গল্প "মিষ্টি প্রেম" সেলিনা সাথী। (২য় পর্ব) || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা ভালো আছেন। গতকাল আমি মিষ্টি প্রেম গল্পের প্রথম পর্ব প্রকাশিত করেছিলেন, আজ তার দ্বিতীয় পর্ব প্রকাশিত করলাম। আশা করি আপনারা সবাই পড়বেন এবং মন্তব্য জানাবেন।।

received_563843784768590.webp

রুদ্রঃ আপনার বাড়িটা কোথায় জানতে পারি?
মেঘঃ আমাদের বাড়ি রংপুর অঞ্চলে
রুদ্রঃ ভনিতা করে বলে রংপুর এর আগে কখনো এই জায়গার নাম শুনি নাই। তাই বুঝি রুদ্র রংপুর
মেঘঃ আপনার বাড়িটা কোথায় যেন?
রৌদ্রঃ আমার বাড়ি বরিশাল কিন্তু আমি থাকি ঢাকায় মামার সাথে
মেঘঃঅনেক রাত হয়ে গেলো ঘুমিয়ে পড়বো আজ রাখি।
রৌদ্রঃ রাখতে চাচ্ছেন, ঠিক আছে রাখেন।
ওক গুড নাইট।

dropshadow_1630053467042.jpg

রুদ্র ওকে গুডনাইট বলে ফোনটা বুকে রেখে রুদ্র ভাবছে মেয়েটার কণ্ঠস্বর ভারী মিষ্টি, নামটাও চমৎকার। পরিবারের সদস্যদের মধ্যে অসীম প্রেম, সব মিলিয়ে চমৎকার। মেঘের সাথে কথা বলে একটা অন্যরকম অনুভূতি কাজ করতে লাগল। মেঘের কথা ভাবছে আর ভাবতে ভাবতে মুখরিত হয়ে উঠে রুদ্রের সমস্ত মননে মনুষ্যত্ব। ও ভাবতে লাগল রংপুর জায়গাটা এতো দুড়ে হল কেন? মেঘের সাথে আমার আগে কথা হল না কেন এরকম নানা প্রশ্ন জাগতে লাগলো মনের ভিতরে।ভাবতে ভাবতে এক সময় ঘুমিয়ে পরল। সকালবেলা মেঘকে আবারো ফোন দিল।

মেঘঃ ঘুমের ঘোরে বলছে হ্যালো কে বলছেন
রুদ্রঃ আমি রুদ্র
মেঘঃএত সকালে কি মনে করে?
আপনার কথা খুব মনে হচ্ছিল তাই ফোন দিলাম রাগ করেননি তো
মেঘঃ রাগ করিনি কিন্তু আমার খুব ঘুম পাচ্ছে আমি আর একটু ঘুমাবো।
রুদ্রঃ আচ্ছা গুড মর্নিং
মেঘঃ ওকে গুড মর্নিং বলেই ফোন রেখে দিল।
রৌদ্র কানের কাছে ফোনটা ধরে কল্পনার জগতে হারিয়ে গেল। মেঘ দেখতে কেমন, কার মত, মেঘ কি আমার বন্ধু হবে ?
আমি ওকে এত মিস করছি কেন?
এটা সেটা আরো কত কি ভাবছে। রুদ্রের ভাবনা জুড়ে সারাক্ষণ শুধু মেঘ আর মেঘ।

IMG_20210827_140011.jpg

এভাবেই কেটে যায় কয়েক মাস। সারা দিনে রাতে অসংখ্যবার ফোনে কথা হতে লাগল দুজনার। কিন্তু কেউ কাউকে মনের আসল কথা বলতে সাহস পায় না। সারাদিনে কে কখন কোথায় যাচ্ছে কি খাচ্ছে কি করছে সব কথাই হচ্ছে। এরই মধ্যে মেয়েটি এইচএসসি পরীক্ষা দিয়েছে সবে মাত্র একদিন সকাল 11 টায় রুদ্র অনেক সাহস নিয়ে মেয়েকে ফোন দিলো ফোন বাজছে
মেঘঃ হ্যালো কেমন আছেন,
রৌদ্রঃ আপনি যদি কিছু মনে না করেন তাহলে একটা কথা বলি মেঘঃ হ্যাঁ বলুন কোন সংকোচ করবেন না।
রুদ্রঃ ভয় পাচ্ছি তো
মেঘঃ তাহলে বলার দরকার নেই।
রৌদ্রঃ আজকে আমাকে বলতেই হবে যে,
মেঘঃ তাহলে এত ভনিতা করছেন কেন? বলুন
রুদ্রঃ যদি আপনার আপত্তি না থাকে তাহলে আমরা কি ভালো বন্ধু হতে পারি না? খুব ভালো বন্ধু,,,,,

