ঘোরাঘুরি কক্সবাজার ইনানীতে।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন আজকের শুক্রবারের দিন আশা করি সকলেই ব্যস্ত সময় পার করতেছেন? আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি আপনাদের দোয়ায় এবং সৃষ্টিকর্তার অসীম রহমতে। শুক্রবারের দিনটা আমার মনে হয় অনেক ব্যস্ততার মধ্যে সময় যায় আবার অনেকেরই ঘোরফেরাই চলে যাই।

IMG_20230804_125054250.jpg

IMG_20230804_125509234.jpg

তবে আমারও ব্যতিক্রম হলো না। আমি কিন্তু প্রতি শুক্রবার অনেক ব্যস্ত থাকি আজকে পরিবারের সবাইকে নিয়ে কক্সবাজার ইনানীতে ঘুরতে এসেছি। সময় টা অনেক বেশি আনন্দের মধ্যে যাচ্ছে। সকাল থেকে অনেক ব্যস্ত ছিলাম ব্যাগ গুছিয়ে নিলাম এবং সবাই রওনা দিলাম একটি সিএনজি তে করে। এক ঘন্টা পরে গন্তব্য স্থলে পৌঁছলাম। আমরা বর্তমানে রয়েল টিউলিপে অবস্থান করতেছি। তবে সেখানে অনেক সময় ধরে ওয়েট করতে হয়েছে রুম বুকিং এর জন্য।

IMG_20230804_125709817.jpg

IMG_20230804_125716346.jpg

জায়গাটি খুব সুন্দর আমি বসে বসে কিছু ফটোগ্রামি নিলাম সে ফটোগ্রাফির মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব জায়গাটি কত সুন্দর। অবশেষে আমরা রুম পেলাম খাওয়া দাওয়া করে বের হবো।

দুপুরে খাওয়া দাওয়া করতে হোটেল পালংকীতে যাওয়া হয়। সেখানে বেশ মজার করে খাওয়া দাওয়া করা হয়। খাওয়া দাওয়া শেষ করে একটু রেস্ট নিয়ে সুইমিংপুল এ নামবো। কক্স বাজারের ইনানী অনেক সুন্দর একটি জায়গা। যেদিকে থাকায় না কেন সব সুন্দর। প্রাকৃতিক দৃশ্য বলেন বিভিন্ন ধরনের হোটেল গুলো বলেন অনেক সুন্দর করে তৈরি করা হয়েছে।

IMG_20230804_125831116.jpg

IMG_20230804_125720860.jpg

গত বছরও এসেছিলাম আবারও এ বছর এসেছি বাচ্চারা অনেক বেশি বায়না করলো তাই। আসলে আমারও অনেক ভালো লাগে ঘোরাফেরা করতে বাচ্চাদের সাথে। আমিও খুবই আনন্দিত কক্সবাজারের ইনানী তে আসতে পেরে। আমার এই জায়গায় বারবার আসতে ইচ্ছে করে এবং ভাল লাগে।

IMG_20230804_125831116.jpg

IMG_20230804_161809678.jpg

আশা করি বন্ধুরা আমার আজকের ব্লগ আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা করব আপনাদেরকে বিস্তারিত ব্লগিংয়ের মাধ্যমে শেয়ার করার জন্য ধাপে ধাপে। আজকে আমার লেখা এখানে শেষ সবাইকে ধন্যবাদ। সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন।


24QmLBi2hi5sxeF4rfhXesN4Z3rEWTikWPFADtR6zyMx1Eh2qs4cCyucf3FD7ahStNw2cTHPk2QiaQacbQjJNEWnuhyjY1PXfUUMr27ifyD15nkQhFHksgx6bm9BxYLdCkQDMy8JhQrktZHYy6njdzRU4bQ9b1d2xjCdoVzCDDY85pLPq2s7FhKBwPjpuHdozHaReDxEaFH2aYse13zaqogf9utVshuSban6ex1saRA.png

ডিভাইসের নামWiko,T3
মডেলW-V770
Locationকক্সবাজার সী পার্ল রিসোর্ট
ফটোগ্রাফার@samhunnahar
ক্যাটাগরিট্রাভেলিং


