৫০ স্টিম পাওয়ার আপ( টার্গেট ডিসেম্বর সিজন- 2)

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৮ শে, মাঘ ১৪২৮ , বঙ্গাব্দ | শুক্রবার | হেমন্ত-কাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।




Thu_10_02_2022_21_59_48.png


চলে এলাম আমার স্বপ্ন পূরণে আরো একধাপ এগিয়ে যেতে। হাজির হলাম আপনাদের সামনে নতুন আরো একটি পাওয়ার আপের পোস্ট নিয়ে। আসলে এই নিয়ে আমার কত তম পাওয়ার আপ তা আমি নির্দিষ্ট করে বলতে পারছি না কেননা শুরু থেকেই হিসাবটা করে রাখিনি। আসলে অনেককেই পাওয়ার আপের একটি ক্রমিক ধারাবাহিকতা বজায় রেখেছে যেটা আমার কাছে খুবই ভালোলেগেছে। অর্থাৎ কত তম পাওয়ার আপ করছে সেটি উল্লেখ করে। কিন্তু দুর্ভাগ্যবশত প্রথম থেকে আমার এই বিষয়টি মাথায় আসেনি তাই সবকিছু এখন এলোমেলো হয়ে গেছে আর আমি চাইলেও এখন কততম পাওয়ার আপ করছি সেটা নির্দিষ্ট করে বলতে পারব না। যাহোক আমাদের সকলেরই মূল লক্ষ্য একটাই অর্থাৎ একাউন্টে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট পরিমাণ এসপি করার। আর সে লক্ষ্যে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলছি।

আমার একাউন্টে পাওয়ার আপের পূর্বে এসপির পরিমাণ হচ্ছে ২৬,৪১০৷ আজ ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬,৪৬০। টার্গেট ডিসেম্বর অনুসারে আমি আমার একাউন্টে ৩৩,০০০ এসপি দেখতে চাই। আর সে অনুসারে আমার এখনো আছে বাকি আছে ৬৫৪০। দাদার সাপোর্ট এবং সকলের ভালোবাসা সাথে থাকলে আমি নিশ্চয়ই আমার টার্গেট পূরণ করতে সক্ষম হব।

  • পাওয়ার আপ এর আগে আমার একাউন্টে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬,৪১০।

IMG-20220211-WA0001__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220211-WA0000__01.jpg

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার একাউন্টে বর্তমানে মোট এসপির পরিমাণ হচ্ছে ২৬,৪৬০।

সকলকে ধন্যবাদ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @moh.arif
পাওয়ার বৃদ্ধিঃ = 0.189322%

 2 years ago 

সত্যি ভাইয়া পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই ভালো লাগে। আপনি আরও একধাপ এগিয়ে গেলেন আপনার লক্ষ্যের দিকে। টার্গেট ডিসেম্বর সিজন 2 আপনার এগিয়ে চলা আমার কাছে খুবই আনন্দদায়ক। আমিও প্রতিনিয়তই চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য এবং আপনাদের পিছন পিছন আমিও ছুটছি। আর আমাদের সাথে এত সুন্দর পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আমাদের সক্ষমতা বৃদ্ধির জন্য আসলে পাওয়ার আপ করা ভীষণ রকম জরুরি ।আপনার এই পোস্টের মাধ্যমে অন্যরাও অনুপ্রাণিত হবে।আপনি যেভাবে ডিসেম্বর সিজন 2 সামনে রেখে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে ,আশা করছি আপনার লক্ষ্য পূরণ হবে ।শুভকামনা রইল আপনার জন্য।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে সকলে অনেক উৎসাহিত হবে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করার জন্য এভাবেই এগিয়ে যান এবং সফলতা অর্জন করুন এই কামনাই করছি ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ♥️।

 2 years ago 
ভাইয়া আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন যা সত্যিই আমাদের জন্য অনেক কনফিডেন্স দেয়। কারণ আমরা আপনাদের এগুলো দেখে শিখি। এখন সবসময় এটাই মনে করি পাওয়ার আপ করলে নিজের অবস্থান তৈরি করা যাবে। ইনশাআল্লাহ আমরাও সবসময় চেষ্টা করবো আপনাদের মত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য। অনেক অনেক শুভকামনা ভাইয়া আপনার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

প্রথম দিকে এলোমেলো হলেও সমস্যা নেই।কারণ এখন সব কিছু ঠিকঠাক ই চলছে।আমার ও একই অবস্থা,কততম মনে নেই।
আশা করছি আপনি টার্গেট পূরণ করতে পারবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখলে আমি নিজেও অনেক বেশি উৎসাহ পাই। কারণ আপনি এমনিতেই অনেক বড় অংকের পাওয়ার আপ করেছেন। তার উপরে আপনি আরও বড় একটা টার্গেট এর দিকে এগিয়ে যাচ্ছেন। নিশ্চয়ই আপনার উদ্দেশ্য সফল হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। ও ভালোবাসা রইলো ❤️❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56