"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৩৬ [তারিখ : ০৭-০৮-২০২৩]steemCreated with Sketch.

Todys_Featured_Articles_2.png
Banner Credit @alsarzilsiam


০২ মে ২০২৩ থেকে "আমার বাংলা ব্লগের" একটা নতুন ইনিশিয়েটিভ আজকের ফিচারড আর্টিকেল চালু করা হয়েছে । এই উদ্যোগটি এখনও অব্দি স্টিমিট প্ল্যাটফর্মেই একদম নতুন ও ইউনিক । কি এই "আজকের ফিচারড আর্টিকেল" ? আসুন জেনে নেওয়া যাক ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল : আমার বাংলা ব্লগে প্রতিদিন নতুন নতুন আর্টিকেল পাবলিশ করা হয়ে থাকে । অলটাইম এভারেজ ১৭০ জন রাইটার এক্টিভলি আর্টিকেল লিখে চলেছেন প্রতিদিন । এত এত আর্টিকেলের মধ্যে থেকে বেছে নিয়ে প্রত্যহ ফিচারড আর্টিকেল হিসেবে একটি আর্টিকেলকে আলাদা করে পাবলিশ করা হবে আমাদের কমিউনিটির নতুন একটি একাউন্টে । যেহেতু, হুবহু অন্যদের আর্টিকেল স্টিমিটে আলাদা অন্য আর একটি একাউন্টে পাবলিশ করার নিয়ম নেই তাই আমরা ফিচারড আর্টিকেলের কিছু অংশবিশেষ নিয়ে আলোচনামূলক পোস্ট করবো । সেই সাথে থাকবে সেই সকল ফিচারড আর্টিকেলের রাইটারদের নাম, আর্টিকেলের নাম ও আর্টিকেল পোস্টের লিংক । এডিশনালি আমরা ছোট্ট একটা পিডিএফ পাবলিশ করবো প্রত্যেক মাসের প্রথম রবিবারে । এই পিডিএফ -এ থাকবে বিগত এক মাসের সবগুলি ফিচারড আর্টিকেল ।


"আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @emranhasan


অথরের নামঃ ইমরান হাসান। । জাতীয়তা বাংলাদেশী,রাজধানী ঢাকাতে থাকেন।। শখঃ ফটোগ্রাফি । বর্তমানে তিনি একটি কোম্পানিতে মেকানিকাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। তিনি ভ্রমণ করতে পছন্দ করেন এবং অবসরে নতুন নতুন জিনিস তৈরী করে সবাইকে চমকে দেন। তিনি একটু জেদি ও আবেগ প্রবণ মানুষ, তবে খুব চিন্তাশীল। তিনি প্রায় বছর দুয়েক আগে আমার বাংলা ব্লগ এ জয়েন করেছিলেন। আর এখন অবধি নিয়মিত কাজ করে চলেছেন সাফল্যের সঙ্গে।

এক নজরে তাঁর বিগত সপ্তাহের পোস্টগুলি :


Screenshot 2023-08-07 195331.png


asasa.jpeg

আলু দিয়ে ছোট বাইলা মাছ চচ্চড়ি।|| Delicious food recipe. তারিখ : ০৬-০৮-২০২৩

শুভ দুপুর আমার বাংলা ব্লগ পরিবার। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আলহামদুলিল্লাহ আজ ইলমার ডেঙ্গু টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং জ্বরটা কিছুটা কমেছে। ডাক্তার ধারনা করছেন ভাইরাস জনিত জ্বর। যদিও কাশি রয়েছে বেশ, তবে চিন্তার কোন কারন নেই বলেছেন। তবে বেশ কিছুদিন ঔষধ চালিয়ে যেতে হবে। আজ অফিস কামাই দিয়েছি ওর অসুস্থতার জন্য, তবে দিনশেষে রিপোর্ট হাতে পেয়ে স্বস্থির নিঃশ্বাস ফেলেছি। যাইহোক আবারো রেসিপি পোস্ট নিয়ে হাজির হলাম। এটা আমার ভীষণ পছন্দের খাবার, আলু দিয়ে ছোট বাইলা মাছ চচ্চড়ি। চলুন দেখে আসি আজকের রেসিপি আয়োজন।


