DIY event (এসো নিজে করি) :- ডরিমন কার্টুন অঙ্কন // ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি কার্টুনের ড্রইং শেয়ার করব। কার্টুনটি কমবেশি সবাই দেখেছে। এবং এই কার্টুনটি আমারও খুব প্রিয় কার্টুন। আজকে আমি আপনাদের সাথে ডরিমন কার্টুনের প্রধান চরিত্র ডোরেমন কে অঙ্কন করেছি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।

image.png

image.png

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • রং পেন্সিল

প্রথম ধাপ

  • প্রথমে আমি ডরিমন এর চোখ নাক এবং মুখ অংকন করে নিয়েছি।

20211013_163352.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি ডোরেমন এর শরীর এবং হাত দুটি অঙ্কন করে নিয়েছি।

20211013_163858.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি ডরিমনের পা অঙ্কন করে নিয়েছি। এভাবে প্রথমে পেন্সিল দিয়ে ডরিমন কে অংকন করে নিয়েছি।

20211013_164039.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি ডরিমন এর চোখ নাক এবং মুখ রং করে নিয়েছি।

20211013_165152.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি ডরিমনের সম্পূর্ণ শরীর এবং গলার ঘণ্টাটি রং করে নিয়েছি।

20211013_165922.jpg

সর্বশেষ ধাপ

  • রং করা শেষে ড্রইং এর চারদিকে কালো রং দিয়ে বর্ডার লাইন গুলো গারো করে নিয়েছি।

20211013_170538.jpg

image.png

image.png

আশা করি আমার আজকে ড্রয়িং টি আপনাদের কাছে ভাল লেগেছে। আমার পোস্টটি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  

ছোট বেলায় অনেক দেখেছি এই কাটুন। আজকে আবার আপনার ড্রইংটা দেখে মনে পড়ে গেল। অনেক সুন্দর করে ধাপে ধাপে ড্রইংটা করেছেন। আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

কার্টুন আমার কোনোদিন ই পছন্দের ছিলোনা খুব একটা। তবে এক সময় খুব দেখতাম, তখন এই ডোরেমন চলতো। ভালোই লাগতো। আপনার অংকন খুব ভালো হয়,চালিয়ে যান, শুভেচ্ছা রইলো।

 3 years ago 

মন্তব্য করার অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলেই ছোটবেলায় এই কার্টুনের বিশাল ভক্ত ছিলা। টিভিতে শুধু ডরিমন ডরিমন ডরিমন করতাম। অনেক অনেক ভাল লাগত এবং আপনি অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে পরিবেশন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল। আপনার চরম দক্ষতা আছে বলতে হয় ভালো লাগলো।

 3 years ago 

সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

বাহ অনেক সুন্দর ভাবে ডোরেমন কার্টুন আর্ট করেছেন। এই কার্টুনটি আর মটু পাতলু আমার খুব প্রিয় ছিল।

ধন্যবাদ আপনাকে। আপনার প্রতি শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

আমার শৈশবের প্রিয় কার্টুন।ভালোই লাগে যখন প্রিয় কার্টুনগুলোর আর্ট কোথাও দেখতে পায়।চমৎকারভাবে আর্ট করেছেন আপু আপনি।কালার করাটা আমার কাছে সবথেকে বেশি ভালো লাগছে।ধন্যবাদ আপু আমাদের সকলের শৈশবের স্মৃতিকে আপনার আর্টের মাধ্যমে তুলে ধরার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ছোটবেলা সবসময়কার সঙ্গী হলো এই গোলগাল চেহারার ডোরিমন। কি যে প্রিয় ছিলো এই ডোরিমন কার্টুনটি আমার। খুব মন খারাপ করেছিলাম যখন বন্ধ করে দিয়েছিলো।খুবই সুন্দর হয়েছে আপনার অঙ্কণটি।

 3 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ডোরেমন কার্টুন একটা সময় খুব দেখতাম ।আমার কাছে খুব ভালো লাগতো। আপনার আর্ট দেখে খুব ভালো লাগলো। খুব সুন্দর আর্ট করেছেন ।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

খুব সুন্দর আর্ট করেছেন ।আমার খুব ভালো লেগেছে আপনার ছবিগুলা দেখে। আপনি ধাপে ধাপে আমাদেরকে সব বুঝিয়েছেন।ধন্যবাদ আপনাকে এমন সুন্দর ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার ডরিমন অংকনটি দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি। অংকনটি খুবই সুন্দর হয়েছে। আপনি ধাপে ধাপে অঙ্কন করেছেন যার মাধ্যমে আমি শিখতে পেরেছি। আমার খুবই ভালো লেগেছে।শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

বেশ ভালো আঁকছেন। খুবই ভালো লাগলো ডরিমনটি। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66670.04
ETH 3497.56
USDT 1.00
SBD 2.71