মেঘঃ ভালো বন্ধুর অর্থ কি বোঝেন
রুদ্রঃ হ্যাঁ একটু একটু বুঝি
মেঘঃ তাই নাকি
রুদ্রঃ হ্যাঁ আমি তোমার খুব ভালো বন্ধু হতে চাই
তোমাকে দেখি নি ঠিক, তা তুমি যেমনি হও আমার কোন আপত্তি নেই তোমার বন্ধু হতে।
মেঘঃ তাহলে আমাকে কি করতে হবেএখন?
রুদ্রঃ আমাকে তুমি করে বলতে হবে।
মেঘঃচেষ্টা করব
রুদ্রঃ এখন থেকেই শুরু করো না প্লিজ
মেঘঃখুব লাজুক কন্ঠে বলছে রুদ্র আজ থেকে তুমি আমার বন্ধু।
রুদ্রঃ তোমাকে অনেক ধন্যবাদ মেঘ।
মেঘঃ মনে রেখো তুমি শুধুই আমার বন্ধু। কথাটা সারাক্ষণ মনে রাখবে, অকারণে কষ্ট দিবানা কখনো।
রুদ্রঃ ঠিক আছে তাই হবে।
মেঘঃ বাই বলে ফোনটা রেখে দিল।

IMG_20210827_135906.jpg

মেঘের মা ভাই বড় ভাবি সবাই অবাক হচ্ছে মেঘের পরিবর্তন দেখে বেশ হাসি খুশিতে ভরা গুনগুন করে গান গায়। বেশ চঞ্চলতায় ভরপুর এখন মেঘ, নিজেও খুজে পায় না তার এই পরিবর্তনের কারণ। সন্ধ্যার সময় লোডশেডিং গেছে মেঘ গুনগুন করে বিছানায় শুয়ে গান গাইছে
মন যেন এক মায়াবী পাখি তারে বন্দি রাখা যায় না
ফিরে এসে যেখানে আসে ভালোবাসার ঠিকানা,,,,,,,

এমন সময় আবারো ফোন বাজতে লাগল রুদ্র ফোন দিয়েছে মেঘকে
মেঘেঃ রুদ্র গান শুনবে গান
রুদ্রঃ শুনবো
ওকে আবার সেই গানটা শুনালো। তোমার গানের গলাটা ভারি মিষ্টি মেঘ তাই নাকি রুদ্র অদ্ভুত কন্ঠ তোমার।
গান শুনে আমি মুগ্ধ প্লিজ আর একবার শোনাও গানটা পুরো গানটা শোনাবে কিন্তু
মেঘ তাহলে মন দিয়ে শুনবে কিন্তু,,,,,,

মন যেন এক মায়াবী পাখি
তারে বন্দি রাখা যায় না
ছুটি শেষে এখানে আসে
ভালোবাসার ঠিকানা
ও,,,,,,, ও,,,,,,ও,,,,,,
মায়ার জালে পরল ধরা
প্রেমের ময়না পাখি
সারাদিন এই মনের ঘরে
করে ডাকাডাকি
চাইলেও ভুলতে তারে
কিছুতেই ভোলা যায় না
ও,,,,ও,,,,ও,,,,
এখন একটা গান আমি তোমাকে শোনাই। গানটা গেয়ে শোনালো রুদ্র
মেঘ অনেক সুন্দর তোমার গানের গলা এই গানটি আগে থেকেই জানতে নাকি?
না এখন তোমার কাছে শুনে মুখস্ত করে ফেলেছি।

