তারা ভরা রাতে পাহাড়ের ছবি( অঙ্কন খেয়াল)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

খেয়াল বাবুর খুব পছন্দের একটি কাজ জল রঙে ছবি আঁকা। সে এখন ও খুব পারদর্শী নয় জল রং ব্যাবহারে তারপর ও ওটাই তারপরও জল রং দিয়েই সে আঁকবে। আজ সে আকল একটি পাহাড়ের ছবি। আকাশের তারাগুলো পাহাড়ের গায়ে গায়ে যেন জল জল করছে। ছবি আমি খুব বেশি বুঝি না তাও ছবিটি আমার বেশ ভালো লেগেছে।
পাহাড় আমার যেমন ভালো লাগে, খেয়াল বাবুর ও খুব ভালো লাগে। যখনই পাহাড়ে যাওয়ার কথা উঠেলেই সে লাফিয়ে উঠে। দিন গুনতে থাকে কবে যাওয়া হবে পাহাড়ে । পাহাড়ে গেলে মনটা আসলে অনেক শান্ত হয়ে যায়। পাহাড়ে র স্নিগ্ধ পরিবেশ আর নিরিবিলি পরিবেশ যে কোনো মানুষ কে বদলে দেয়। আর রাতের বেলায় যখন ঝিরিঝিরি জোছনা আর তারাদের মেলা বসে আকাশে সে দৃশ্য দেখে সবার হৃদয়ে স্নিগ্ধ ,শান্ত শান্তির আবেশ ছড়িয়ে দেয়।

এখন খেয়াল বাবুর আঁকা পাহাড়ের ছবিটি শেয়ার করছি আপনাদের মাঝে ।আশাকরি সবার ভালো লাগবে।

20211019_130150.jpg

ধাপঃ১
20211019_125257.jpg

ধাপঃ২
20211019_125324.jpg

ধাপঃ৩
20211019_130216.jpg

ধাপঃ৪
20211019_130152.jpg

ধাপঃ৬
20211019_130150.jpg

ছবি: তারাভরা রাতে পাহাড়
ছবি র মাধ্যম: জল রং
ছবির উপকরণ: আর্ট পেপার, জল রং, পেন্সিল
ছবির আর্টিস্ট: খেয়াল

ছবিগুলো আমার মুঠোফোন Samsung S20 ultra তে তোলা।

Sort:  
 3 years ago 

ওয়াও!! খুব সুন্দর হয়েছে আপনার অংকন। আমার কাছে খুব ভালো লেগেছে তারা ভরা আজাশ পাহাড়ের উপড়।

 3 years ago 

অনেক ধন্যবাদ, এই ছবিটি আমি আকিনি।এতবামার মেয়ে এজেছে।

 3 years ago 

খেয়াল বাবুযে একদম পাক্কা হয়ে যাচ্ছে।
দিন দিন খেয়াল বাবুর হাতের কাজের অনেক বেশি উন্নতি হচ্ছে যা অনেক প্রশংসনীয়।
শুভকামনা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ, ওকে আশীর্বাদ করবেন।

 3 years ago 

নীল আকাশের মধ্যে পাহাড় গুলো সুন্দর ভাবে ফুটে উঠেছে যা আমার কাছে অসাধারণ লেগেছে। সুন্দর অঙ্কন শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক ধন্যবাদ, ছবিটা আমার মেয়ে এঁকেছে।

 3 years ago 

অস্থির একটা চিত্র অংকন করছেন ভাইজান। পাহাড়ের ওপর তারাভরা নীল আকাশ। জাস্ট অসাধারণ কালার কম্বিনেশন খুব ভালো হয়ছে

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই, এটা আমার মেয়ে এঁকেছে, ওর বয়স ৭বছর।

 3 years ago 

পাহাড় আমার খুব পছন্দ
শুনেছি মন খারাপ থাকলে নাকি পাহাড়ের সামনে গিয়ে দাড়ালে মন হালকা হয়ে যায়

আপনার পাহাড় এর চিত্রটাওও কিন্তু খুবই সুন্দর হয়েছে
শুভকামনা আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ, আমার ও পাহাড় খুব পছন্দের। আর ছবিটি এঁকেছে আমার মেয়ে।

 3 years ago 

বাহ আপনার মেয়ে কিন্তু সত্যিই অসাধারণ অঙ্কন করে।

 3 years ago 

অনেক ধন্যবাদ। আশীর্বাদ করবেন ওকে।

খবই সুন্দর হয়েছে আপনার ডাই আংকন।

শুভকামনা রইলো

 3 years ago (edited)

ভাই, এটা আমার মেয়ের আঁকা ছবি। অনেক ধন্যবাদ।

খুব সুন্দর লাগছে দেখতে। আপনার দিনদিন অনেক অনেক উন্নতি হচ্ছে দিদি। খুব সুন্দর ভাবে আর্টটি তৈরি করেছেন। বিশ্লেশনটাও জোশ ছিলো। শুভকামনা রইল দিদি।

 3 years ago 

ভাই , অনেক ধন্যবাদ তবে ছবিটি আমি আকিনি ওটা এঁকেছে আমার মেয়ে। ওর বয়স ৭ বছর।

 3 years ago 

সত্যি অবাক হয়ে গেলাম। এত সুন্দর অঙ্কন তারা ভরা রাতে পাহাড় আসলেই দেখার মত ছিল। এত দক্ষতা নিয়ে অঙ্কন করেছেন এবং প্রতিটি ধাপ এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যিই মুগ্ধ হয়ে গেলাম।

 3 years ago 

অনেক ধন্যবাদ, ছবিটি আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। তবে ছবিটি এঁকেছে আমার মেয়ে।

 3 years ago 

অসাধারণ অংকন করেছেন এবং অনেক ধন্যবাদ

তারাভরা রাতের পাহাড়ের ছবিটা খুবই চমৎকার হয়েছে, ধন্যবাদ আপনাকে এত সুন্দর জিনিস আমাদের মাঝে শেয়ার করার জন্য। 💝

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ধণ্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.029
BTC 59214.68
ETH 2622.69
USDT 1.00
SBD 2.44