আমার সেরা ৬ টি রেসিপি পোস্টের রিভিউ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি আমার সেরা কয়েকটি রেসিপির রিভিউ নিয়ে।আপনারা অনেকেই জানেন আমি প্রায় রেসিপির পোষ্ট শেয়ার করে থাকি। এর মধ্যে কিছু কিছু রেসিপির পোষ্ট আমার খুবই পছন্দের, এই সবগুলো পোষ্টই সেরা পোষ্টের তালিকায় ছিল। সেগুলো আপনাদের সাথে শেয়ার করতে চলে এলাম, আশা করি আপনাদেরও ভাল লাগবে। চলুন যাওয়া যাক তাহলে মূলপর্বে ।

শিমের বিচি দিয়ে বোয়াল মাছের রেসিপি

E63AF31E-13B9-4563-A01E-2FFE475C6B91.jpeg

প্রথমেই আপনাদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি শিমের বিচি দিয়ে বোয়াল মাছের রেসিপি নিয়ে।এই রেসিপিটি আমার অনেক পছন্দের খাবার, প্রায়ই বাসায় রান্না করা হয়।বোয়াল মাছ আমার অনেক পছন্দের মাছ, যে কোন তরকারি বা ভুনা রান্না করলেই অনেক মজা লাগে। আর শিমের বিচিও অনেক মজাদার একটি খাবার, আমার রান্না করা এই রেসিপিটি অনেক মজা হয়।

Post link:

https://steemit.com/hive-129948/@tangera/2ha3ca

নুনের পিঠা বা নুন গড়া

EDB0B5AD-F2F2-42E1-8D52-44154AE302D8.jpeg

এটি সিলেটের ঐতিহ্যবাহী নুনের পিঠা, এটি আমার অনেক পছন্দের ,ছোট বড় সকলেই এই পিঠা পছন্দ করে। আমার বাসায় প্রায়ই এই পিঠাটি বানানো হয় ।এটি খেতে অনেক মজা, বিকালের নাস্তা হিসেবে দারুণ একটি স্নাক্স।

post link

https://steemit.com/hive-129948/@tangera/3q4wp6-or-or-or-or-10-beneficiary-to-shy-fox

রসুন দিয়ে চাপিলা মাছ ভুনা

2CA3868E-4BC2-4FBE-B0E2-11E2E9EDD3A7.jpeg

রসুন দিয়ে চাপিলা মাছ ভুনা খুবই মজাদার একটি রেসিপি ছিল , আমার অতি পছন্দের একটি রেসিপি। এই মাছের স্বাদ কিছুটা ইলিশ মাছের মত ,খেতে দারুন মজা আর রসুন দিয়ে রান্না করলে এর স্বাদ দ্বিগুণ বেড়ে যায়। আমি এখানে আস্ত রসুন ব্যবহার করেছিলাম, আপনারা অনেকেই জানেন রসুন স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। নিচে লিংক দেওয়া আছে চাইলে আপনারাও ট্রাই করতে পারেন।

post link:

https://steemit.com/hive-129948/@tangera/2ubedk-10-beneficiary-to-shy-fox

king prawn দিয়ে বাটার ফ্লাই এর রেসিপি

AA6BD95F-3710-4C05-801C-7531A8C72859.jpeg

king prawn দিয়ে বাটার ফ্লাই এর রেসিপিটি একেবারেই আনকমন ছিল। রেস্টুরেন্ট থেকে অর্ডার দিয়ে প্রায়ই আমরা খেয়ে থাকি, তাই একদিন ঘরে বসে বানিয়ে ফেললাম আমার প্রিয় এই খাবারটি। দারুন স্বাদের ক্রিপসি ছিল এই রেসিপিটি। ভাল লাগলে আপনারাও বানিয়ে ফেলতে পারেন, রেসিপটির লিঙ্ক নিচে দেওয়া আছে।

link:

https://steemit.com/hive-129948/@tangera/king-prawn-10-beneficiary-to-shy-fox

চিংড়ির শুটকি ভর্তা

A7145024-5318-40F4-B466-1B6B7AED9279.jpeg

এই রেসিপিটি কিছুদিন আগেই বানিয়েছিলাম, খুবই মজাদার একটি রেসিপি।এটি আমার অনেক পছন্দের একটি রেসিপি তাই সেরা ৬টি পোস্ট এর মাঝে এই পোস্টটি কেও জায়গা দিয়েছি।