মেঘ তোমার স্মরণশক্তির প্রশংসা করতে হয়। আমার একটা কথা রাখবে
রুদ্রঃ হ্যাঁ রাখবো একটা কেন হাজারটা কথা রাখবো তোমার।
মেঘ তুমি তো আমার বন্ধু তাই না খুব ভালো বন্ধু তাই বলছি খুব ভালো বন্ধুর সাথে কেউ কি তুমি করে কথা বলে। তুমি করে ভালো লাগে না।
রুদ্রঃতাহলে কিভাবে বলব ম্যাডাম -হ্যাঁ গো -গো করে কথা বলবো। আমি কি তাই বলেছি নাকি, আমি বলতে চাচ্ছি যে কোনো ভালো বন্ধুর কাছে মানুষকে তুমি আপনি করে কথা বলে না, তাহলে কিভাবে কথা বলবো। তাড়াতাড়ি বল না।
"তুই" করে কথা বলবে বন্ধু।
রুদ্রঃ ইয়েস মাডাম, আজ থেকে তুমি নয় শুধু তুই করে কথা হবে ওকে।

চলবে,,,,,,,,,,,,


১ম পর্বের লিংক--

গল্প "মিষ্টি প্রেম" সেলিনা সাথী। (১ ম পর্ব) || 10% Beneficiaries @shy-fox

এই গল্পের ক্লাইম্যাক্স আপনি পরবর্তী পর্বে পাবেন, এই গল্পটি পড়লে অনেক শিক্ষণীয় বিষয় জানতে পারবেন তাই ধৈর্য ধরে আমার সবগুলো পর্ব পড়ার অনুরোধ রইল।


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপনার গতদিনের উপদেশ মতো আজ গল্পটা পড়লাম। খুব রোমান্টিক। খুব ভালো লাগল আপু। পরের পাঠের জন্য অপেক্ষায় থাকলাম। খুব দ্রুত দিবেন আশাকরি।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া ♥

 3 years ago 

🙂

 3 years ago 

বাহ! কি দারুণ মিষ্টি গল্পো, আপনি হতে তুমি তারপর তুই, এভাবেই বুঝি প্রেম ট্রেম শুরু হয়, জানতে হলে পড়তে হবে পুরো গল্পটি। ধন্যবাদ

 3 years ago 

শেষ পর্ব পর্যন্ত পড়তে থাকবেন ইনশাআল্লাহ
অনেক ভাল লাগবে♥

 3 years ago 

গল্পটা পড়ে ভালোই লাগলো,খুব রোমান্টিক। পরের পাঠের জন্য অপেক্ষায় থাকলাম। খুব দ্রুত দিবেন আশাকরি। আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ♥

 3 years ago 

বেশ সুন্দর ।খুব ভালো লেগেছে আপনার গল্প টি। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম। শুভেচ্ছা অবিরাম

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর গল্পটি,পড়ে বেশ মজা পেয়েছি আবার একটু দুঃখ ও।ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু গল্পটি পড়ার জন্য তবে অনুরোধ রইল গল্পের শেষ পর্ব পর্যন্ত অবশ্যই পড়বেন ধন্যবাদ আপনাকে

 3 years ago 

এক কথায় অসাধারণ যদিও আমরা জানি আপনি খুব ভালো লিখেন তবে আপনার কাছে একটা রিকোয়েস্ট রইল পরবর্তী লেখাটুকু খুব তাড়াতাড়ি দিবেন শুধু আমি না আমরা অনেকেই অপেক্ষায় রইলাম আপনার পরবর্তী লেখার জন্য

 3 years ago 

ওকে ধন্যবাদ

 3 years ago 

আপু গল্পটি খুব রোমান্টিক। গল্পটি পড়ে ভালো লাগলো। ধন্যবাদ আপু

 3 years ago (edited)

শেষ পর্যন্ত পড়লে আরো বেশী ভালো লাগবে আপু মনি♥

গল্পের মিলনবন্ধন গুলো অত্যন্ত মানানসই। ২০ বছর পূর্বের জায়গায় নিয়ে গিয়েছিল আপনার লিখার গভিরতা!!

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ বাকি অংশ গুলোও পড়বেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64159.10
ETH 2771.78
USDT 1.00
SBD 2.66