sdfsdfe.jpeg

ছবিটি নেয়া হয়েছে @emranhasan এর পোস্ট থেকে।


আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেক ইউজার রয়েছে যারা এখন অনেক ভালো রেসিপি তৈরি করেন এবং রেসিপি গুলো অনেক চমৎকার ভাবে আমাদের সবার মাঝে উপস্থাপন করেন। তেমনি একটি রেসিপি পোস্ট আজ আপনাদের সাথে উপস্থাপন করব। রেসিপিটি তৈরি করেছেন আমাদের সকলের পছন্দের ইমরান হাসান ভাই। তিনি বিভিন্ন ধরনের জেনারেল রাইটিং, রেসিপি এবং ফটোগ্রাফি করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করে যাচ্ছেন।

পোস্টের শুরুতেই তিনি তার মেয়ের সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেন। আশা করছি এই জ্বরও খুব তাড়াতাড়ি সেরে যাবে এবং আপনার মেয়ে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। এই রেসিপিটি ইমরান হাসান ভাইয়ের অনেক পছন্দ তাই তিনি আমাদের মাঝে এই রেসিপিটি শেয়ার করেছেন। রেসিপিটি হল বাইলা মাছের চচ্চড়ি। পোস্টের শুরুতেই তিনি প্রয়োজনীয় উপকরণ শেয়ার করেন। প্রত্যেকটি ছবি অনেকটাই স্পষ্ট ছিল, এছাড়াও তিনি অনেক চমৎকারভাবে প্রয়োজনীয় রেসিপি উপকরণগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন।

রেসিপিটির প্রথম থেকে শেষ পর্যন্ত তিনি ধাপে ধাপে বর্ণনা করেছেন, এছাড়াও তিনি এই খাবারের স্বাদ অনেক সুস্বাদু হয়েছে সেটাও পোষ্টের মধ্যে শেয়ার করেছেন। পোষ্টের মধ্যে মার্কডাউন ছিলো অনেক চমৎকার এবং সর্বোপরি সবকিছু উপস্থাপনের ধরন ছিল অনেকটাই মনমুগ্ধকর।

সর্বোপরি ইমরান হাসান ভাইকে জানাই অসংখ্য ধন্যবাদ। আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথে থাকার জন্য এবং চমৎকার চমৎকার কনটেন্ট, রেসিপি এবং জেনারেল রাইটিং ক্রিয়েট করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে সমৃদ্ধ করার জন্য।



ধন্যবাদ সবাইকে।

Banner New.png

Sort:  
 last year 

এই রেসিপিটি আমি দেখেছিলাম অনেক ভালো লেগেছিল আমার কাছে। রেসিপির বিস্তারিত ধাপ গুলো দেখেছি। ইমরান ভাইয়ের রেসিপি গুলো অনেক সুন্দর হয় তাছাড়া অন্যান্য ফটোগ্রাফিও অসাধারণ হয়। বায়লা মাছের চচ্চড়ি রান্নাটা খুব ভালো লেগেছিল কালার কম্বিনেশন এবং উপস্থাপনা। রেসিপিটি ফিচারড আর্টিকেল হিসেবে বাছায় করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

দারুন একটি পোষ্টকে আজকে ফিউচার আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে।আলু দিয়ে ছোট বাইলা মাছ চচ্চড়ি রেসিপি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল। এই মাছের নাম আগে আমি কখনো শুনেছিলাম না ইউনিক একটি মাছের নাম জানতে পেরেছি এই রেসিপি মাধ্যমে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট কে ফিউচার আর্টিকেল হিসেবে বাছাই করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

