"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 10/02/2022)

in আমার বাংলা ব্লগ2 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-10/02/2022

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

##
কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট
SerialContent LinkVote Weight(%)
1কিছু ব্যক্তিগত উপলব্ধি।।ফেব্রুয়ারী ,২০২২।। BY @blacks100%
2লাজুক খ্যাঁকের প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 02/02/2022) BY @amarbanglablog100%
3আমার বাংলা ব্লগ এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট (Daily Curation Report - 01/02/2022) BY @amarbanglablog40%
4৫০ স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- 2) BY @moh.arif30%
5আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১২ || শেয়ার করো তোমার লেখা সেরা - প্রেমের কবিতা BY @hafizullah30%
6আলু ও ফুলকপির সাথে টেংরা মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি BY @winkles30%
7সাপ্তাহিক চৌর্যবৃত্তির প্রতিবেদন - ফেব্রুয়ারি তৃতীয় সপ্তাহ - [Weekly Plagiarism Report -February -3rd week] BY @rex-sumon30%
8স্কুল || BY @shuvo3530%
9সিলভার কার্প মাছের ঝাল BY @kingporos20%
10৬০ এসপি পাওয়ার আপ ও ৩৮৫০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর সিজন-২ BY @alsarzilsiam20%
11প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট ভ্রমণ (প্রথম পর্ব)। BY @rupok20%
12আমার সেরা ৬ টি রেসিপি পোস্টের রিভিউ, BY @tangera20%
13বার্গারের জন্য সেরা "দা সিরিয়াল গ্রিলার" 🍔 রেস্তোরা রিভিউ। BY @nusuranur20%
14ভুল মানুষ BY @brishti20%
15বাসায় রান্না আলু দিয়ে আমার পছন্দের লাউ শাক ভাজি !! BY @ayrinbd20%
16গ্রাম অঞ্চলে টিনটিন বাবুর ঘুরতে যাওয়ার ফটোগ্রাফী BY @tanuja100%
17সন্ধ্যা বেলায় সূর্যাস্তের ও পাখি ঘরে ফেরার দৃশ্য অঙ্কন || ডিজিটাল আর্ট BY @razuahmed15%
18″আমার বাংলা ব্লগ″ প্রতিযোগিতা-১২ || স্বরচিত কবিতা ″ভালোবাসি স্রষ্টায়″ BY @munna10115%
19লোভ মানুষের মস্তিষ্ককে বিকৃত করে দেয়। BY @alomgirkabir5015%
20আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন-২ | ২২০ স্টিম পাওয়ার আপ| BY @kawsar15%
21আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১২ || আমার প্রেমের কবিতা ||💓ভাঁজে 💝ভাঁজে ♥️ ভালবাসা BY @mrnazrul15%
22জাটকা ইলিশ মাছের রেসিপি BY @ashikur5015%
23DIY-(এসো নিজে করি) || পেন্সিল দিয়ে গাভীর চিত্র অংকন BY @ripon4015%
24মন খারাপের ভোর BY @green01515%
25DIY- এসো নিজে করি|| সরস্বতী পূজার চাঁদ মালা তৈরীর পদ্ধতি|| BY @isha.ish15%
26এসো নিজে করি)জল রং দিয়ে আমার প্রথম আর্ট BY @tania6915%
27হলুদ ছাড়া মুরগির মাংসের রেসিপি BY @tauhida15%
28রঙিন কাগজ দিয়ে একটি ব্যাঙ তৈরি| BY @wahidasuma15%
29বুক রিভিউ-শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অরক্ষণীয়া BY @abidatasnimora15%
30মায়ের মমতা কোথায় হারালো? "।(জীবনের শ্রেষ্ঠ উপহার মা)|| BY @sahadathossen15%
31ভেজ ফ্রাইড রাইস তৈরি করার পদ্ধতি। BY @swagata2115%
32Weekly Delegations Update || Week 0022 [HEROISM] by heroism BY @heroism15%
33Trees on Hill BY @abduhawab15%
34BOC Daily Curation Report | 10 February 2022 BY @shy-bot15%
35Lunch in University with Friends BY @faisalamin15%
36Beauty of Creativity "Strange Flowers" BY @bountyking515%



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  
 2 years ago 

লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট এর সকল পোষ্ট খুবি সুন্দর ছিল।এবং সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। সকর বিজয়ীদের জন্য শুভেচ্ছা রইলো।

 2 years ago 

লাজুক খ্যাঁকের কিউরেশ এ সব সময় মানসম্মত পোস্টগুলো স্থান পায় খুব ভালো লাগে। এত সুন্দর একটি রিপোর্ট প্রদান করার জন্য বাংলা ব্লগ পরিবারকে ধন্যবাদ।

আমি কিভাবে এই সম্প্রদায়ে যাচাই করা যেতে পারে? আমাকে কিছু নির্দেশনা দিন। আমি পাকিস্তান থেকে এসেছি.

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার বাংলা ব্লগকে, প্রত্যেকদিন কিউরেশন রিপোর্ট শেয়ার করার জন্য। আসলে এই রিপোর্টের মাধ্যমে সবাই জানতে পারে
কিউরেশিয়ান করা কোয়ালিটি পোস্টগুলো।
অনেক ধন্যবাদ। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই থাকবে আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44