টেনশনে মাথা ঘুরপাক খাচ্ছে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

PhotoCollage_1630136623250.jpg
যেভাবে দিন শুরু করতে চেয়েছিলাম, ঠিক সেভাবে আজকের সকালটা শুরু হয়নি। যদিও আজ শনিবার। শনিবার আমার প্রথম কর্মদিবস থাকে। কিন্তু আজকে কর্মস্থলে পৌঁছানোর পরে হুট করে একটা ফোন কলে যেন সবকিছু এলোমেলো হয়ে গেল। আমি নিজেকে মানসিকভাবে প্রস্তুত করে, সঙ্গে সঙ্গে চেষ্টা করলাম সবকিছু ঠিকঠাক করে নেওয়ার জন্য।


আসলে যখন বিপদ চেপে আসে, তখন সবকিছু যেন ঠিকমতো করতে চাইলেও যেন সবকিছু ঠিক মতো হতে চায় না। যাইহোক ফোনের অপরপ্রান্ত থেকে শুনলাম, আমার ওয়াইফের ব্যথা উঠেছে। আমি সঙ্গে সঙ্গে চেষ্টা করলাম অ্যাম্বুলেন্সকে ফোন দেওয়ার জন্য। কিন্তু এই জরুরি অবস্থায় নিজে ডাক্তার হয়েও এম্বুলেন্স পেলাম না। তারপরে কোনো মত একটা গাড়ি ঠিক করলাম। আবার চেষ্টা করলাম সবকিছু নিজের আয়ত্বে নিয়ে আসার জন্য।
জীবনে এরকম টেনশনে খুব কম পড়েছি। কারণ হুট করে একটা ফোন কল যেন, আমার মাথার উপর আকাশ ভাঙ্গা পরিমাণ টেনশন চাপিয়ে দিল। যাইহোক অবশেষে কর্মস্থল থেকে উঠে সেই ভাড়া গাড়ি নিয়ে আমি চলে গেলাম আবার বাড়ির উদ্দেশ্যে। আজকে আর চেম্বার করবো না।
বাড়িতে পৌছাইয়া আগে আমার ওয়াইফের কাছে গেলাম, গিয়ে আগে তার ব্যাগ গোছানো থেকে শুরু করে, সব কিছু মুহূর্তেই করে ফেললাম এবং তার দুই চাচী ও আমার শাশুড়িকে নিয়ে অবশেষে ক্লিনিকের উদ্দেশ্য রওনা দিলাম। আমার এক সিনিয়র কলিগকে ফোন করে ক্লিনিকে সব কিছু ব্যবস্থা করার কথা বললাম । যাইহোক আমার এই কঠিন অবস্থায় আমার অনেক কলিগের মুহূর্তেই সহযোগিতা পেয়েছি । যাদের কাছে আমি আমি কৃতজ্ঞ।
যাইহোক অতঃপর আমি এখন ক্লিনিকে ।এখন আমার কলিগের তত্ত্বাবধানে তার ক্লিনিকে ওয়াইফকে নিয়ে অপেক্ষা করছি । দেখি কি হয় । তবে সব কিছু যতো সহজে লিখলাম। বাস্তবে এইটা কয়েকগুন কঠিন ছিল আমার জন্য। আপাতত আমার ওয়াইফের জন্য দোয়া ও আশীর্বাদ করবেন । বাকিটা পরে জানাবো ।

Sort:  
 3 years ago 

দাদা অনেক ভালো মুহূর্তের আগে টেনশন থাকে একটু। আপনার শিশুটির জন্য অনেক অনেক ভালোবাসা ও শুভ কামনা রইলো। নিঃসন্দেহে এটি খুবই ভালো খবর। আপনার সন্তানের জন্য অনেক অনেক শুভ কামনা রইলো।

ইনশাআল্লাহ ভাই দোয়া রইল আপনার পরিবারের জন্য মহান আল্লাহ তায়ালা যেন আপনার পরিবারকে সকল বিপদ থেকে রক্ষা করে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে আমরা সবাই বিপদে পড়ি। অনেক সময় বিপদ না বলে কইয়ে চলে আসে। আপনার পরিবার সুস্থ থাকুক। এই কামনা করছি!

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাই এতো বেশী টেনশন নিয়েন না, পড়ে আবার আপনি না অসুস্থ্য হয়ে যান। সব ভালো ভালো হয়ে যাবে যাবে। আল্লাহ ভরসা।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ভাই ।

 3 years ago 

ভাইয়া, আপনার ওয়াইফ ও আপনার সদ্যোজাত ফুটফুটে বাচ্চার জন্য সর্বদা সুস্থতা কামনা করি ঈশ্বরের কাছে।ঈশ্বর আপনার সহায় হউন।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

চাপ নিলেই চাপ বাড়ে। নিজেকে শান্ত রাখুন সব ঠিক হয়ে যাবে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আমি সঙ্গে সঙ্গে চেষ্টা করলাম অ্যাম্বুলেন্সকে ফোন দেওয়ার জন্য। কিন্তু এই জরুরি অবস্থায় নিজে ডাক্তার হয়েও এম্বুলেন্স পেলাম না।

এটা খুবই দুঃখজনক ব্যাপার। যাই হোক দোয়া করি আল্লাহর রহমতে সব ঠিক হয়ে যাবে।

 3 years ago 

কিচ্ছু কারার নেই । বিপদে আসলে এমটাই হয় । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সুখবরটা আগেই পেয়ে গেছি ভাই।এত ব্যস্ততার মধ্যেও যে আপনি আমাদের সাথে সময় দিয়েছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।এবং আশা করি আপনার সন্তান সুস্থ আছে এবং সুস্থ থাকবে। মা এবং শিশুর জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

🙂🙂

 3 years ago 

ভাই কংগ্রাচুলেশনস। ভালো খবরটা পেয়ে গিয়েছি। বাচ্চা এবং তার মায়ের সুস্থতা কামনা করি। আপনার তো এখন খুশির সময়। প্রথম বাবা হওয়ার অনুভূতিটা সম্পূর্ণ অন্যরকম।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

এই সময়টা সবার কাছেইএকটা কঠিন সময় মনে হয়। ধর্য্য ধরেন ভাইয়া আর বেশি বেশি দোয়া করেন। আল্লাহ নিশ্চয় আপনার জন্য ভালো কিছু রেখেছে ইনশাআল্লাহ। আমরা আছি আপনার পাশে। আশা করছি খুব তাড়াতাড়িই আমরা সুখবরটা পেয়ে যাবো ইনশাআল্লাহ।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67644.39
ETH 3483.63
USDT 1.00
SBD 2.65