আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন-২ | ২২০ স্টিম পাওয়ার আপ| ১০% পে-আউট লাজুক খ্যাঁক-কের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে মোঃ কাওসার হোসেন ।

আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। steemit প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে অনেক শক্তিশালী করতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে সবচেয়ে বেশি সুবিধা আমার নিজেরই হবে, তাই আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা।



পূর্বের এসপি২৭৪৫
পাওয়ার আপ২২০
বর্তমান এসপি২৯৬৫


পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করছি।

p 1.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-১: প্রথমে আমি steemitwallet.com লগইন করেছি, আমি আজকে ২২০ স্টিম পাওয়ার আপ করব।



p2.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-২: এর পর steem এ ক্লিক করে পাওয়ার আপ বাটনে ক্লিক করব।



p3.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৩: আমি অ্যামাউন্ট ২২০ বসিয়ে দিয়েছি এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।



p 4.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৪:এরপরে সবকিছু ঠিক থাকলে, ওকে বাটনে ক্লিক করব।




সবাইকে ধন্যবাদ
@kawsar

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @kawsar
পাওয়ার বৃদ্ধিঃ =8.01457%

 2 years ago 

অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করেছেন আপনি। দোয়া রইল আপনি যেন নিয়মিত এরকম পাওয়ার আপ করতে পারেন। আপনাকে দেখে অনুপ্রাণিত হয়ে কমিউনিটির সকলেই যেন পাওয়ার আপের মাধ্যমে আমাদের এই কমিউনিটিকে আরো শক্তিশালী করে

 2 years ago 

খুবই ভালো লাগলো ভাইয়া। অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। এই ধরনের পোস্ট অন্যান্যদেরকে দারুণভাবে উৎসাহ যোগায়। এভাবেই পাওয়ার আপের যাত্রা চালিয়ে যেতে থাকুন। আশা করছি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব শীঘ্রই। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আমি আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে প্রথমে অবাক হয়ে গেলাম। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকারভাবে আপনি পাওয়ার আপ করার মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন ।পাওয়ার আপ আসলেই আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেরা যেমন স্বাবলম্বী হতে পারি তেমনি এটা কমিউনিটির জন্য ও অনেক উপকারী।

 2 years ago 

জি আপু আপনি একদমই ঠিক বলেছেন। ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করে দারুন একটা কাজ করেছেন ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে । এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান আশাকরি ভবিষ্যতে ভালো করবেন, ❤️❤️

 2 years ago 

উৎসাহিত করার জন্য ধন্যবাদ

 2 years ago 

বাহ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। আপনাকে দেখে অনেকে পাওয়ার আপ করার জন্য অনুপ্রেরণা পাবে। আপনার জন্য শুভকামনা। এবং এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপের ধাপগুলো ভালো ছিল।নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এটি খুবই জরুরী।শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা

অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। আর এই নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43