"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১১ || শীতকালীন প্রাকৃতিক দৃশ্য ||আমার অংশ গ্রহণ [10% @shy-fox]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

শীতের ঋতুতে প্রকৃতি এক ভিন্ন রূপে সাজে আর এই ভিন্নরূপে প্রকৃতিকে খুবই সুন্দর দেখতে লাগে। প্রকৃতির এক নতুন সাজে পরিবেশকে মাতিয়ে তোলে। এই শীতের সৌন্দর্যময় প্রকৃতি সকলেরই ভালো লাগে। বিশেষ করে শীতের সকালের কুয়াশা ভরা সুন্দর্য পরিবেশ মনমুগ্ধকর। শীতের সকালে কুয়াশার মধ্যে থেকে সূর্যের হাসি যেন অপরূপ সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করে। বিকেলবেলা কুয়াশার মাঝে এই সূর্য অস্ত যাওয়ার দৃশ্য অসাধারণ। শীতের কুয়াশামাখা রাস্তা দিয়ে হেঁটে যেতে অন্যরকম এক অনুভূতি কাজ করে। শীতের এই সৌন্দর্যময় অনুভূতি সকলকেই মুগ্ধ করে। তাই দাদার দেওয়া শীতের প্রকৃতির দৃশ্যের ফটোগ্রাফি প্রতিযোগিতা দেখে আমার খুবই ভালো লাগলো। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমি অনেক আনন্দিত।

শীতকালীন প্রাকৃতিক দৃশ্য

IMG_20220202_102739.jpg

শীতের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য গুলো উপভোগ করতে আমার খুবই ভালো লেগেছে।তাই ফটোগ্রাফির মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম। আশা করছি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি-১👇

IMG_20220202_013024.jpg

  • শীতের সকালে কুয়াশার মধ্যে আমার ফুলের বাগানে আসলাম। আমার ফুলের বাগানে এসে আমি দেখতে পেলাম শিশিরের পানিতে আমার ফুলের বাগানের ফুলগুলো যেন ভিজে আছে। দেখতে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-২👇

IMG_20220202_013211.jpg

  • শীতের কুয়াশার মধ্যে আমার ফুলের বাগানে,বড় একটি গোলাপ ফুল দেখতে পেয়ে, আমার খুবই ভালো লাগলো। এই গোলাপ ফুল যেন শিশিরে ভিজে আরো সুন্দর্যময় দৃশ্য সৃষ্টি করেছে।
ফটোগ্রাফি-৩👇

IMG_20220202_013304.jpg

  • শিশিরে পাতা বাহারি ফুলের গাছ গুলো দেখতে খুবই ভালো লাগতেছিল। আসলেই শিশিরে পানিতে এই গাছের পাতা গুলোর আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220202_013242.jpg

পাতা বাহারি ফুলের গাছের পাতা গুলোর উপরে শিশিরে দৃশ্য দেখে, আমার খুবই ভালো লাগলো।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৫👇

IMG_20220202_013353.jpg

  • তারপরে আমি সকাল সকাল গ্রামের রাস্তা দিয়ে হেঁটে শীতের প্রকৃতি দেখতে লাগলাম। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় গ্রামের অপরূপ সৌন্দর্যময় রাস্তার ঘাসের উপরে শিশির ভেজা এই দৃশ্য দেখে আমার খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220202_013319.jpg

শিশির ভেজা ঘাসের উপর দিয়ে হেঁটে যেতে খুবই ভালো লাগে। এই অপরূপ সৌন্দর্যময় শিশির ভেজা ঘাসের আলতো করে ছুঁয়ে দিতে আমার খুবই ভালো লাগলো।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-৭👇

IMG_20220202_013253.jpg

  • তারপরে আমি বেগুন গাছের পাতায় শিশির এর সুন্দর দৃশ্য দেখতে পেলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220202_013226.jpg

  • শিশিরে ভিজে যেন বেগুন গাছের পাতাগুলো অপরূপ সৌন্দর্যময় দৃশ্য সৃষ্টি করেছে। আসলেই শীতের সকালে এই দৃশ্যগুলো দেখতে খুবই ভালো লাগে।
ফটোগ্রাফি-৯👇

IMG_20220202_014325.jpg

  • চারোদিকে কুয়াশার, এই কুয়াশার মধ্যে অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠে সরিষা ফুলের হলুদের সমাহার দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সরিষা যেন শীতের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির সৌন্দর্য সৃষ্টি করে। দেখতে খুবই ভালো লাগে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220202_013946.jpg

  • সরিষা ফুলের সৌন্দর্যময় ফসলের মাঠ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সরিষা ফুল যেন শীতের এক অপরূপ সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করে। সরিষা ফুলের এই সৌন্দর্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১১👇

IMG_20220202_014025.jpg

সরিষা ফুলের ফসলের মাঠের পাশেই একটি সৌন্দর্যময় কলার বাগান দেখতে পেলাম। এই কলাবাগানের কলা গাছ গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। শীতের প্রকৃতির মধ্যে এই অপরূপ সৌন্দর্যময় পরিবেশটাকে আরো সুন্দরময় করেছে।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-১২👇

