"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 09/08/2023)steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Curation Report 09/08/2023

Curation_Report-3B.png

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটির কিউরেশন রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর কর্তৃক নির্বাচিত টপ পোষ্ট

Sl No.Content LinkAuthorVote Weight(%)
1এক ওভার বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতলো@winkles30%
2সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন -আগস্ট প্রথম সপ্তাহ - [Weekly Plagiarism Report -August 1st week]@rex-sumon30%
3স্থানীয় সরকারি হসপিটালে কিছুসময়@shuvo3530%
4স্বরচিত কবিতা - "তীব্রতা"@nusuranur30%
5অস্বস্তিকর অনুভূতি ও প্রকৃতির ফটোগ্রাফি || Original Photography by @hafizullah@hafizullah30%
6হ-য-ব-র-ল জীবনের গল্প || পরীক্ষার প্রস্তুতি।@alsarzilsiam25%
7বাচ্চাদের স্কুল হলিডে উপলক্ষে বেড়ানোঃ পর্ব -১ (ট্রাম্পলিন পার্ক)@tangera25%
8জলে ভাসা পদ্ম || বাংলা নাটকের রিভিউ@ayrinbd25%
9পায়ে পায়ে কলকাতা: পর্ব ১@kingporos25%
10সবথেকে সহজ কাজ!@moh.arif30%
11ফুড ফোটোগ্রাফি@swagata2130%
12পুরনো সমস্যার সমাধান ও কিছুটা স্বস্তি।@rupok25%

কমিউনিটি কিউরেটর কর্তৃক কিউরেশন

Admin & Moderator's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৫@abb-fun25%
2"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 07/08/2023)@amarbanglablog40%
3ফুড ফটোগ্রাফি।।০৬ আগস্ট ২০২৩@blacks80%
4"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৬ [তারিখ : ০৭-০৮-২০২৩]@abb-featured25%
5"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৫ [তারিখ : ০৬-০৮-২০২৩]@abb-featured25%
6স্থানীয় সরকারি হসপিটালে কিছুসময়@shuvo3530%
7স্বরচিত কবিতা - "তীব্রতা"@nusuranur30%
8"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 07/08/2023)@amarbanglablog40%
9সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন -আগস্ট প্রথম সপ্তাহ - [Weekly Plagiarism Report -August 1st week]@rex-sumon30%
10এক ওভার বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতলো@winkles30%
11অস্বস্তিকর অনুভূতি ও প্রকৃতির ফটোগ্রাফি || Original Photography by @hafizullah@hafizullah30%
12হ-য-ব-র-ল জীবনের গল্প || পরীক্ষার প্রস্তুতি।@alsarzilsiam25%
13জলে ভাসা পদ্ম || বাংলা নাটকের রিভিউ@ayrinbd25%
14ফুড ফোটোগ্রাফি@swagata2130%
15পুরনো সমস্যার সমাধান ও কিছুটা স্বস্তি।@rupok25%
16সবথেকে সহজ কাজ!@moh.arif30%
17বাচ্চাদের স্কুল হলিডে উপলক্ষে বেড়ানোঃ পর্ব -১ (ট্রাম্পলিন পার্ক)@tangera25%
18পায়ে পায়ে কলকাতা: পর্ব ১@kingporos25%

কমিউনিটি মডারেটর কর্তৃক কিউরেশন


Verified Member's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1কৃষকের ফসলের মাঠ@sumon0920%
2স্বরচিত কবিতা: আমি এখন আর কাঁদতে জানি না।||Original Poetry by @emranhasan.@emranhasan20%
3স্বরচিত কবিতা||আলো-আঁধার@bristy120%
4জেনারেল রাইটিং :- ফুটবল প্রেমী এক মানুষের গল্প।@tuhin00220%
5📸 সাতটি জানা অজানা ফুলের ফটোগ্ৰাফি 📸@tanjima20%
6মৎস্য কন্যার ম্যান্ডেলা আর্ট@bdwomen20%
7ফটোগ্রাফি: আমার ধারণ করা রেন্ডম কিছু ফটোগ্রাফির অ্যালবাম@mostafezur00120%
8ঘোরাঘুরি কক্সবাজার ইনানীতে।@samhunnahar20%
9জীবন হচ্ছে প্রিয় আপন মানুষ গুলোকে নিয়ে বেঁচে থাকা।@ah-agim20%
10ডাই পোস্ট = সাদা কাগজ দিয়ে ফুল তৈরি।@kibreay00120%
11একজন বুদ্ধিমান লোকের গল্প ( পর্ব ১)@fasoniya20%
12হাসির গল্প "বাজার ফেরত" এর প্রথম পর্ব।।@anisshamim20%
13শিং মাছের ডিম ভুনা রেসিপি@parul1920%
14একগুচ্ছ আলোকচিত্র@shyamshundor20%
15ইলিশ মাছ দিয়ে পটল আলুর রেসিপি।@rahimakhatun20%
16ছোট গল্প ও শিক্ষা।@litonali20%
17প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে নদীর পারে ভ্রমণ@rayhan11120%
18লাইফস্টাইল পোস্ট || প্রথম বিবাহবার্ষিকী পালন করার অভিজ্ঞতা এবং অনুভূতি(শেষ পর্ব)@mohinahmed20%
19এলোমেলো কিছু ফটোগ্রাফি। ফটোগ্রাফি পর্ব -২৯@nilaymajumder20%
20একটি চোখের মান্ডালা আর্ট@morioum20%

