৬০ এসপি পাওয়ার আপ ও ৩৮৫০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎉 Week-1

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

20220209_182127_0000.jpg


গত বছরে টার্গেট ডিসেম্বর নামের ইভেন্ট প্রথম চালু হয় এবং সেখানে একটি টার্গেট নির্ধারণ করে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি। এই বছরের যেহেতু টার্গেট ডিসেম্বর সিজন 2 শুরু হয়েছে তাই চলে আসলাম টার্গেট ডিসেম্বর সিজন 2 এর অংশগ্রহণ করার জন্য। এই বছরে আমি টার্গেট রাখবো ১০০০০ এসপি। আমি আশা করি ডিসেম্বর এর আগে যেন আমি ১০০০০ এসপি করতে পারি। এটাই বর্তমানে আমার টার্গেট এবং এত সুন্দর একটি ইভেন্ট শুরু করার জন্য সুমন ভাই কে আন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি।

পাওয়ার আপ অর্থ হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার একাউন্টে যদি পাওয়ার থাকে তাহলে আপনি একটি নিদিষ্ট শক্তির মালিক হবেন এবং এই শক্তিকে ব্যবহার করে আপনি প্রতিদিন একটি স্থায়ী ইনকাম করার সুযোগ পাবেন। আপনারা অনেকেই হয়ত জানেন আমাদের হিরোইজম সার্ভিস রয়েছে। সেখানে আপনি ডেলিগেশন করার মাধ্যমে আপনি সেই পাওয়ার গুলো থেকে একটি ইনকাম করতে পারেন।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 60 Steem )


  • পাওয়ার আপের আগে ৩৮৩৪ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 3834 Steem Power.)

iMarkup_20220209_164719.jpg


  • আরো ৬০ স্টিম পাওয়ার আপ করলাম। 60 Steem Power UP.

iMarkup_20220209_164802.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৩৮৯৪ SPTotal Steam Power is 3894 SP

iMarkup_20220209_164927.jpg

iMarkup_20220209_165018.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups #club5050


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে, যেখানে আমরা সবাই ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের দিয়েছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ৩৮৫০ SP ডেলিগেশন করলাম @heroism .

Screenshot_20220209-170454.jpg


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

বেশ ভালো টার্গেট এবং আমি আশা প্রকাশ করছি আপনি সেটা পূর্ণ করতে সামর্থ হবেন। আসলেই আমাদের সকলের উচিত নির্দিষ্ট একটি টার্গেট নিয়ে সেটা পূরণ করার চেষ্টা করা। তবে আজকের কভারটি বেশ সুন্দর হয়েছে। ধন্যবাদ

 3 years ago (edited)

ধন্যবাদ ভাই। গত বছরেও টার্গেট নিয়ে পাওয়ার আপ করেছিলাম এবং সময়ের আগেই টার্গেট পূরন হয়েছিলো। তাই এবার একটু বেশি টার্গেট নিয়ে মাঠে নামলাম, দোয়া করবেন ভাই।

 3 years ago 

ওয়াও দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন ভাই। পাওয়ার আপ দেখলেই অনুপ্রানিত হই। ভাল থাকবেন । ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ায় আপ করলে যেমন শক্তি বাড়ে তেমনি ভাবে কারো পোস্ট দেখলে ভালো লাগে এবং অনুপ্রেরণা জাগে , আশা করি আপনি আপনার টার্গেটে খুব শীঘ্রই পৌছাতে পারবেন শুভ কামনা রইল আপনার জন্য।

সর্বপরি আপনার কাভার ফটোর ডিজাইন অনেক ভালো লাগছে।

 3 years ago 

কভার ফোটটি Canva দিয়ে তৈরি করা ভাই।

 3 years ago 

আশা করি, ডিসেম্বর মাসের আগেই আপনার টার্গেট পূরণ হবে।আপনার স্টেপ 1,2 লেখার বিষয়টি আমার কাছে খুব ভালো লেগেছে।ধন্যবাদ ভাইয়া, শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনারা আমাদের অনুপ্রেরণা ভাইয়া। আপনি প্রতিনিয়ত ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। যত পাওয়ার করছেন আপনার সক্ষমতা তত বৃদ্ধি পাচ্ছে। এভাবেই লক্ষে এগিয়ে যান। শুভ কামনা রইল।

 3 years ago 

আমরা সবাই রাজা, আপু। আমরা সবাই কে নিয়ে চলতে চাই

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো, অনেক ভালো একটা উদ্যোগ গ্রহণ করেছেন আপনি। আমিও টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছি, আমি ও চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করার জন্য। আর এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

কাধে কাধ মিলিয়ে এই ইভেন্টটি ও আমরা সফল ভাবে যেন শেষ করতে পারি, এটাই কামনা রইলো।

 3 years ago 

সিজন-২ উপলক্ষে আপনি খুব বড় একটি টার্গেট নিয়েছেন । আমি আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন । আপনার জন্য দোয়া রইল ভাই ❤️

 3 years ago 

জি, আমি আমার তরফ থেকে চেস্টা করে যাবো।

 3 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আর পাওয়ার আপ পোস্ট দেখলে অনেক ভালো লাগে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে উৎসাহ পাই। ভাইয়া আপনি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago (edited)

আশা করি ভাল আছেন? আপনার পোস্টটি পড়ছে আমার কাছে খুব ভালো লেগেছে। আমাদের সবার উচিত আপনাদের মত অনুসরণ করে পাওয়ার অফ এবং ভিলিগেশন করা। আমিও চেষ্টা করবো এই কনটেস্টে অংশগ্রহণ করার জন্য। আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই খুবই ভালো লাগলো আপনার পাওয়ার ও ডেলিগেশন করা দেখে। আপনি ১০ হাজার এস পি টার্গেট রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন জেনে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আশা করি আপনি খুব দ্রুত আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59