35 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || 10% Beneficiaries @shy-fox ||


প্রথমেই সবাইকে জানাই সালাম,আদাব। সৃষ্টিকর্তার রহমতে আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলেই ভালো এবং সুস্থ আছি।


❤️সবার জন্য অবিরাম ভালোবাসা❤️


IMG_20220203_014809.jpg


আজকে আমি কোনো লিখা লিখি অথবা গল্প লিখা আসিনি। আজকে আমি এসেছি আমার পাওয়ার আপ নিয়ে। পাওয়ার আপ আমাদের সকলের ই ভালোবাসার অনেক। পাওয়ার আপকে অনেক ভালোবাসি আমি। পাওয়ার আপকে ভালোবাসার আরেক মানে হলো নিজেকে ভালোবাসা।

টার্গেট ডিসেম্বর এবং পাওয়ার আপ কনটেস্ট দুইটাই আমাদের জন্য আশার আলোর মতো কাজ করছে।এই কথাটা বলার কারণ,আমরা যেকোনো একটা কাজ করি, সেই কাজের জন্য একটা উৎসাহ আমাদের দরকার হয়।
সেই উৎসাহ আমাদের দিয়ে যাচ্ছে আমার বাংলা ব্লগ কমিউনিটি।পাওয়ার আপ কনটেস্টে বিজয়ী হওয়ার মাধ্যমে জীতে নেওয়া যাবে বড় একটা প্রাইজ।সেই সাথে আরো একটা উপকার তো আছে।

টার্গেট ডিসেম্বর এবং পাওয়ার আপ কনটেস্ট এই দুইটা মিলেই আমরা আমাদের স্টিমেট প্ল্যাটফর্মের ভবিষ্যৎকে আরও মজবুত করতে পারি।

কারণটা টার্গেট ডিসেম্বরের কারণে আমাদের সামনে আমরা একটি লক্ষ্য ঠিক রাখতে পারি যে আমরা আমাদের এই লক্ষ্য অনুযায়ী চলবো এবং আমাদের এই সময়ের মধ্যে এতোটুকু টার্গেট পূরণ করতে হবে। মানুষ যখন চোখের সামনে অথবা কোনো লক্ষ্য নিয়ে সামনে আগায়। তখন তার লক্ষ্যে পৌঁছানোর সম্ভাবনা আরও কয়েকগুণ বেড়ে যায়। যখন কোনো লক্ষ্য থাকে না তখন লক্ষ্যে পৌঁছানো কঠিন হয়ে পরে।কারণ গন্তব্য জানা না থাকলে গন্তব্যে পৌঁছানো সম্ভব না। সেই কারণে টার্গেট ডিসেম্বর আমাদের জন্য অনেক বড় একটি উপহার এবং আমাদের সহযোগী বলা যায়। আমাদের এই প্লাটফর্মে এগিয়ে যাওয়ার সহযোগিতা করে আমাদেরকে টার্গেট ডিসেম্বর।

সেইসাথে পাওয়ার আপ কনটেস্ট ও আমাদের এই প্লাটফর্ম এর ভবিষ্যৎ সুন্দর করতে সহযোগিতা করে।কনটেস্ট আমাদের এই প্লাটফর্মের ভবিষ্যতকে যেভাবে সুন্দর করে। সেটা হচ্ছে:- যখন কোন কাজ আমরা সাধারণভাবে করে থাকি তখন আমরা ঐ কাজটা করতে করতে একটা সময় একটু অলসতা বোধ করি কিংবা আমরা সেই কাজে আমাদের আগ্রহ হারিয়ে ফেলি। কিন্তু কোন কাজে যখন আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকে এবং প্রাইজ পাওয়ার একটা ব্যাপার থাকে এবং সবার সাথে সবচেয়ে বড় কথা যেটা সেটা হচ্ছে এগিয়ে যাওয়ার একটা ব্যাপার থাকে অর্থাৎ এতগুলো ব্যাপার যখন একসাথে থাকে তখন ব্যাপারটা দারুন তো হবেই!অর্থাৎ পাওয়ার আপ কনটেস্টে আমরা কখনোই আগ্রহ হারাবো না। পাওয়ার আপ করতে আমরা কখনোই আগ্রহ হারাবো না। তার অন্যতম একটি কারণ হচ্ছে কনটেস্ট যখনই থাকে, তখনই আমাদের উৎসাহ এবং আমাদের আগ্রহ দ্বিগুণ হয়ে যায়।


IMG_20220203_005542.jpg

পাওয়ার আপ করার আগে মোট পাওয়ারঃ- ১৬২০.৬৪০ এসপি



IMG_20220203_005555.jpg

৩৫ স্টিম পাওয়ায় আপ করার সময়



IMG_20220203_005615.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ১৬৫৫.৬৪০ এসপি



পাওয়ার আপের আরেকটি কারণ @herosim
এই হিরোইজম হলো আমাদের জন্য সৈনিক।যেই সৈনিক আমাদের রক্ষা করবে সব দিক থেকে।এই হিরোইজম যে শুধুমাত্র আমাদের রক্ষা করবে সেটাই না। আমাদের উইকলি এবং ডেইলি সাপোর্ট ও দিচ্ছে।এতোগুলা সুযোগ সুবিধা কোথাও পাওয়া যায় তা আমার জানা নাই।

আমি আজকে ৩৫স্টিম পাওয়ার আপ করছি এবং আমার পাওয়ার আপ এর পূর্বের ওয়ালেট এর স্ক্রিনশট এবং পরবর্তী স্ক্রিনশট এখানে যুক্ত করে দিচ্ছি। কারণ এটি পাওয়ার আপ কনটেস্টের অংশগ্রহণের নিয়মাবলীর মধ্যে রয়েছে। আমার টার্গেট ডিসেম্বরের টার্গেট হলো 5000 স্টিম পাওয়ার আপ করাআমি জানিনা আমি আমার টার্গেট পূরণ করতে পারবো কিনা কিন্তু অবশ্যই আমি এর জন্য আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

আমরা অবশ্যই এই সবাই হিরোইজম এ ডেলিগেশন করবো।

এটি একেবারেই আমার নিজস্ব মতামত। আমি অন্য কারো উপরে নিজের মতামত চাপিয়ে দিতে চাইছি না। তবে আমার কাছে যেটা ভালো মনে হয়েছে। আমি আপনাদের সাথে সেটাই শেয়ার করার চেষ্টা করছি।
Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ পোস্ট দেখলেই নিজের মধ্যে একটা ভালো লাগার কাজ করে৷ আপনি পাওয়ার আপ করেছেন দেখে নিজের মধ্যেও একটা অনুপ্রেরণার কাজ করে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক নতুন ইউজাররা পাওয়ার আপ করতে আগ্রহ পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনাকে অসংখ্য ধন্যবাদ

পাওয়ার আপের কথা শুনলেই বা পাওয়ার আপ করতে পারলে অসম্ভব ভালো লাগে। পাওয়ার অফ হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট করার জন্য। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @sahadathossen
পাওয়ার বৃদ্ধিঃ =2.16049%

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61