প্রথমেই আমার বাংলা ব্লগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার রেসিপি পোস্টের বিচার বিশ্লেষণ এবং মূল্যায়ন করার জন্য। #amarbanglablog সবসময়ই মেম্বারদের উজ্জীবিত করে এগিয়ে নিয়ে যাচ্ছে, যা বরাবরই পুরো স্টিমিটে সবার নজর কেড়েছে। তাইতো পরিবারের একজন সদস্য হতে পেরে গর্ব বোধ করি।

 last year 

ইমরান হাছান ভাই সব সময়ই ভালো লেখেন।উনার প্রতিটি পোস্ট আমার খুব ভালো লাগে। মোট কথা উনার মধ্যে প্রচুর ক্রেয়েটিভিটি আছে। আজ উনাকে ফিচারড আর্টিকেলে দেখে মনটাই ভরে গেল। যোগ্য লোকের যোগ্য সম্মান যে দেওয়া হয় সেটা আজ বুঝলাম। ধন্যবাদ দাদা আপনাকে প্রিয় মানুষটিকে ফিচারড অব আর্টিকেলের আর্ন্তভুক্ত করার জন্য।

 last year 

আজকের পোস্টে উনাকে দেখে আমার খুব ভালো লাগলো, তিনি খুব ভালো মানুষ এবং সব সময় সকলের সাথে মিশে থাকতে পছন্দ করে, তিনি প্রতিনিয়ত চমৎকার চমৎকার পোস্ট উপহার দিয়ে থাকে আমাদের।

 last year 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @emranhasan ভাইকে দেখতে পেয়ে খুব ভালো লাগলো। এমনিতেই উনার পোস্টগুলো অনেক ভালো লাগে। আর আজকে আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেলে দেখে আরো ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই, এভাবে আমাকে সাপোর্ট করার জন্য। আমি আজ যতটুকু এগিয়ে এসেছি, সবটাই আপনাদের অনুপ্রেরণায়।

 last year 

ইমরান হাসান ভাই প্রতিনিয়ত দারুণ দারুণ পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকে। তার প্রতিটা পোস্ট আমার খুবই ভালো লাগে আজকে দারুন একটা রেসিপি নিয়ে হাজির হয়েছিল। নদীর বাইলা মাছ খেতে অনেক সুস্বাদু অনেক সুন্দর একটি রেসিপি করেছে ভালো লাগলো।

 last year 

ইমরান হাসান ভাইয়ের রেসিপি পোস্টগুলো আমার ভীষণ ভালো লাগে। উনার শেয়ার করা প্রত্যেকটি রেসিপি দারুণ হয়। আর আজকের রেসিপিটি ভীষণ ভালো লেগেছে। বাইলা মাছের রেসিপি দেখে অনেক ভালো লেগেছে। মজার এই রেসিপি পোস্ট ফিউচার আর্টিকেল হিসেবে বাছাই করা হয়েছে দেখে ভালো লাগলো।

 last year 

ফিচারড আর্টিকেল - রাউন্ডে @emranhasan উনার আলু দিয়ে ছোট বাইলা মাছ চচ্চড়ি রেসিপি দেখে ভালো লাগলো। সব সময়ই চমৎকার চমৎকার রেসিপি পোস্ট করে থাকেন। উনার পোস্ট গুলো দেখলে বোঝা যায় উনি একজন ভোজন রসিক মানুষ খেতে ভীষণ পছন্দ করেন। আজকে ফিচারড আর্টিকেল - রাউন্ডেরং জন্য চমৎকার একটি পোস্ট উপহার দেওয়া হয়েছে। পোস্টটি দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো।

 last year 

আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল রাইটার - @emranhasan ভাইয়াকে দেখে ভালো লাগলো। ভাইয়ার পোস্টগুলো আমার অনেক ভালো লাগে।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
আমার পোস্টগুলো আপনার ভালো লাগে জেনে ভীষণ খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.13
JST 0.026
BTC 56904.92
ETH 2440.10
USDT 1.00
SBD 2.37