সবাইকে অনেক ধন্যবাদ সময় দিয়ে আমার লেখা পড়ার জন্য।

268712224_305654151337735_1271309276897107472_n.png

🥀আল্লাহ হাফেজ সবাইকে🥀


আমার পরিচয়
আমি সামশুন নাহার হিরা। আমার ইউজার আইডি @samhunnahar। আমি আমার বাংলা ব্লগে কাজ করছি বাংলাদেশের কক্সবাজার থেকে। আমি বাংলা ভাষায় লিখতে-পড়তে অনেক ভালবাসি। রান্না করতে আমি অনেক পছন্দ করি। তাছাড়া সময় পেলে ভ্রমণ করি আর প্রকৃতিকে অনুভব করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভাল লাগে। আমি মাঝে মাঝে মনের আবেগ দিয়ে কবিতা লেখার চেষ্টা করি। আমার প্রিয় শখের মধ্যে তো গান গাওয়া অন্যতম। আমার মনের ভাব বাংলায় প্রাকাশ করতে পেরে অনেক আনন্দিত। তার জন্য আমার প্রাণের/ভালবাসার কমিউনিটি "আমার বাংলা ব্লগ"কে অনেক ভালবাসি।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqKGFwaM8Kqv9tMReTkL2w3ow2M2CubmYy2Aod1kEXoUDtqH3fo7m2hBK4uDhMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAm1.png

Sort:  
 last year 

ছুটির দিনে সবাই একটু ঘোরাঘুরি করতে পছন্দ করেন।যেমন আপনারা কক্সবাজার ঘুরতে গিয়েছেন।
হোটেল পালংকী নামটি যেমন সুন্দর তেমনি মনে হচ্ছে পরিবেশটি ও।দেখে মনে হচ্ছে অনেক আনন্দ করছেন আপনারা,ধন্যবাদ আপু।

 last year 

জি আপু ছুটির দিনে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

একদমই ঠিক কথা বলেছেন আপু আমি সব সময় চিন্তা করি শুক্রবার আসলে একটু ফ্রি হবো সপ্তাহ শেষে। কিন্তু শুক্রবারে বেশি ব্যস্ত হয়ে পড়ি। ব্যস্ততার মধ্যেও কক্সবাজারের ইনানীতে গিয়েছে খুব সুন্দর সময় কাটিয়েছেন। জায়গাটা সত্যি অনেক বেশি সুন্দর আর সুইমিংপুল দেখতে বেশ দারুন লাগছে। সুইমিং পুল থেকে আবার সাগর দেখা যাচ্ছে সত্যি অসাধারণ একটা জায়গায় গিয়েছেন। আমিও ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করি ।কোন এক সময় অবশ্যই এই জায়গায় গিয়ে ঘুরে আসব ইনশাআল্লাহ। ব্যস্তময় দিনের মাঝেও সুন্দর সময় কাটানোর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

বলতে গেলে অনেক সুন্দর। খুব সুন্দর একটি দৃশ্য অনেক ভালো লাগে। আপনারা চাইলে আসতে পারেন অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ঘোরাঘুরি কক্সবাজার ইনানীতে। আপনার পোষ্টের ছবি দেখে বোঝা যাচ্ছে সেখানে বেশ সুন্দর সময় উপভোগ করেছিলেন আপনারা। গত বছর এই জায়গাতে আপনারা গিয়েছিলেন তাও জানতে পারলাম। এবার বাচ্চাদের বায়না ধরেছিল তাই ঘুরতে গিয়েছিলেন। আসলে কক্সবাজারে যাওয়া আমার অনেক দিনের শখ কিন্তু সময় সুযোগ হয়ে ওঠে না তাই যাওয়া হয় না। সময় পেলে অবশ্যই এত সুন্দর জায়গা দেখতে মিস করবো না। ধন্যবাদ আপু এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

অনেক সুন্দর একটি জায়গা ভাইয়া এখানে না আসলে বুঝা যাবে না যে সৌন্দর্য কি জিনিস প্রকৃতির।

 last year 

পরিবারের সবাইকে নিয়ে খুব সুন্দর সময় কাটিয়েছেন দেখে খুব ভালো লাগলো। আসলে শুক্রবার এই ছুটির দিনে নানা রকমের কাজে বেশ ব্যস্ত আমারও থাকতে হয়।এই ব্যস্ততাকে রেখে আপনি পরিবারের সবাইকে নিয়ে সুন্দর সময় কাটিয়েছেন জেনে ভালো লাগলো। সুইমিংপুল টা সত্যি খুব ভালো লেগেছে। এমন সুইমিংপুলে নামলে আমি আর উঠতামই না।খুব ভালো লাগলো আপু। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

সুইমিং পুল থেকে বাচ্চাদেরকে তুলতে অনেক কষ্ট হয়েছিল বাচ্চারা তো অনেক মজা করলো।

 last year 

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.13
JST 0.026
BTC 56904.92
ETH 2440.10
USDT 1.00
SBD 2.37