জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি

01.jpg

IMG-20220130-WA0031.jpgIMG-20220130-WA0032.jpgIMG-20220130-WA0034.jpg

আজকে আমি আবারো জল রং দিয়ে করা সুন্দর একটি পেইন্টিং আপনাদের শেয়ার করছি। আমি সব সময় এই কথাটা বলি যে জল রং দিয়ে অঙ্কন করতে আমার কাছে অনেক ভালো লাগে। আর জল রং দিয়ে করা প্রতিটি অঙ্কন খুবই সুন্দর হয় ও দেখতে অনেক ভালো লাগে। আজকে আমি আমার এই অঙ্কনের মধ্যে ফুঁটিয়ে তোলার চেষ্টা করেছি একটি গ্রামের প্ৰাকৃতিক দৃশ্য ও তার প্রতিচ্ছবি। আমি সবসময় আমার জল রং দিয়ে করা প্রতিটি পেইন্টিং খুব মনোযোগ সহকারে সম্পূর্ণ করি ও আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করি দৃশ্যটিকে সুন্দর ভাবে ফুটিয়ে তোলার ও আকর্ষণীয় করার।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি অঙ্কন করেছি। অঙ্কনের প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টি দেখলেই বুঝতে পারবেন কিভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি অঙ্কনটি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কন টি করতে ব্যবহার করেছি - জল রং , রং করার তুলি , আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

1.jpg

ধাপ-2.

2.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

4.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

25.jpg

26.jpg

01.jpg

IMG-20220130-WA0031.jpgIMG-20220130-WA0032.jpgIMG-20220130-WA0034.jpg

আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি দৃশ্যটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 
  • জল রং দিয়ে গ্রামের দৃশ্য অঙ্কন অসাধারণ হয়েছে আপু। আপনার অঙ্কন চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার অঙ্কনের দক্ষতা আমার খুবই ভালো লাগে। আপনি দারুণভাবে আপনার হাতের ছোঁয়ায় প্রকৃতির অপরূপ সৌন্দর্য তুলে ধরেছেন। দারুন একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। শুভকামনা রইলো আপনার জন্য।
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

সুন্দর একেঁছেন চিত্রটি। জলের উপরে ঘরের প্রতিচ্ছবি চিত্রটি কে আরো সুন্দর করে ফুটিয়ে তুলেছে। রং এর সঠিক ব্যবহার দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আপু আপনি জল রং দিয়ে চমৎকার কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি। দেখে মুগ্ধ হয়ে গেলাম আপনি প্রশংসার দাবিদার নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আপু আমার বাংলা ব্লগে এযাবত কালে আমি যতগুলো ছবি দেখেছি তার মধ্যে আপনার টাকেই আমার বেস্ট মনে হয়েছে। রেংকিং করলে আপনাকে আমি 10-10 দিতাম। অসাধারণ এই ছবিটি ফ্রেমে বেঁধে দেয়ালে টানিয়ে রাখবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আমি মনে করি আজকে আমি অসাধারণ একটি পেইন্টিং দেখলাম। এতো সুন্দর পেইন্টিং তৈরি করতে পারেন আপু। পেইন্টিং দেখে তো আমি অবাক হয়ে গেলাম। আপু আপনি অনেক সুন্দর জল রং দিয়ে কালারফুল পেইন্টিং গ্রামের দৃশ্য ও তার প্রতিচ্ছবি তৈরি করেছেন। সত্যি আপু দেখার মতো। এতো গুলো ধাপ দিয়েছেন যাতে করে অন্য কেউ পেইন্টিং টি তৈরি করতে পারবে বলে আমি মনে করি। এতো সুন্দর একটি পেইন্টিং আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

জল রং দিয়ে খুবই সুন্দর একটি গ্রামের পেইন্টিং অঙ্কন করেছেন । পেইন্টিং এর কালার কম্বিনেশন টি একেবারে ম্যাচিং হয়ে গেছে । দেখতে খুব ভালো লাগতেছে । সুন্দরভাবে প্রত্যেকটা অংশকে অঙ্কন করে দেখিয়েছেন আমাদের মাঝে । ধন্যবাদ এত সুন্দর একটি প্যান্টিং আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আপু জল রং দিয়ে আপনি সুন্দর একটি গ্রামের দৃশ্য আর্ট করেছেন। গ্রামীণ প্রকৃতির মনোরম দৃশ্য ফুঁটে উঠেছে আর্টটির মধ্যে। আর আপু জল রং দিয়ে আর্ট করতে সময় কেমন লাগে?

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মনোরম দৃশ্য আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর একটি পেইন্টিং শেয়ার করেছেন আপু এটা দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার এ পেইটিং এর কাজ করতে আপনার অনেক ধৈর্যের প্রয়োজন ছিল। বেশ সুন্দর করে এর কাজ আপনি শেষ করেছেন। এক কথায় অসাধারণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা জল রং দিয়ে পেন্টিং টি দেখে কমেন্ট করার মত ভাষা হারিয়ে ফেলেছি । এত সুন্দর হয়েছে যেটা বলে বোঝাতে পারবো না । তাছাড়া অনেক সুন্দর ভাবে ধাপগুলো উপস্থাপন করেছেন । আশা করি পরবর্তীতে এমন সুন্দর সুন্দর জিনিস নিয়ে আমাদের উপহার দিবেন । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আসলে আপু একটা সত্য কথা বলি
প্রথমে এটা দেখে আমার ফেক মনে হয়েছিল। আসলে এত সুন্দর পেইন্টিং কিভাবে সম্ভব??

জল রং দিয়ে যে এত সুন্দর পেইন্টিং তৈরি করা যায় সেটা সত্যিই তার দৃষ্টান্তমূলক উদাহরণ আপনি। পরে যখন পর্যায় গুলো একের পর এক দেখতে লাগলাম তখন আসলে সত্যিই বুঝতে পারলাম যে এটা একদম অরজিনাল। কি বলবো। অসাধারণ অসাধারণ অসাধারণ।
খুবই ভালো লেগেছে আপনার জল রং দিয়ে গ্রামের পেইন্টিংটি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সামনে এত সুন্দর একটা পেন্টি উপহার দেওয়ার জন্য। যা আমাদের গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্য কে নিদর্শন করে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সুন্দর করে অসাধারণ প্রতিভা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44