Post link:

https://steemit.com/hive-129948/@tangera/4mwbcq-10-beneficiary-to-shy-fox

ঈদের মিষ্টি দই এর রেসিপি

E5EA4ED8-E90C-4B3A-8BCE-B437390D232D.jpeg

ঈদের মিষ্টি দই এর রেসিপি ছিল আমার অনেক পছন্দের রেসিপির মধ্যে একটি। সাত মাস আগে বানিয়েছিলাম এই রেসিপিটি, যখন আমার বাংলা ব্লগের নতুন যাত্রা শুরু হয়। ঈদের সময়ে বানিয়েছিলাম এই রেসিপিটি। নিচে লিংক দেওয়া আছে ভাল লাগলে দেখে আসতে পারেন।

post link:

https://steemit.com/hive-129948/@tangera/3u7ukm

বন্ধুরা এটি ছিল আমার আজকের আয়োজন, সেরা ৬টি পোস্ট এর রিভিউ ।জানাতে ভুলবেন না কোন রেসিপিটি আপনাদের কাছে বেশি ভালো লেগেছে।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 

মজাদার সব রেসিপি পোস্টগুলোর রিভিউ দেখে খুবই ভালো লাগলো আপু। আপনি আপনার তৈরি করা মজার মজার সব রেসিপি আবারও আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লেগেছে। নুনের পিঠা রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জেনে ভালো লাগলো নুনের পিঠার রেসিপি টা আপনার কাছে ভাল লেগেছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটি রেসিপি পোস্ট আমি দেখে থাকি। আপনার রেসিপি পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনি রেসিপি সম্পর্কে খুব সুন্দর ভাবে তথ্য সরবরাহ করেন এবং ধাপসমূহ চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেন। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি আজকে আমাদের মাঝে যে ৬ কি রেসিপি পোষ্ট এ রিভিউ করেছেন তা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার পোস্টগুলো এতটাই সুন্দর হয়েছে যে বলতে পারছি না কোনটা রেখে কোনটা দেখব। আর মনে হচ্ছে প্রতিটি খাবারই অনেক সুস্বাদু হয়েছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার পুরনো পোস্ট গুলো আবার আমাদের দেখার সুযোগ করে দেবার জন্য।

 2 years ago 

জেনে ভালো লাগলো আপনার কাছে সবগুলো রেসিপি ভালো লেগেছে, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
  • অনেক লোভনীয় সব খাবারের রেসিপি উপস্থাপন করেছেন। কোনটা রেখে কোনটা কে ভালো বলব বুঝতে পারছি না। আমার কাছে নুনের পিঠা বা নুনগড়া পিঠাটি একদম নতুন লেগেছে যদিও কখনো খাওয়া হয়নি তাই এর টেস্ট সম্পর্কে ধারণা নেই। লোভনীয় সব রেসিপির রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

আপনার রিভিউ গুলো সত্যি অনেক ভালো লেগেছে। তবে আমি দই খুব পছন্দ করি তাই দইয়ের রেসিপিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার উপস্থাপনা ছিল অসাধারণ। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

জেনে ভালো লাগলো আপনার কাছে দই এর রেসিপিটি ভালো লেগেছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু,,আপনার সবগুলো রেসিপিই অনেক লোভনীয়। সকাল সকাল দেখে খুব লোভ লাগছে।king prawn দিয়ে বাটার ফ্লাই এর রেসিপির ছবি দেখে খুব ভালো লেগেছে।সব গুলোই অনেক মজার। ধন্যবাদ আপু সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার করা প্রতিটা রেসিপি ছিলো মাস্টারপিস আপু কোন্টাকে ছেড়ে কোনটাকে সেরা বলবো সব গুলোই দারুন ছিল।অনেক সুন্দর করে দক্ষতার সাথে আপনি রেসিপি গুলো করেছিলেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা প্রত্যেকটি রেসিপি আমার কাছে একেবারে অসাধারণ লাগলো দেখে। খুবই সুস্বাদু এবং ইয়াম্মি রেসিপি তৈরি করলেন। আমার কাছে সব কয়টাই রেসিপি অসাধারণ লাগলো দেখে। পুরো রেসিপি গুলো খুবই লোভনীয় লাগলো আমার কাছে। এত সুন্দর একটা পোস্ট এর রিভিউ আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে 🤗🤗

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার তৈরি করার রেসিপি গুলো সত্যি দেখতে অনেক লোভনীয় লাগছে। বিশেষ করে আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে নুনের পিঠা এটি। এই রেসিপিটা আমি আগে কখনো খাইনি তবে আপনি যেভাবে রেসিপিটা তৈরি করেছেন মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার পোস্টগুলো আমাদের মাঝে ধারাবাহিক ভাবে উপস্থাপন করার জন্য খুবই সুন্দর হয়েছে রিভিউ পোস্ট ধন্যবাদ আপনাকে। ❤️❤️

 2 years ago (edited)

জেনে ভালো লাগলো আপনার কাছে নুনের পিঠাটি ভালো লেগেছে। আসলেই পিঠাটি অনেক মজার। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনার সবগুলো রেসিপি লোভনীয় ছিল। আগেও আপনার রেসিপিগুলো দেখেছি। খুব সুন্দর করে আপনি রেসিপি গুলো তৈরি উপস্থাপন করেছিলেন। সবগুলো রেসিপি একসঙ্গে আবার দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54