"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৮/০৮/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-২৮/০৮/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট


SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (২৭/০৮/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-২৫/০৮/২০২১ (Daily Curation Report - 25/08/2021) by @amarbanglablog25
03আমার আজকের দিনলিপি ২৮/০৮/২০২১ by @nusuranur25
04DIY - এসো নিজে করি : রঙিন রাতা মুরগি এর পেন্টিং by @gorllara25
05আর্ট - ৫ (ম্যান্ডেলা আর্টে "মা দূর্গা" ) by @nishatoishi25
06রেসিপি- করোল্লা আলু ভাজি by @alsarzilsiam25
07আমার অঙ্কন: "ময়ূরের চিত্র" by @green01525
08প্রসঙ্গঃ "হরেক রকম মানুষ তাহার, হরেক রকম পেশা" // আমার বাংলা ব্লগ // [ ২৬ আগষ্ট ২০২১ ] by @sagor123325
09DIY - এসো নিজে করি : কাগজ দিয়ে 'লাজুক খ্যাঁক'-কে তৈরী by @alamin-islam25
10বাঙালি রেসিপি"রুই মাছের ডিমের বড়া" by @tanuja100
11"খুবই সুস্বাদু চিংড়ি মাছ মাখা রেসিপি" by @simaroy25
12"আজকে কয়েক ঘন্টার জন্য গ্রামের বাড়ী গিয়ে কাটানো কিছু সুন্দর মূহূর্ত".। by @rasel7225
13চিতই/সরা পিঠা তৈরির রেসিপি by @jibon4725
14মিউজিক🎵(আমার পছন্দের একটি গান)-অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন by @limon8825
15রুই মাছের রেসিপি বাঙালি রেসিপি by @winkles40
16নিজের বস নিজে হও-স্টিম ব্লকচেইন এর মাধ্যমে by @hafizullah40
17টেনশনে মাথা ঘুরপাক খাচ্ছে by @shuvo3540
18কালার পেপার দিয়ে গিফটবক্স তৈরি by @moh.arif40
19Anise Swallowtail Butterfly (Papilio zelicaon) by @abduhawab25
20Beauty of Creativity "Flower Stock Photography" by @bountyking525
21নতুন একটি গ্রামে কাটানো কিছু সুন্দর মুহূর্ত by @blacks100
22সমুদ্রবিলাস। ভালো লাগার একটি জায়গা। by @mrahul4025
23গল্প "মিষ্টি প্রেম" সেলিনা সাথী। (২য় পর্ব) by @selinasathi125
24বাঙালিয়ানা খাবারঃ কচু দিয়ে মাছের মাথার মজাদার তরকারি by @rajib83325
25মজাদার পুঁটি মাছের রেসিপি by @tangera25
26মুসুরের ডাল দিয়ে চাল কুমড়ার রেসিপি by @hmetu25



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির জন্য শুভ কামনা,

লাজুক শেয়ালের দেখা মেলেনি !!
বেশ কয়েকদিন ধরে!

হারিকেন নিয়ে খুঁজতে থাকি

দেখি তখন দেখা মেলে

@steem-for-future

 3 years ago 

এভাবেই স্বচ্ছতার সাথে এগিয়ে যাক আমার বাংলাও ব্লগ

 3 years ago (edited)

লাজুক খ্যাঁক এর রিপোর্ট দেখলে শুধু মনে হয়। ইস আমার পোস্ট ও যদি এই খানে থাকতো। তাহলে আমার দিনটাই অন্যরকম হয়ে যেতো। হা হা হা....

লাজুক খ্যাঁক এর সাপোর্ট পাই বা না পাই। আমার সব পোস্টেই লাজুক খ্যাঁক এর জন্য ১০% বরাদ্দ থাকবে।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি সবকিছুই অনেক স্বচ্ছ এবং সুন্দরভাবে পরিচালনা করা হয়। শুভ কামনা সবার জন্য।

এভাবেই বিদ্যুতের গতিতে এগিয়ে চুলক আমার বাংলা ব্লগ লাজুক খ্যাকের মাধ্যমে।

 3 years ago 

লাজুক খ্যা্ঁকতো দারুন কাজ করছে, সবার মাঝে বেশ উৎসাহ তৈরী করতে সক্ষম হয়েছে। ধন্যবাদ

 3 years ago 

২৬ টি পোস্ট অনেক। অনেক ভাল সাপোর্ট দিচ্ছে লাজুক খ্যাক। ধন্যবাদ দাদা।

পোস্ট গুলো খুব সুন্দর সিলেকশন করা হয়েছে। তবে আমিও একটু লাজুক এই লিস্টে আমার নাম টি না থাকার কারণে

 3 years ago 

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট যাদের নাম এসেছে তাদেরকে জানাই অভিনন্দন। এভাবেই এগিয়ে যাক আমার বাংলা ব্লগ কম্মুনিটি। শুভকামনা রইল সকলের জন্য।

Coin Marketplace

STEEM 0.33
TRX 0.11
JST 0.034
BTC 66579.21
ETH 3282.19
USDT 1.00
SBD 4.30