"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৫/০৯/২০২১)

in আমার বাংলা ব্লগ3 years ago

"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট(Curation Report)-০৫/০৯/২০২১

shy-fox-curation.jpg

This header image is created by @hafizullah

শুভেচ্ছা সবাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ হতে,

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে "লাজুক খ্যাঁক" কর্তৃক কিউরেশন এর প্রত্যহ রিপোর্ট সকলের সাথে ভাগ করে নিচ্ছি। আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের কিউরেশনের স্বচ্ছতা রাখার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছি।

কমিউনিটি কিউরেটর ও মডারেটর কর্তৃক নির্বাচিত পোষ্ট

SerialContent LinkVote Weight(%)
01"লাজুক খ্যাঁকের" প্রত্যহ কিউরেশন রিপোর্ট (০৪/০৯/২০২১) by @amarbanglablog100
02"আমার বাংলা ব্লগ" এর প্রত্যহ কিউরেশন রিপোর্ট-০২/০৯/২০২১ (Daily Curation Report - 02/09/2021) by @amarbanglablog40
03পৃথিবীর সকল "বাবা "দের শ্রদ্ধাভরে স্মরণ করিয়ে আমার কন্ঠে গাওয়া গান by @alamin-islam25
04নেশা লাগিলো রে, বাকা দুই নয়নে নেশা লাগিলো রে by @rajib83325
05আমার সংগ্রহ করা বিদেশী কিছু নোট by @emon4225
06পুষ্টিগুণে সমৃদ্ধ"চিংড়ি দিয়ে সজনে ডাটা ও বুটের ডাল রেসিপি" by @green01525
07সুস্থতা সৃষ্টিকর্তার এক বড় নিয়ামত by @mrahul4025
08"মুরগির মাংস রান্নার রিভিউ" by @sangram525
09একটি ব্যস্তদিনের গল্প by @md-razu25
10"আমার বাংলা ব্লগ" জাতীয় শিক্ষক দিবস by @tanuja100
11একদিন ঝড় অবশ্যই থেমে যাবে by @blacks100
12মুরগির মাংস রেসিপি by @labib200025
13ব্রাইটন সমুদ্রসৈকত ভ্রমন, শেষ পর্ব by @tangera25
14ঘুরে এলাম রক্তিম আকাশে by @steem-for-future25
15কাঁচা কলা দিয়ে তৈরি চেমো মাছের পাতলা ঝোল বাঙালি রেসিপি by @winkles40
16নীলগিরি ও চিম্বুক পাহাড়ের ভিডিওগ্রাফি। সাথে থাকছে মেঘের মুভমেন্ট টাইম ল্যাপস ভিডিও। by @rex-sumon40
17যেমন ছিল সময়টা by @shuvo3540
18সৌন্দর্য উপভোগ করার সঠিক মানসিকতা প্রয়োজন by @hafizullah40
19ব্যক্তিত্ব বা পার্সোনালিটি by @moh.arif40
20শৈশবের স্মৃতিবিজড়িত আমার প্রিয় স্থান by @rupok25
21একটি রাজকুমার এবং রাজকুমারী চিত্র অংকন 🎨 by @alsarzilsiam25
22Beauty of Nature: Little Mushrooms From My Backyard by @abduhawab25
23Beauty of Creativity "Green Parrots Photography" by @faisalamin25
24Beauty of Creativity " Shoeblackplant Flowers " by @bountyking525
25আমার বাংলা ব্লগ: একটি দিনের গল্পঃ ০৪ সেপ্টেম্বর ২০২১ by @sabbirrr25
26রে সি পি ইলিশ মাছের ডিম ভুনা সেলিনা সাথী by @selinasathi125



ধন্যবাদ সবাইকে কমিউনিটির সাথে থাকার জন্য।

Post Courtesy: @amarbanglablog


Support @shy-fox by giving minimum 10% post beneficiary

-cover copy.png

|| Community Page | Discord Group ||

Sort:  

আমরা কমিউনিটির মডারেটর এবং কিউরেটর কর্তৃক গুনগতমান যাচাই করে নির্দিষ্ট হারে সাপোর্ট দেয়ার এবং ভালো কিছু করার ক্ষেত্রে উৎসাহ ও সহযোগিতা দুটোই করার সর্বোচ্চ চেষ্টা করি।

সহমত পোষণ করছি দাদা। অনেক উৎস পাইতেছি।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ধন্যবাদ জানাই যোগ্য ব্যক্তিদের সার্পোট দেওয়ার জন্য। আর সকল সার্পোট প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন।

 3 years ago 

"লাজুক খ্যাঁকের" কিউরেশন রিপোর্টে আমাকে রাখার জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সাথে থাকার জন্য। সাথে থাকলে সাথে পাবেন

 3 years ago 

বিশেষ কিছু লিস্ট দেখে সত্যিই খুব আনন্দ লাগে। এবং @amarbanglablog কে অসংখ্য ধন্যবাদ আমাকে ভালো মানের লেখক হিসেবে আপনাদের দলে রাখার জন্য।

@shy-fox তুমি এত ছোট অবস্থায় আমাদের যেভাবে সেবা করছ আশা করছি যখন তুমি বড় হবে আমাদের সেবার মান আরো অনেক উন্নত হবে এবং আমরা আরো উন্নত জীবন পেতে পারি তোমার কাছ থেকে। শুভেচ্ছা এবং অভিনন্দন রইল আগামী দিনের জন্য। তোমার বড় হবার জন্য আমরা সবসময় শুভকামনা জানাচ্ছি।
অনেক শক্তিশালী হও তুমি এই কামনা করছি 🦊🦊

শুভকামনা সকল ব্যবহারকারী গন মানুষের জন্য

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট টা সাপোর্ট করার জন্য। আমি আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।

 3 years ago 

কোয়ালিটি সম্পন্ন পোস্ট করে কিউরেটর ও মডারেটর কর্তক নির্বাচিত হয়েছেন শুভকামনা রইল তাদের জন্য। আর যারা নির্বাচিত হতে পারেন নাই, তাদের জন্য এই পোস্টগুলো আমরা সুন্দরভাবে ফলো করবো। ধন্যবাদ সবাইকে।

 3 years ago 

লাজুক খ্যাঁক, দারুন ভাবে সবাইকে উজ্জীবিত করছে এবং চমৎকারভাবে নিজের বৃদ্ধি নিশ্চিত করছে।

 3 years ago 

লাজুক খ্যাঁক এর সকল সাপোর্ট প্রাপ্ত ব্যাক্তিদের জনাই অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

 3 years ago 

২৬ জনকে নির্বাচন করা হয়েছে এবং এই সংখ্যাটি অনেক। অভিনন্দন যারা নির্বাচিত হয়েছেন এবং সবগুলো অনেক চমৎকার পোস্ট ছিল যার বেশিরভাগ পোস্ট পড়েছি।

 3 years ago 

লাজুক খ্যাক আমাদেরকে উজ্জীবিত করছে। সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা। আমরা প্রতিনিয়ত কোয়ালিটি সম্পন্ন পোস্ট করলেই কাছে পাবো লাজুক খ্যাঁক থেকে উপহার। সকলকে অভিনন্দন শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.40
ETH 3085.50
USDT 1.00
SBD 2.31