"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 18/10/2021

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-18/10/2021

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
01 আমার স্মৃতির পাতা থেকে হনুমানজির মন্দিরের কিছু ফটোগ্রাফি By @tanuja 100%
02 পুরোনো ছবি অনেক স্মৃতি বয়ে আনে হোক সেটা সুখের কিংবা দুঃখের।।২০ অক্টোবর ২০২১।। By @blacks 100%
03 "লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট [Daily Curation Report of Shy Fox ] 15/10/2021 By @amarbanglablog 100%
04 "আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 14/10/2021) By @amarbanglablog 40%
05 তারা ভরা রাতে পাহাড়ের ছবি( অঙ্কন খেয়াল) By @munmunbiswas 25%
06 Stingless Bees By @abduhawab 15%
07 Beauty of Creativity "Weekly Active Authors Report Oct-Week-3" By @faisalamin 15%
08 Beauty of Creativity " long-nosed dictyopharidae planthopper " By @bountyking5 15%
09 DIY - ( এসো নিজে করি ) [ লিভিং রুম এর ইন্টোরিয়র ডিজাইন ] || আমার বাংলা ব্লগ By @sagor1233 15%
10 "ঝাল ঝাল খাসির মাংস ভুনা"👩‍🍳 রেসিপি || By @monira999 15%
11 পাঁচ ফোড়ন দিয়ে মজাদার লাউ আলু ভাজির রেসিপি By @tangera 15%
12 ||শিক্ষা পর্বঃ১|| মূল্যবোধ(values) By @raju47 15%
13 DIY"এসো নিজে করি"গাছের উপর বাড়ি তৈরি | By @sangram5 15%
14 হাজীর বিরিয়ানিতে একদিন By @ebrahim2021 15%
15 মেঘলা আবহাওয়ার কিছু প্রাকৃতিক দৃশ্য By @labib2000 15%
16 গতা মাছ ভুনা রেসিপি 🍲 || আমার বাংলা ব্লগ // By @shopon700 15%
17 অর্জিনাল সরিষার তৈল উৎপাদন By @saifulraju 15%
18 ছোট্ট ঝুপড়ি,কিছু স্বপ্ন। By @sahadathossen 15%
19 আমার আবৃত্তিতে জনপ্রিয় একটি কবিতা।(আবৃত্তির ভিডিও,মূলভাব,বক্তব্য) By @nusuranur 15%
20 শারদীয়া কনটেস্ট ১৪২৮ : নবমীর ফটোগ্রাফি ,১৪ই অক্টোবর || By @isha.ish 15%
21 ছোট মাছের সুস্বাদু চটচটি রেসিপি By @rayhan111 15%
22 রেসিপি : ||চাঁদা মাছ ভর্তা রেসিপি|| By @farhanshadik 15%
23 গ্রীন-ভ‍্যালীতে কিছু কৃত্রিম প্রানী এবং কৃত্রিম পানিপ্রবাহের চিত্র|| By @rafi4444 15%
24 আত্ম বিভ্রম/𝐒𝐞𝐥𝐟-𝐢𝐥𝐥𝐮𝐬𝐢𝐨𝐧 By @brishti 15%
25 "আমার বাংলা ব্লগের" সাথে ঈলমার স্বরনীয় জন্মদিন পালন By @emranhasan 15%
26 বড়ন্তি ও বিহারীনাথ পাহাড় By @kingporos 18%
27 কন্যাকে নিয়ে চিড়িয়াখানা ভ্রমণ পর্ব-৪। By @rupok 18%
28 ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম By @alsarzilsiam 18%
29 সৎ সঙ্গে স্বর্গবাস আর অসৎ সঙ্গে সর্বনাশ। - বিষয়ে ব্যাক্তিগত মতামত। By @moh.arif 30%
30 হরর মুভি রিভিউ: দ্যা নান By @winkles 30%
31 সময় গেলে সাধন হবে না" By @rex-sumon 30%
32 বাঙালি রেসিপি পুঁইশাক দিয়ে মসুর ডাল By @hafizullah 30%
33 প্রযোজ্য || By @shuvo35 30%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

যোগ্যরা যোগ্য স্থানে থাকবে। এটাই স্বাভাবিক। ভাল বিবেচনা।

নির্বাচিত পোস্ট গুলো ভোট পাবার যোগ্য।সকলকে অভিনন্দন জানাচ্ছি আমার পক্ষ থেকে।বেস্ট অফ লাক @shy-fox.

Hi @amarbanglablog,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

সকল বিজয়ীদের উষ্ণ অভিনন্দন জানাচ্ছি সেই সাথে নিজে অনুপ্রাণিত হচ্ছি।অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা আমার বাংলা ব্লগকে লাজুক খ্যাঁককে।

 3 years ago 

প্রতিদিনের মতো প্রত্যহ লাজুক খ্যাঁকের রিপোর্টকে স্বাগত জানাই।আর এই রিপোর্টটির প্রতিক্ষায় থাকি সবাই যে রিপোর্টে কার নাম যুক্ত হয় আর কার নাম বাদ যায়।অনেক সুন্দর রিপোর্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশনরিপোর্টে যাদের নাম দেয়া হয়েছে তাদের প্রত্যেককে আমি স্বাগতম অভিনন্দন এবং শুভেচ্ছা জানাচ্ছি। এ রিপোর্টের প্রত্যেকটি পোস্টগুলো আমি পড়ে নতুন অভিজ্ঞতা অর্জন করতে পারছি এবং আমার পোস্টগুলো মান উন্নত করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। আমি খুবই পছন্দ করি লাজুক খ্যাকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট গুলো। আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি লাজুক খ্যাককে এত সুন্দর একটা আয়োজন আমাদের উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

লাজুক খ্যাকের কিউরেশন পাপ্ত সকল ইউজার কে শুভেচ্ছা।আমাদের লাজুক খ্যাক আরো বড় হোক।অনেক সুন্দর রিপোর্ট যা আমার বাংলা বল্গ ছাড়া আর কোথাও সম্ভব না।😍😍😍

প্রত্যেক জনের পোস্ট আসলেই চমৎকার ছিল। আসলেই তারা ভোট পাওয়ার যোগ্য রাখে। সকলকে অভিনন্দন আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

বিজয়ীদের অভিনন্দন জানাই

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 3 years ago 

লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্টে সবসময় ভাল মানের পোস্টগুলো নির্বাচন করা হয়।লাজুক খ্যাঁক সব সময় ভালো মানের পোস্টগুলো ভালোবাসে। আর এই কিউরেশন রিপোর্টে যখন আমার নিজের নিজের নাম দেখি তখন খুবই ভালো লাগে। মনে হয় আমি আমার পরিশ্রম ও দক্ষতায় সকলের মন জয় করতে পেরেছি। এর ফলে কাজ করার অনুপ্রেরণা পাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59165.12
ETH 2617.93
USDT 1.00
SBD 2.43