মিউজিক🎵(আমার পছন্দের একটি গান)-অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম



সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা💐

আজকে শুক্রবার সবার ছুটির দিন আশাকরি আপনারা সবাই ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে ছুটির দিন তাই ভাবলাম একটু বিনোদন হলে ভালো হয়। তাই আমি আজকে আপনাদের সাথে আমার পছন্দের একটি গান গেয়ে শুনাবো:-অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন

  • সিনেমা - নিয়তি
  • গায়ক - ইমরান মাহমুদুল ও ন্যান্সি
  • গীতিকার - আহমেদ ইমতিয়াজ বুলবুল
  • পরিচালক - জাকির হোসেন রাজু
  • বিতরণ করেছেন - জাজ মাল্টিমিডিয়া

🙋‍♂️আপনাদের নিয়েই আমার ভালো লাগা💐


আমার পছন্দের একটি গান)-অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন।‌ আশাকরি আপনাদের সবার আমার গানটি ভালো লাগবে। আমি মাঝে মাঝে গান গাই আমার কাছে অনেক ভালো লাগে। তবে আমি একটু চেষ্টা করি ভালো ভাবে গান গাইতে।‌‌ আমার গান গাওয়ার কোন অভিজ্ঞতা নেই। তবে আমি চেষ্টা কির আমার মতো করে গান গাওয়ার। আমি অনেক চেষ্টা করেছি গানটি সুন্দর করে গাওয়া আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আশাকরি আপনারা সবাই আমার গানটা শুনবেন।


🎵মিউজিক🎵


ভিডিও লিংক ইউটিউব

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

গানের লিরিক্স:


অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে ;

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন।

বিধাতা আমাকে তোমার জন্যে গড়েছে আপন হাতে,
জীবনে মরণে , আধারে – আলোতে থাকবো তোমার সাথে ;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে।

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন ।

যাবেনা কখনও ফুরিয়ে যাবে না – আমার ভালোবাসা ;
তোমাকে পেয়েছি – পেয়েছি আবারো বাচার নতুন আশা ;

তুমি বুকে টেনে নাও না প্রিয় আমাকে
আমি ভালোবাসি , ভালোবাসি, ভালোবাসি তোমাকে।

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এভূবনে আমার আপনজন।

Source


আশাকরি আমার গাওয়া গানটি শুনে আপনাদের সবার ভালো লেগেছে। সবাই কমেন্ট করবেন। আপনাদের সবার ভালো লাগা মন্দ লাগা। আপনাদের কমেন্ট আমাকে উৎসাহিত করবে। আপনাদের সবার ভালো লাগলে আমি আবারও চেষ্টা করবো সুন্দর করে গান গাওয়ার জন্য। সবাই আমাকে সাপোর্ট করবেন। আজকে এই পর্যন্তই আবারও হাজির হবো নতুন আর একটি গান নিয়ে। ততক্ষণে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন সবাইকে ধন্যবাদ 💗

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

Cc:-

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖ধন্যবাদ💖

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9vWSCXEZ8aeDDbQtFtg3hDW8hxJbAW6dE2k91ZwGC3VEW4ApnuxyXxr169ajF2vVAg3WBFk67yuR1HprtsaXqyia7pi5CwG.png


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

সুন্দর গেয়েছেন ভাইয়া,শুভ কামনা রইলো 🥰

 3 years ago 

আপনার আমার গান শুনে ভালো লাগছে আমি অনেক খুশি ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

শাবনূর এবং রিয়াজের অভিনীত ভালোবাসি তোমাকে ছবির একটি গান।বর্তমানে সময়ে এসেও গানটি এখনও অনেক সমাদৃত।ভালো গেয়েছেন ভাই।

 3 years ago 

হুম ভাই আমার কাছে গানটি অনেক ভালো লাগে আপনার ভালো লেগেছে খুশি হলাম আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

এই গানটি অনেক জনপ্রিয়।ভালো গেয়েছেন ভাইয়া।ধন্যবাদ আপনাকে।শুভকামনা রইলো।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

এ গানের অরিজিনাল ভার্সনের মডেলে রিয়াজ এবং শাবনূরকে দেখা যায়। ছোটবেলা টিভিতে গানটা শুনেই ভালো লেগে গেছিল। এখনো সেই ভালো লাগা অব‍্যাহত আছে। আপনি খুব সুন্দর পরিবেশন করেছেন গানটা।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

🙂

 3 years ago 

এই গানটি আমার অনেক প্রিয় অনেক। সাধনার পরে আমি এই গানটি আমি ছোটবেলায় অনেক শুনতাম, আপনি অনেক সুন্দর ভাবে গেয়েছেন এবং উপস্থাপন করেছেন আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

গানটি আমার ও অনেক পছন্দের। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেক সুন্দর গান গেয়েছেন ভাই। আমার অনেক ভালো লেগেছে। কিছু জায়গার টান দিয়েছেন সেখানে অস্থির ছিলো।

 3 years ago 

একটু সুন্দর করে চেষ্টা করেছি ভাই আপনার ভালো লেগেছে আমি অনেক খুশি হলাম আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

খুবই সুন্দর। কন্ঠ খুব মিষ্টি । দুর্দান্ত গেয়েছেন ভাই। শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
পেলাম খুজে এ জীবনে আমার আপনজন। বাহ্

 3 years ago 

গানটি শোনার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইলো 🥀

👏👏👏অনেক সুন্দর হয়ছে ভইয়া। এগিয়ে যান এভাবেই আরও সুন্দর হবে গলাটা। প্রতিনিয়ত গান করতে হবে। পরিবর্তী গান শোনার অপেক্ষায় রইলাম।শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া ভালোবাসা অবিরাম 💖

 3 years ago 

ভাইয়া গানটা খুব সুন্দর হয়েছে এবং অসাধারণ কন্ঠে আপনি গানটি গেয়েছেন। গানটি আমার খুবই পছন্দের এবং আমি মনে করি 80% মানুষের এই গানটি খুবই পছন্দ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 59965.71
ETH 3286.33
USDT 1.00
SBD 2.36