"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 30/01/2022)

in আমার বাংলা ব্লগ2 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-30/01/2022

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
1হতাশার মাঝে ও আলোর পথ আছে খুঁজে নেওয়া দরকার।।ফেব্রুয়ারী ২০২২।। BY @blacks80%
2আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 20/01/2022) BY @amarbanglablog40%
3লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 22/01/2022) BY @amarbanglablog100%
4মুরগির মাংস দিয়ে মুলার ঝোল BY @hafizullah30%
5সুস্বাদু টেংরা মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি BY @winkles30%
6শীতকালীন প্রাকৃতিক দৃশ্য - প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ BY @rex-sumon30%
7ফোনকল || BY @shuvo3530%
8রেসিপি : পুঁই শাক দিয়ে পাঁচমেশালি তরকারি BY @kingporos20%
9নির্মাণ কাজের ঝঞ্ঝাট। BY @rupok20%
10সবকিছু মানিয়ে চলার নামই জীবন BY @alsarzilsiam20%
11রসুন আর সরিষার গুড়া দিয়ে মজাদার চাপিলা মাছের রেসিপি BY @tangera20%
12DIY এসো নিজে করি -পোস্টার রঙ দিয়ে একটি পান্ডার পেইন্টিং। BY @nusuranur20%
13'ফুড রিভিউ' BY @brishti20%
14বাসায় রান্না জলপাইয়ের টকে ইলিশ কারি রেসিপি !! BY @ayrinbd20%
15বাঙালি রেসিপি " টক মিষ্টি আঙ্গুর ফলের চাটনি " BY @tanuja100%
16NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ||আমার হাজব্যান্ড এর ছবির NFT অঙ্কন BY @tasonya15%
17NFT এর জন্য আর্ট নির্মাণ : একটি সিংহের চিত্রাংকন || BY @sshifa15%
18নান্দনিক সৌন্দর্যে ভরপুর ধানমন্ডি লেক। BY @sonia3915%
19রেসিপি : || 🤪🤪নতুন আলু এবং মুলার মিশ্রনে বাটা মাছের ঝোল রান্না রেসিপি BY @rafi444415%
20রেসিপি|| শীতের রাতে হাসেঁর মাংস রান্নার ওলট পালট রেসিপি || BY @shuvo202115%
21NFT প্রতিযোগিতার জন্য আমার আঁকা কার্টুন | BY @rahimakhatun15%
2235 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || BY @sahadathossen15%
23টমেটো ডাল🥄রেসিপি BY @mrnazrul15%
24রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর একটি ফুল তৈরি 📸🌱 // 💖 প্রিয় বিউটি অফ ক্রিয়েটিভিটি BY @ah-agim15%
25আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা ১১|| শীতকালীন প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রফি || BY @emonv15%
26NFT এর জন্য আর্ট নির্মাণ// একটি কুকুরের মুখের চিত্রাংকন BY @isratmim15%
27আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১১ ~আমার অংশগ্রহন BY @mrahul4015%
28শখের ফটোগ্রাফি শীতকালীন প্রাকৃতিক দৃশ্য। BY @alomgirkabir5015%
29শীতকালীন প্রাকৃতিক দৃশ্য (আমার বাংলাব্লগ প্রতিযোগিতা -১১)। BY @md-razu15%
30শীতকালীন প্রাকৃতিক দৃশ্য"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১১ | আমার অংশগ্রহণ | BY @haideremtiaz15%
31মহীচরণ বিলে একটি বিকেল| BY @selimreza115%
32Diy (এসো নিজে করি)।। 🪁⛅ রঙিন কাগজ দিয়ে আকাশে উড়ন্ত ঘুড়ির দৃশ্য তৈরি BY @svshuvo15%
33বান্দরবান ট্যুর+ফটোগ্রাফি||পর্ব ৫ BY @labib200015%
34Weekly Curation Reward Distribution || week 20- [HEROISM] by heroism BY @heroism15%
35🚀 200% POWER UP!! 🚀 - WEEK #42 RESULTS [ENG - ITA] BY @girolamomarotta10%
36Find the CONTEST that's right for you ..There are no more excuses for not being active on Steemit!😎 / 📣 Trova il CONCORSO adatto a te.. Non ci sono più scuse per non essere attivi su Steemit! BY @italygame5%
37The Best Photo Contest, 42° week . Are you ready? Last prize 6,9 SBD!!!!! BY @sardrt5%
38Human Portraits: Salt Makers BY @abduhawab15%
39Sunflower Macro Photography BY @faisalamin15%
40Weekly Member Activities Report | Beauty of Creativity BY @shy-bot15%
41Beauty of Creativity "Most featured posts & Plagiarism report" -- January Last Week BY @bountyking515%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্টটি আমার কাছে খুবই ভালো লাগে লাজুক খ্যাক মানে অন্যরকম ভাললাগা লাজুক খ‍্যাকের আওতাধীন সকল মেম্বারকে শুভকামনা রইল।

 2 years ago 

আমার পক্ষ থেকে সকল বিজয়ীদের জন্য অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইলো।
লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট খুব দারুণ ও নির্ভুল হয়।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19