IMG_20220202_013511.jpg

শীতের সন্ধ্যায় বাজারে আসলাম চা খাওয়ার জন্য। বন্ধুকে সাথে নিয়ে বাজারে এসে দেখতে পেলাম একজন চা বিক্রেতা,সে খুবই সুস্বাদু চা তৈরি করে। আর শীতের মধ্যে মশলা চা খেতে খুবি ভালো লাগে।আর এই মসলা চা খাওয়ার জন্য সকলেই ভিড় জমায়।

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220202_013435.jpg

  • বন্ধুকে সাথে নিয়ে শীতের মধ্যে সন্ধ্যার সময়ে মসলা চা খেতে খুবই ভালো লাগলো।সময়টা খুবি ভালো লাগেছে আমার।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220202_014108.jpg

  • শীতের সন্ধ্যায় নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় পরিবেশ উপভোগ করতে আসলাম। আসলেই নদীর পাড়ে সৌন্দর্যময় পরিবেশ খুবই ভালো লাগে।
ফটোগ্রাফি-১৫👇

IMG_20220202_013732.jpg

রাতের বেলা যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে আমার খুবই ভালো লাগলো। চারদিকে যেন কুয়াশায় ঢেকে যাচ্ছে তার মধ্যে দিয়ে নৌকায় করে ভ্রমণ করলাম।

  • স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
    ক্যামেরা.মডেল | Note 6 Pro
    অবস্থান
ফটোগ্রাফি-১৬👇

IMG_20220202_013618.jpg

শীতের রাতে নৌকায় করে ভ্রমণ করতে খুবি ভালো লাগলো। রাতের বেলা সৌন্দর্যময় এই দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। আসলেই শীতের প্রকৃতি গুলো উপভোগ করতে খুবই ভালো লাগে। সুন্দর পরিবেশ উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

শীতকালীন অপরূপ সৌন্দর্যময় এই পরিবেশ উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগলো। শীতের সৌন্দর্যময় প্রকৃতির মধ্যে ভ্রমণ করতে সুন্দর দৃশ্য গুলোর ফটোগ্রাফি করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আসলে শীতকাল প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় রূপে সাজে।তাই এই প্রকৃতির সুন্দর রূপের দৃশ্য আমার অনেক ভালো লাগেছে। আশা করছি আমার শীতকালী প্রকৃতির দৃশ্যের ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

new.gif

ফোন বরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণশীতকালীন প্রাকৃতিক দৃশ্য।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago (edited)

শীতকালের অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই।আমার কাছে অনেক ভালো লেগেছে।প্রতিটি ছবি অনেক ভালো ছিল। সুন্দর করে অব কিছুর বর্ণনা করেছেন।আশা করছি প্রতিযোগিতায় জয়ি হন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ছিল এবং কি শীতকালের প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি কন্টেনে অংশগ্রহণ করেছেন এবং আমাদের সাথে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে। বিশেষ করে সরিষা ক্ষেত আর কলা বাগান। আপনার উপস্থাপনা ও ছিলো দারুন। আপনাকে অনেক ধন্যবাদ এমন একটি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago (edited)

শীতকালের অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই।আমার কাছে অনেক ভালো লেগেছে।প্রতিটি ছবি অনেক ভালো ছিল। সুন্দর করে অব কিছুর বর্ণনা করেছেন।আশা করছি প্রতিযোগিতায় জয়ি হন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দারুন ছিল ছবিগুলো 😍
বিশেষ করে সরিষার ফুল আর প্রথম ফুলের ছবিগুলো খুব সুন্দর ছিল।
তাছাড়া আপনাকে ছবিতে দেখলাম, খুব ভালো সবকিছু। শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি খুব অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে এই ছবিগুলো তুলেছেন। বিশেষ করে কুয়াশাচ্ছন্ন সরিষা ক্ষেত দেখতে ভীষণ ভালো লাগছে আমার। আশা করি আপনি এই প্রতিযোগিতার প্রথম সারিতে অবস্থান করবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ধন্যবাদ ভাই, ভালো থাকবেন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।শীতকালের প্রাকৃতিক দৃশ্যের ছবিগুলো দেখতে খুবই ভালো লাগে। বেশিরভাগ কুয়াশা পড়ে থাকা পাতা বা ফুল সৌন্দর্য ছড়িয়ে দেয়৷ অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

শীতকালের সৌন্দর্য আসলে বলে শেষ করা যাবে না।আপনার তোলা প্রতিটি ছবিই আমার বেশ ভালো লাগলো। বিশেষ করে সরিষা ক্ষেতের ছবিটি চমৎকার হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

শিশির ভেজা ঘাসের ফটোগ্রাফি টি দেখতে আসলেই খুবই চমৎকার লাগছিলো। আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে প্রত্যেকটা ফটোগ্রাফি উপস্থাপন করেছেন শীতের সময় এমন প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে ভালোই লাগে। প্রকৃতির যে অপার সৌন্দর্য তা আপনি আমাদের মাঝে খুবই চমৎকারভাবে তুলে ধরেছেন ।‌ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ছবিগুলো তো দারুন হয়েছে। শীতের আমেজ মাখানো প্রত্যেকটি ছবি মন কেড়ে নিয়েছে। ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65