১২০ স্টিম পাওয়ার আপ // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

১০ হাজার SP পূর্ণ হওয়ার পর আমি মনে মনে স্থির করলাম লক্ষ্যে পৌঁছে গেলেও আমি থেমে থাকবো না। আসলে আমার মনে হয় মানুষের মূল বৈশিষ্ট্যই সামনে এগিয়ে চলা। তাই ডাবল ডলফিন হওয়া মাত্র আবার নতুন করে লক্ষ্য নির্ধারণ করলাম। আমার পরের লক্ষ্য হলো অন্তত ১৫ হাজার SP অর্থাৎ ট্রিপল ডলফিন।

২০২২ সালের শুরু থেকেই আমি আমার পাওয়ার আপের যাত্রা নতুন ভাবে শুরু করে দিয়েছিলাম। জানুয়ারি মাস থেকেই আমি নিয়মিত পাওয়ার আপ করছি। জানুয়ারি মাস থেকে আমার পাওয়ার আপে ব্যবহৃত STEEM-এর পরিমান ছিলো যথাক্রমে ৯০ স্টিম, ১৫০ স্টিম, ১২৫ স্টিম, ১৪০ স্টিম, ৩০০ স্টিম, ৩৪০ স্টিম, ২৮৫ স্টিম, ২৯০ স্টিম, ৩১০ স্টিম, ২০০ স্টিম, ৪৬০ স্টিম, ৩৫০ স্টিম, ৩০০ স্টিম, ৩১৫ স্টিম, ২৭৫ স্টিম, ২৭০ স্টিম, ২৯০ স্টিম ও ৪১০ স্টিম, ৩৯০ স্টিম, ৩৭০ স্টিম, ৬০ স্টিম, ১৩৫ স্টিম, ১১০ স্টিম, ১৭৫ স্টিম ও ১১০ স্টিম।

পাওয়ার আপের এই চলমান ধারায় ব্যাঘাত না ঘটিয়ে আমি ফের ১২০ স্টিম পাওয়ার আপ করলাম। আজকের পাওয়ার আপের পর ট্রিপল ডলফিন হওয়ার দিকে আমি কয়েক ধাপ এগিয়ে গেলাম।

আশা করছি rme দাদার আশীর্বাদ ও আমার বাংলা ব্লগের ভালোবাসা দুটো মিলিয়ে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারবো।


২০২২ সালে আমার সমস্ত পাওয়ার আপের লিংক সমূহ।

আমার পাওয়ার আপ-২৬
ডবল ডলফিন 🐬🐬
আমার পাওয়ার আপ-২৪
আমার পাওয়ার আপ-২৩
আমার পাওয়ার আপ-২২
আমার পাওয়ার আপ-২১
আমার পাওয়ার আপ-২০
আমার পাওয়ার আপ-১৯
আমার পাওয়ার আপ-১৮
আমার পাওয়ার আপ-১৭
আমার পাওয়ার আপ-১৬
আমার পাওয়ার আপ-১৫
আমার পাওয়ার আপ-১৪
আমার পাওয়ার আপ-১৩
আমার পাওয়ার আপ-১২
ডলফিন 🐬
আমার পাওয়ার আপ-১০
আমার পাওয়ার আপ-৯
আমার পাওয়ার আপ-৮
আমার পাওয়ার আপ-৭
আমার পাওয়ার আপ-৬
আমার পাওয়ার আপ-৫
আমার পাওয়ার আপ-৪
আমার পাওয়ার আপ-৩
আমার পাওয়ার আপ-২
আমার পাওয়ার আপ-১


আজকের পাওয়ার আপ করার মুহূর্ত!

১২০ স্টিম পাওয়ার আপ প্রক্রিয়া

  • আজকের পাওয়ার আপের পূর্বে আমার SP ছিলো ১০১২০। (Before Power Up my Steem Power was 10120)


  • ১২০ স্টিম পাওয়ার আপ করার মুহূর্তে। (Powered Up 120 STEEM)


  • পাওয়ার আপের পর আমার SP হলো ১০২৪০। (After Power Up my Steem Power is 10240)




Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

দাবা আমিও লক্ষ্য নিয়েছি আমি 10000 স্টিম এক মাসের মধ্যে করে ফেলব। আসলে আপনাকে দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পেয়েছি দাদা। অসংখ্য ধন্যবাদ আপনি আমাকে একটা পোস্টে কমেন্ট করে অনুপ্রেরণা দিয়েছেন যখন মন বলবে পাওয়ার আপ করে ফেলবে। আসলে আপনার একটি মন্তব্য আমাকে বেশি উৎসাহিত করেছে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি যেন খুব তারাতারি আপনার লক্ষ্য সম্পূর্ণ করতে পারেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। ভালোবাসা অবিরাম দাদা

 2 years ago 

সামনে এগিয়ে যান। ধীরে ধীরে হলেও সামনে এগিয়ে চলতে হবে ভাই। আশা করছি আপনি শীঘ্রই ডাবল ডলফিন হবেন।

 2 years ago 

আসলে আমার মনে হয় মানুষের মূল বৈশিষ্ট্যই সামনে এগিয়ে চলা।

এটা কিন্তু একদম ঠিক দাদা, মানুষের লক্ষ্যই হলে সামনে এগিয়ে যাওয়া, আমার বিশ্বাস আপনি খুব শীঘ্রই ট্রিপল ডলফিন হয়ে যাবেন, এবং আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইলো আপনার জন্য দাদা।

 2 years ago 

দাদার আশীর্বাদ আর আপনাদের ভালোবাসা থাকলেও সেটাও খুব তাড়াতাড়ি হয়ে যাবো। ধন্যবাদ রুবায়েত ভাই 🤗

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছবে শুভকামনা রইল।

 2 years ago 

সবই আপনাদের ভালোবাসা ❣️

 2 years ago 

আসলে ভাইয়া আপনি লক্ষ্যে পৌঁছে যাওয়ার পরেও আপনি থেমে থাকেননি। আপনি আরও সামনের দিকে এগিয়ে যাচ্ছেন,১৫ এসপি করার সিদ্ধান্ত নিলেন। এটি দেখে আমিও আমার লক্ষ্য আরো বৃদ্ধি করলাম। আপনার অনুপ্রেরণায় আমি অনুপ্রাণিত হয়েছি।

 2 years ago 

থেমে গেলেই বিপদ তাই এগিয়ে চলেছি।

 2 years ago 

আপনি খুবই বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে এরকম পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে ভাই। আশা করি আপনি আপনার খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।

 2 years ago 

আমিও সেটাই চাইছি। যত তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। ❣️

 2 years ago 

দাদা আমি তো আপনার উপরের অ্যামাউন্ট গুলো দেখছিলাম। সত্যি আমার কাছে এই বিষয়টা অনেক বেশি অনুপ্রাণিত। আপনি শেষ পর্যন্ত আপনার ডাবল ডলফিন এর লক্ষে পৌঁছেছেন দেখে আমার তো অনেক বেশি আনন্দ হয়েছে। আমিও আপনার মত এইরকম ভাবে ডাবল ডলপিন হতে চাই। আর একটা কথা ঠিকই বলেছেন লক্ষে পৌছে গেলেও থেমে থাকা উচিত নয়। এরপরের লক্ষ্য নির্ধারণ করা উচিত।

 2 years ago 

আপনিও আর বেশি দূরে নেই। আশা করছি আগামী কয়েকমাসে আপনিও ডাবল ডলফিন হয়ে যাবেন

 2 years ago 

দাদা আপনি খুব বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাদের এমন পাওয়ার পোস্ট দেখে সত্যিই আমরা আরো উৎসাহিত হই। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি আপনি প্রতিনিয়ত আপনার শক্তি বৃদ্ধি করে যাচ্ছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল ।

 2 years ago 

উৎসাহিত করতে পারলেই আমার পাওয়ার আপ পোস্ট গুলো সার্থকতা পায়। ধন্যবাদ দিদি 🤗

 2 years ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে করতে আপনি ছাব্বিশতম সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করে ফেলেছেন। সবচেয়ে মজার বিষয় আপনি নিয়মিত এরকম পাওয়ার বৃদ্ধি করা চলমান রেখেছেন যা ভবিষ্যতে আপনাকে সফলতার চূড়ায় পৌঁছে দিতে সাহায্য করবে।

 2 years ago 

সবই আপনাদের ভালোবাসা। ❣️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33