"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 15/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-15/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 শারদীয়ার কনটেস্ট ১৪২৮ সপ্তমী পূজার ফটোগ্রাফী ১২ ই অক্টোবর By @tanuja 100%
02 আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 15-Oct-21 By @amarbanglablog 40%
03 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 11/10/2021) By @amarbanglablog 40%
04 কচুয়া -একটি নির্মল পরিবেশে গড়ে উঠেছে লোকনাথ বাবার আশ্রম ।।১৭ ই অক্টোবর ,রবিবার ২০২১।। By @blacks 100%
05 লাউ দিয়ে তেলাপিয়া মাছ রান্নার রেসিপি 🐟 || আমার বাংলা ব্লগ By @shopon700 15%
06 মজাদার আলুর চপ রেসিপি By @labib2000 15%
07 রংপুর চিড়িয়াখানা সেই আনন্দময় মুহূর্ত By @ebrahim2021 15%
08 DIY এসো নিজে করি -একটি কাল্পনিক স্থিরচিত্রের অঙ্কণ। By @nusuranur 15%
09 অবশেষে বাংলাদেশে যাওয়ার টিকিট কনফার্ম করে ফেললাম এবং কিছু কেনাকাটা By @tangera 15%
10 DIY-(এসো নিজে করি) || মাটির তৈরি বিভিন্ন ধরনের খেলনা By @ripon40 15%
11 মুড়ির মোয়া রেসিপি|| ১০% বেনিফিট By @isha.ish 15%
12 সিরিজ 2. শারদীয়া কনটেস্ট ১৪২৮ | নবমীর দিন - মা দুর্গা প্রতিমা দর্শন ও দুর্গা পূজার ফটোগ্রাফি By @simaroy 15%
13 Diy-এসো নিজে করি-"আমার অঙ্কিত মা দুর্গা By @green015 15%
14 DIY-এসো নিজে করি:৷রঙিন কাগজ দিয়ে কারুকাজ-করা পাত্র। ঘড়ি রাখার জন্য একটি ক্রাফট By @razuan12 15%
15 এসো নিজে করি" সপ্তাহ ।ভাঙ্গা রিমোটের গাড়ী দিয়ে জাহাজ তৈরী । By @shuvo2021 15%
16 DIY-এসো নিজে করি ( এক মহীয়সী নারী মাদার তেরসার চিত্র অঙ্কন) By @abidatasnimora 15%
17 কাচের বোতলের মাঝে তৈরি নকশা ডিজাইন ও ভিতরে মোমবাতি লাইট By @ayrinbd 15%
18 DIY event (এসো নিজে করি) :- ডরিমন কার্টুন অঙ্কন By @isratmim 15%
19 DIY - এসো নিজে করি : একটি বাল্ব এর ভিতর কিছু উড়ন্ত প্রজাপতির চিত্রাংকন By @sshifa 15%
20 পঞ্চবিশ্বাসের মেলা ভ্রমণ। ১০% বেনিফেসিয়ারি By @emon42 15%
21 DIY-এসো নিজে করি:-"চাঁদনী রাতের একটি মেয়ের দৃশ্য অংকন" By @limon88 15%
22 আমার তাকে একটু খুশি করার চেষ্টা By @saifulraju 15%
23 এসো নিজে করি" কাগজ দিয়ে "ওয়াল ফটো ফ্রেম By @selinasathi1 15%
24 DIY প্রজেক্ট এর প্রভাব এখন আমার বাসায় By @tangera 15%
25 খেয়াল বাবুর আজকের আঁকা ছবি (শহীদ মিনার) By @munmunbiswas 25%
26 মহা নবমী , দুর্গা পুজা ২০২১, আমার পরিদর্শন-০৪। ভিডিও। সৌজন্য পোস্ট। সন্ধ্যার আয়োজন। By @mrnazrul 15%
27 DIY-(এসো নিজে কিছু করি)-||নারিকেলের খোলে চড়ে ছোট শিশুদের খেলার দৃশ্য অংকন। By @rasel72 15%
28 রিভিউঃ রোলেক্স বিরিয়ানী হাউস রিভিউ By @sagor1233 15%
29 এসো নিজে করি''রঙিন পেপার দিয়ে ওয়ালমেট তৈরি By @mrahul40 15%
30 DIY"এসো নিজে করি"লাভ ওয়ালমেট By @sangram5 15%
31 এসো নিজে করি কাগজ দিয়ে বাদুড় তৈরি By @tauhida 15%
32 Lesser Banded Hornet (vespa affinis)| By @abduhawab 15%
33 Rusty Beetle Photography By @faisalamin 15%
34 Beauty of Creativity " Collection Of Different Insects By @bountyking5 15%
35 UNFORGETTABLE ITALY contest: Week 28 [ENG-ITA] By @girolamomarotta 10%
36 📣 ✨ THE BEST POST OF THE WEEK ✨ WEEK #34✨ 📣 ✨ IL POST MIGLIORE DELLA SETTIMANA ✨ SETTIMANA #34✨ By @italygame 5%
37 Le gaffe che fanno bene al Pianeta. / The gaffes that are good for the Planet. [ITA/ENG] By @mikitaly 5%
38 পুজো পরিক্রমা ২০২১ : দশমীর ফটোগ্রাফি // By @kingporos 18%
39 ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম By @alsarzilsiam 18%
40 তোড়া মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি By @winkles 30%
41 আইসক্রিমের কাঠির সাহায্যে ওয়ালমেট তৈরি । By @moh.arif 30%
42 আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৭ (Weekly Hangout Report-17) By @hafizullah 30%
43 সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন - অক্টোবর তৃতীয় সপ্তাহ (Weekly Plagiarism Report -October -3rd week) By @rex-sumon 30%
44 জীবন এটাই || By @shuvo35 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