Abb-School's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 06/08/2023)@amarbanglablog40%
2আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৫@abb-fun25%
3ফুড ফটোগ্রাফি।।০৬ আগস্ট ২০২৩@blacks60%
4"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৬ [তারিখ : ০৭-০৮-২০২৩]@abb-featured25%
5"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 06/08/2023)@amarbanglablog40%
6এক দেখায় অনেকগুলো ফটোগ্রাফি। পর্ব-২১@bijoy140%
7মৌসুমের শেষে বসের বাড়ির কাঁঠাল....@tithyrani40%
8টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৩🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।@litonali40%
9ডাই : বেবি রম্পার ড্রেস তৈরি।@tasonya40%
10চলতি পথে একটি দুর্ঘটনার গল্প@mohamad78640%
11★মশা থেকে বাঁচতে ধুপ★@tauhida40%
12রেসিপি = তেলাপিয়া, সিলভার কার্প ও পুনা মাছের রেসিপি@kibreay00140%
13ফটোগ্রাফি: "ইউরোপিয়ান ইউনিভার্সিটির সিভিল ফেস্টিভ্যাল-২০২৩" - ৯ম পর্ব।@aongkon40%
14ডিজিটাল আর্ট // টি-শার্ট ডিজাইন //@joniprins40%
15হাসপাতালে কিছুক্ষণ||@rahnumanurdisha40%
16আমার লেখা প্রথম গল্প@tania6940%
17লাইফস্টাইল:- চায়ের গ্রামে চা খাওয়ার মুহূর্ত@narocky7140%
18স্বরচিত কবিতা: আজও দু’ চোখ খোঁজে তোমায়। || Original Poetry by @maksudakawsar||@maksudakawsar40%
19ফটোগ্রাফি :- কয়েকটি ফুলে রেনডম ফটোগ্রাফি।@tuhin00240%
20বিড়াল ও ট্যাটু || ডিজিটাল আর্ট- ১১৬@sajjadsohan40%
21অবশেষে চাকরিটাও হারিয়ে ফেললাম@steem-for-future40%
22🌷আমার বেস্ট ফটোগ্রাফি পর্ব-৭৭ || প্রকৃতির অপরুপ সৌন্দর্য by ripon40@ripon4040%
23রেসিপি সুস্বাদ পুইশাকের ফল ভাজি 😋 ১০% লাজুক খ্যাকের জন্য@ashikur5040%
24হঠাৎ বৃষ্টি ||১০% লাজুক খ্যাকের জন্য@mrahul4040%

Tron Fan Club's Posts


Sl No.Content LinkAuthorVote Weight(%)
1"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Shy Fox Daily Curation Report - 07/08/2023)@amarbanglablog40%
2"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৬ [তারিখ : ০৭-০৮-২০২৩]@abb-featured25%
3ফুড ফটোগ্রাফি।।০৬ আগস্ট ২০২৩@blacks60%
4"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (ABB Daily Curation Report - 07/08/2023)@amarbanglablog40%
5আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৫@abb-fun25%
6এ সপ্তাহে “আমার বাংলা ব্লগ” এ নির্বাচিত সেরা ব্লগার (Best bloggers of the week)।।০৪-০৮-২৩@tangera50%
7আবেগের কবিতা || শূন্যে ভাসা হৃদয় || Original Poetry by @hafizullah@hafizullah50%

Post Courtesy: @rme

-cover copy.png

Community Page | Discord Group

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @amarbanglablog,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 last year 

আমার বাংলা ব্লগের প্রতিনিয়ত কিউরেশন রিপোর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।আমার বাংলা ব্লগ সর্বদায় সবাইকে ভোট করে যাচ্ছে এটি অনেক ভালোলাগার বিষয়। অনেক ধন্যবাদ প্রতিনিয়ত আমাদের মাঝে তুলে ধরার জন্য।।।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55290.41
ETH 2357.13
USDT 1.00
SBD 2.32