১১ || শীতকালীন প্রাকৃতিক দৃশ্য | BY @tasonya15%
30আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১১ || শীতকালীন প্রাকৃতিক দৃশ্য ||আমার অংশ গ্রহণ BY @rayhan11115%
31মজাদার গাজরের লাড্ডু। BY @ferdous348615%
32DIY || এসো নিজে করি || 🌸🌸 টেবিল দানি সহ রঙিন কাগজের ঘাস এবং ফুল তৈরি BY @bdwomen15%
33আমার বাংলা ব্লগ। শীতকালীন প্রাকৃতিক দৃশ্য। BY @robiull15%
34একটি প্রজাপতির ম্যান্ডেলা আর্ট BY @tauhida15%
35Diy এসো নিজে করি 🎇 সিম্পল মেহেদীর ডিজাইন তৈরি। BY @santa1415%
36এসো নিজে করিকাগজের তৈরি কিউট খরগোশ | BY @alamin-islam15%
37এসো নিজে করি)গ্লিটার আর্ট পেপার দিয়ে জুতা তৈরি। BY @tania6915%
38ব্রকলি ভাজি রেসিপি|| BY @wahidasuma15%
39রেসিপি || আলু দিয়ে দেশী মোরগের ঝাল কারি || BY @sikakon15%
40Creative Shots: Eggs Emoticon BY @abduhawab15%
41Visit to Art Gallery BY @faisalamin15%
42Beauty of Creativity " Pink Globe Flower BY @bountyking515%
43Covid bambini, arriva il decalogo dei pediatri per cure e farmaci BY @girolamomarotta10%
44📣 ✨ THE BEST POST OF THE WEEK ✨ WEEK #50✨ 📣 ✨ IL POST MIGLIORE DELLA SETTIMANA ✨ SETTIMANA #50 BY @italygame5%
451000 DAYS OF STEEM — The Diary Game - 04/02/2022 - Also for this time we have reached the end... BY @mad-runner5%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ লাজুক খ্যাঁককে চমৎকারভাবে সাপোর্ট দেয়ার মাধ্যমে আমাদেরকে অনুপ্রাণীত করার জন্য। যারা কোয়ালিটি কনটেন্ট তৈরীর মাধ্যমে কিউরেশনে জায়গা করে নিতে পেরেছেন নিজেদের কনটেন্টকে, তাদেরকেও অভিনন্দন। ধন্যবাদ

 2 years ago 

নিজের নাম টা কিউরেশন রিপোর্টের দেখে খুব উৎসাহিত হলাম। প্রিয় লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্টের মাধ্যমে প্রতিনিয়ত আমাদের সাপোর্ট করে যাচ্ছে। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো লাজুক খ্যাঁকের জন্য।

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টটি অনেক সুন্দর হয়েছে। লাজুক খ‍্যাঁক মানেই অন‍্যরকম ভালো লাগা। লাজুক খ‍্যাঁকের আওতাধীন সকল ইউজারদেরকে শুভেচ্ছা রইল।

লাজুক শিয়াল মামা প্রতিনিয়ত বিশাল সাগরের ঢেউ নিয়ে পাঠক এবং লেখকদের মনের মাঝে লেখার জন্য হাজারো শব্দের যোগান দিচ্ছে বলে আমি মনে করি। রাজু কাকা আমাদের এভাবে সামনের দিকে অনেকটা পথ নিয়ে যাবে। ধন্যবাদ সুন্দর একটি চার্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালোবাসা দাদা এবং আমাদের এই পরিবারের সবার জন্য।

 2 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট খুবি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমরা নাম দেখে খুবি ভালো লাগছে। সকল বিজয়ী বন্ধুদের জন্য শুভেচ্ছা রইলো।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54852.52
ETH 2440.67
USDT 1.00
SBD 2.18