লাজুক খ্যাঁক সুন্দর রিপোর্ট প্রকাশ করেছে।লাজুক খ্যাঁকের জন্য অনেক ভালোবাসা ও শুভকামনা রইলো।আর সকল বিজয়ীদের জন্য শুভেচ্ছা।

 3 years ago (edited)

সত্যিই অতি চমৎকার রিপোর্ট। প্রতিনিয়ত @shy-fox এর এমন সুন্দর রিপোর্ট দেখে আমি মুগ্ধ। অনেক অনেক ভালোবাসা শুভকামনা এবং আগামী উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি @shy-fox এর জন্য।

সাথে আমার বাংলা ব্লগের সকল এডমিন মেম্বার এবং ফাউন্ডার সহ সকলের প্রতি অনেক অনেক শ্রদ্ধা শুভেচ্ছা এবং ভালোবাসা রইলো। 🎉
শুভ হোক সবার জার্নি

 3 years ago 

অনেক সুন্দর একটি রিপোর্ট। এই রিপোর্টে স্থান পেতে হলে অবশ্যই পোস্ট টি কে অনেক ভালো হতে হবে, মান সম্মত হতে হবে। তাই এই রিপোর্টটিকে আমি অনেক ভালোবাসি, অনেক সম্মান করি।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ২২ নাম্বারে নিজের নামটা দেখে খুব ভালো লাগলো ধন্যবাদ না ভালোবাসা রইল দাদা। জানি না এই ভোট পাওয়ার যোগ্যতা হয়েছে কিনা আমার তবে লিস্টে নাম টা ধরে রাখার চেষ্টা করবো।

 3 years ago 

কাজ করুন ধৈর্য্য ধরে ভালো কাজের ফল মিষ্টি হয়। অসংখ্য ধন্যবাদ লাজুক খ্যাঁক তোমাকে সবাইকে অভিনন্দন। আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অনেক সুন্দর রিপোর্ট প্রকাশ করা হয়েছে।লাজুক খ্যাকের জন্য অনেক ভালোবাসা ও শুভকামনা রইলো।এছাড়া "আমার বাংলা ব্লগবাসীর" সকলকে অভিনন্দন।

 3 years ago 

অনেক সুন্দরভাবে লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামণা রইল।

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশনরিপোর্ট যতই পড়ছি ততই শিখতে ও জানতে পারছি কিভাবে পোস্ট এর মান উন্নত করে প্রতিযোগিতায় টিকে থাকা যায়। ধন্যবাদ সকল মডারেটর ও এডমিন দের। যার অক্লান্ত পরিশ্রম করে অত্যন্ত বিচক্ষণতার সাথে এ রিপোর্ট তৈরি করছেন।

আমার বাংলা ব্লগের পোস্ট গুলোর মধ্যে সৃষ্ট পোস্টগুলি বিশেষভাবে কি লোশন করা হয়। এই লিস্ট দেখে অনেক ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমার বাংলা ব্লগের এডমিন এবং মডারেটর ভাইদের।

 3 years ago 

আমার সকল বন্ধুদের অভিনন্দন, এবং আমি এখানে যোগ দিতে পেরে খুব খুশি, আমি সবসময় এই সম্প্রদায়ের জন্য আমার সেরাটা দেব

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66408.50
ETH 3486.20
USDT 1.00
SBD 2.70